Asianet News BanglaAsianet News Bangla

হাতের এই রেখা বলে দেব ধনীর ঘরে বিয়ে হবে কিনা, জানুন কী করে বুঝবেন সঙ্গীর বিবাহবহির্ভূত সম্পর্ক আছে

হাতের রেখা বলে দেয় এক ব্যক্তির জীবনে প্রেম বিয়ের সম্পর্কেও। আপনার হাতের রেখা থেকেই আপনি জানতে পারবেন আপনার কোনও ধনীর ঘরে বিয়ে হবে কিনা।

Palmistry This line of the hand says that  marriage will happen rich house bsm
Author
Kolkata, First Published Jul 6, 2022, 4:46 PM IST

হাতের রেখা অনেক কিছুই বলে দেয়। কোনও এক মানুষের স্বভাব চরিত্রের পাশাপাশি সেই ব্যক্তির অতীত আর ভবিষ্যৎও বলে দেয় হাতের রেখা। তেমনই হাতের রেখা বলে দেয় এক ব্যক্তির জীবনে প্রেম বিয়ের সম্পর্কেও। আপনার হাতের রেখা থেকেই আপনি জানতে পারবেন আপনার কোনও ধনীর ঘরে বিয়ে হবে কিনা। একই সঙ্গে জানিয়ে দেবে দরিদ্রের ঘরে আপনি যাবেন কিনি। আসুন জেনেনি কোনও রেখা বলতে বিয়ের পরে কী হবে। 


হাতে রয়েছে বিবাহ রেখা। এই রেখা সম্পর্কে বিবাহিত জীবন সম্পর্কে বিস্তারিত তথ্য বিয়ের আগেই জানা যায়। হস্তরেখা শাস্ত্র মতে কনিষ্ঠ আঙুলের নিচ থেকে হার্ট লাইনের ওপরে বুধ পর্বতে পর্যন্ত যে রেখাটি গেছে সেটিকেই হার্ট লাইন বলে। হাতের তালুর এই রেখা থেকেই বিয়ে প্রেম সম্পর্কিত যাবতীয় তথ্য পাওয়া যায়। 

হাতের রেখা অনুযায়ী হাতের তালুর বিবাহ রেখা যদি স্পষ্ট হয় আর চন্দ্র থেকে একটি রেখা হয়ে ভাগ্যরেখা পর্যন্ত যায় তাহলে সেই জাতক বা জাতিকার বিবাহিত জীবন অত্যান্ত শুভ হয়। এই দুটি রেখা এই ভাবে যাদের হাতে থাকে পুরুষ হোক বা নারী তাদের বিবাহিত জীবন অত্যান্ত সুখের হয়।  এই ধরনের মহিলা বা পুরুষের বিয়ের সম্বন্ধ হয় ধনীর ঘরে। বিয়ের পর শ্বশুরবাড়ি থেকে আর্থিক সহযোগিতা পান। একই সঙ্গে অনেক সুযোগ সুবিধে পান। চন্দ্রের রেখাটি যদি ভাগ্য রেখার সঙ্গে কিছু দূরে পর্যন্ত যায় তাহলে সংশ্লিষ্ট ব্যক্তির বিবাহিত জীবনে প্রেম আর ভালবাসায় ভরে যায়। 

যাদের হাতের তালুর বিবাহিত রেখা খুব অস্পষ্ট হয় তাদের জীবন অশান্তির হয়। বিবাহ রেখায় যদি অনেক ছোট ছোট রেখা থাকে তাহলে সেই ব্যক্তি বা মহিলারা সম্পর্কের প্রতি দায়বদ্ধ থাকতে পারে না। বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে। 

দুটি বিবাহ রেখা থাকলে সেই ব্যক্তি বা মহিলার জীবনে দুটি বিয়ে হবে - এটি প্রায় নিশ্চিত করে বলা যায়। কিন্তু সংশ্লষ্টরা দুই সম্পর্কের প্রতি পুরোপুরি দায়বদ্ধ থাকবে। 

বিবাহ রেখা যত স্পষ্ট ও গভীর হবে বিবাহিত জীবন ততই সুখের হবে। তবে বিয়ের রেখা যদি হার্ট লাইন স্পষ্ট করে তাহলে জীবনসঙ্গীর অসুস্থ হওয়ার সম্ভবনা প্রবল। 

Follow Us:
Download App:
  • android
  • ios