কথায় আছে, জন্ম মৃত্যু, বিয়ে, তিন বিধাতা নিয়ে। জীবনসঙ্গী কেমন হবে তা হয়তো আগে থেকে বলা মুশকিল। কিন্তু এই তিন রাশির মেয়েকে যদি বিয়ে করেন, তাহলে জীবন সুখে-সমৃদ্ধিতে ভরে উঠবে। তবে এই প্রসঙ্গে একটা কথা বলে রাখা ভাল যে, দোষে গুণে মিলিয়ে মানুষ, তাই সকলেই যে খারাপ, এমনটা ভাবা কখনওই উচিৎ নয়। বিয়ে সারা জীবনের প্রশ্ন। তাই এই বিষয়ে যাবতীয় খুটিনাটি জেনে নিয়ে তবেই এগোনো উচিত। তবে এই প্রতিবেদনটি আপনাকে সাহায্য করবে, যে কোন রাশির মেয়েদের বিয়ে করলে আপনি জীবনে সুখী হবেন। 

১) কর্কট রাশি- কর্কট রাশির মেয়েরা অত্যন্ত আবেগপ্রবণ ও ভাল মনের মানুষ হয়ে থাকেন। স্বামীর প্রতি এদের ভালবাসা অসীম হয়। এরা স্বামীর জন্য যেকোন ঝুঁকি নিতেও প্রস্তুত থাকেন। এঁরা ঘরকন্যার কাজেও অত্যন্ত পটু হয়ে থাকেন। রন্ধন প্রণালীতে এরা সকলের আগে। এই রাশির মেয়েরা খুব ভাল মা-ও হতে পারেন। তাই কেউ যদি কর্কট রাশির মেয়েকে বিয়ে করেন তাহলে তাঁর জন্য খুবই ভাল। 

২)মেষ রাশি- কেউ যদি সাহসী মনের মেয়েকে বিয়ে করতে চান তাহলে, বেছে নিন মেষ রাশির মেয়েকে। আপনার যে কোনো কঠিন পরিস্থিতিতে আপনার পাশে থেকে এঁরা আপনার মনবল বাড়াবে। এরা একটু কঠোর মনের হয়ে থাকে বলে এঁরা সন্তানদেরও একটা শাসনের মধ্য বড় করে তোলার চেষ্টা করে। তাই যে-কোনও কঠিন পরিস্থিতিতে এদের সন্তানরাও খুব ভাল ফল করে থাকে। 

৩) সিংহ রাশি- এই রাশির মেয়েরা হয় খুবই নম্র, ভদ্র এবং সত্যবাদী এবং দৃঢ় প্রকৃতির হয়ে থাকেন। স্বামীর প্রতি এদের ভালবাসাও হয় খুবই গভীর। এরা খুব শান্ত স্বভাবের হয়ে থাকেন, কিন্তু সন্তান ও স্বামীর যেকোন কষ্টে এরা সিংহীর মত লড়তে পারে। এই রাশির মহিলাদের ভালবাসার ক্ষমতা অন্য কোন রাশির মহিলাদের
থেকে অনেক বেশি হয়ে থাকে।