জ্যোতিষশাস্ত্র বিশ্বাস না করলেও একবার অন্তত রাশিফলে চোখ পড়লে দেখে নিই সকলে। তবে বিশ্বাস অবিশ্বাসের কথার উপরেও এই শাস্ত্রের জনপ্রিয়তা তুঙ্গে। জ্যোতিষশাস্ত্রের মতে এমন কয়েকটি রাশি রয়েছে যাদের অর্থভাগ্য অগাষ্ট মাসে খুলে যাবে বলে মনে করেছেন বিশেষজ্ঞরা। শুক্র গ্রহ ভালো অবস্থানে থাকলে ঘরবাড়ি থেকে শুরু করে অর্থ সম্পত্তিরপ্রাপ্তি যোগ থাকে। ঠিক সেই ভাবেই এই কয়েকটি রাশির এই মাসে দৃর হবে আর্থিক সমস্যা। তবে একবার দেখে নিন সেই তালিকায় আপনার রাশিটি আছে কী না!

মেষ- রাশিচক্রের প্রথম রাশি মেষ। এই রাশির জাতক জাতিকাদের এই মাসসের শুরুর দিক খুবই ভালো কাটবে। এই রাশির বেকারদের নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। লেনদেন ও বিনিয়োগ সম্পর্কিত বিষয়ে সুবিধা মিলতে পারে। সম্পত্তি সম্পর্কিত কাজ শেষ হবে।তবে ব্যবসায়ীরা সামান্য আর্থিক সমস্যায় পড়তে পারেন। তবে সহজেই সেই সমস্যা কাটিয়ে উঠবেন।

মিথুন- রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই মাসে চাকরি ও ব্যবসায়ের পাশাপাশি অতিরিক্ত আয়ের উত্স পাওয়া যাবে। সেখানে সঞ্চয় বাড়ানোর পরিকল্পনা থাকবে। বিনিয়োগ ও লেনদেনও উপকৃত হতে পারে। সম্পদ লাভের যোগ রয়েছে।

কন্যা-  রাশিচক্রের ষষ্ঠ রাশি কন্যা। জ্যোতিষশাস্ত্র মতে শুক্র হল ধনসম্পদের গ্রহ। আর এই মাস শুক্র গ্রহ কন্যা রাশির উপর অবস্থান করবে। শুক্র গ্রহ যদি ভালো অবস্থানে থাকলে ঘরবাড়ি থেকে শুরু করে অর্থ সম্পত্তির প্রাপ্তি যোগ থাকে। কর্মচারী এবং ব্যবসায়ী ব্যক্তিরা এগিয়ে যাওয়ার সুযোগ পেতে পারেন। নতুন কাজের পরিকল্পনা করতে পারেন। সন্তানের সুখ পাবে। যোগাযোগের মাধ্যম থেকেও সুখ পাওয়ার সম্ভাবনা রয়েছে। সেই অনুযায়ী এই মাসে কন্যা রাশির জাতক জাতিকাদের অর্থভাগ্য খুবই ভালো থাকবে। 

বৃশ্চিক- রাশিচক্রের অষ্টম রাশি বৃশ্চিক। এই মাসে এই রাশির জাতক-জাতিকারা এই মাসে নানা সুযোগ সুবিধা পাবেন। অর্থ সম্পর্কিত সমস্যা কাটিয়ে উঠতে পারে। ধর্মীয় কাজে আগ্রহী বাড়বে। উপাসনা ও অনুদানের ফলে আগামী দিনে উপকার পাওয়া যাবে। ব্যবসায়ীদের ও লাভের পরিমান মোটের উপর ভালোই থাকবে। দীর্ঘ যাত্রার পরিকল্পনা করা করতে পারেন। লেনদেন এবং বিনিয়োগে ভাগ্যের সহাবস্থান হতে পারে। স্বাস্থ্যের উন্নতি হতে পারে।