Asianet News BanglaAsianet News Bangla

সম্পর্কের ক্ষেত্রে অবুঝ বাচ্চাদের মতো আচরণ করেন এই তিন রাশি, দেখে নিন তালিকা

প্রেমের সম্পর্ক সুখের হোক তা কার না কাম্য। সঠিক মানুষের সঙ্গে জীবন কাটাতে চান সকলেই। কিন্তু, সকলের মানসিকতা সমান নয়। তেমনই কেউ সঙ্গীর প্রতি দায়িত্বশীল মনোভাব ব্যক্ত করেন তো কেউ শিশু সুলভ আচরণ করে থাকেন।  আজ রইল তিন রাশির কথা। সম্পর্কের ক্ষেত্রে ছোট বাচ্চাদের মতো আচরণ করেন এই তিন রাশি, দেখে নিন তালিকা। 

3 zodiac signs who behave like kids in relationship ABSC
Author
Kolkata, First Published Jul 25, 2022, 3:15 PM IST

প্রেমের সম্পর্ক নিয়ে সকলের আলাদা আলাদা মত। কেউ সঙ্গীর জন্য সব করতে রাজি তো কেউ কঠিন পরিস্থিতিতে সম্পর্ক ভাঙতে পিছ পা হন না। তেমনই কেউ সঙ্গীকে প্রাণের থেকে বেশি ভালোবাসেন তো কেউ সম্পর্কে নিজের স্বার্থটাই দেখেন। প্রেমের সম্পর্ক সুখের হোক তা কার না কাম্য। সঠিক মানুষের সঙ্গে জীবন কাটাতে চান সকলেই। প্রেম সুখের করার জন্য অনেকেই বিপরীতে থাকে মানুষটার নানান কিছু মেনে নেন। তেমনই চলে নানা রকম মানিয়ে নেওয়া। কিন্তু, সকলের মানসিকতা সমান নয়। তেমনই কেউ সঙ্গীর প্রতি দায়িত্বশীল মনোভাব ব্যক্ত করেন তো কেউ শিশু সুলভ আচরণ করে থাকেন।  আজ রইল তিন রাশির কথা। সম্পর্কের ক্ষেত্রে ছোট বাচ্চাদের মতো আচরণ করেন এই তিন রাশি, দেখে নিন তালিকা। 

কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। একজন প্রাপ্ত বয়স্ক হয়েও সম্পর্কের ক্ষেত্রে ছোট বাচ্চাদের মতো আচরণ করেন। পার্টনারের কাছে অন্যায় আবদার করেন। না জেনে নিজের মনের মতো সব ভেবে নেন। এই কারণে সম্পর্কে খারাপ প্রভাব পড়ে। 

তুলা রাশি
এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা সম্পর্কের ক্ষেত্রে ভুল সিদ্ধান্ত নিয়ে থাকেন। সম্পর্কের ক্ষেত্রে ছোট বাচ্চাদের মতো আচরণ করেন। অল্পতেই অধৈর্য হয়ে পড়েন। সে কারণে বিপরীতে থাকা মানুষটি বিপদে পড়েন। এরা মনের কথা পরিষ্কার করে না বলে, তা মনে রাখেন। যে কারণে অশান্তি বাঁধে। সব ক্ষেত্রে বিপরীতে থাকা মানুষটি প্রধান দায়িত্ব নেবে, এটা ভাবেন এই রাশির ছেলে মেয়েরা। 

বৃষ রাশি
রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। তবে, সম্পর্কের ক্ষেত্রে ছোট বাচ্চাদের মতো আচরণ করেন এরা। এরা বস্তুগত সম্পদের প্রতি আগ্রহী হয়ে থাকেন। এরা ধন সম্পত্তির অধিকারী হতে চান। সঙ্গীর কাছে নানা রকম দাবি করেন। তার থেকে নানান জিনিস চেয়ে থাকেন। যা অনেক সময় সম্পর্কে খারাপ প্রভাব ফেলে। তাই এই তিন রাশির থেকে সতর্ক থাকুন। এদের জীবনে বাস্তবতার থেকে আবেগ থাকে বেশি।   

 

আরও পড়ুন- শ্রাবণের দ্বিতীয় সোমবারে একটি নয় বহু শুভ যোগ সৃষ্টি হয়েছে, জেনে নিন ব্রত পালন ও পুজোর শুভ মুহূর্ত

আরও পড়ুন- শ্রাবণের দ্বিতীয় সোমবার, শারীরিক সমস্যা থাকলে ব্রত পালনে মেনে চলুন এই নিয়মগুলি

আরও পড়ুন- ব্যবসায় আজ লাভের মুখ দেখবেন এই তারিখের জাতক-জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

Follow Us:
Download App:
  • android
  • ios