Asianet News BanglaAsianet News Bangla

চিনে নিন তিন রাশিকে, এই রাশির ছেলেরা স্ত্রীকে সন্তান ধারণে জোড় দেন

বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ আছে শাস্ত্রে। আর শাস্ত্র সকলের মধ্যে এমন পার্থক্যের কারণ হল রাশি। আজ রইল তিন রাশির কথা। শাস্ত্র মতে, এই রাশির ছেলেরা তাঁদের স্ত্রীকে সন্তান ধারণের জন্য জোড় দিয়ে থাকেন। দেখে নিন কারা এমন হয়ে থাকে।

3 zodiac signs who force their wife to take a baby ABSC
Author
Kolkata, First Published Aug 8, 2022, 1:21 PM IST

মানসিকতা, আচরণ কিংবা ধ্যান ধারণা সব ক্ষেত্রেই একে অপরের থেকে আলাদা। শাস্ত্র মতে, এই পার্থক্যের কারণ হল ব্যক্তির রাশি। বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ আছে শাস্ত্রে। আর শাস্ত্র সকলের মধ্যে এমন পার্থক্যের কারণ হল রাশি। আজ রইল তিন রাশির কথা। শাস্ত্র মতে, এই রাশির ছেলেরা তাঁদের স্ত্রীকে সন্তান ধারণের জন্য জোড় দিয়ে থাকেন। দেখে নিন কারা এমন হয়ে থাকে। 

কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলেরা তাঁদের স্ত্রীকে সন্তান ধারণের জন্য জোড় দিয়ে থাকেন। এরা বিয়ে হওয়া পর থেকেই বাচ্চার পরিকল্পানা করে থাকেন। স্ত্রীকে বলে থাকেন সন্তান নেওয়ার জন্য। স্ত্রীকে সন্তান নেওয়ার জন্য জোড়ও দেন। 

বৃষ রাশি
রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। এই রাশির ছেলেরা তাঁদের স্ত্রীকে সন্তান ধারণের জন্য জোড় দিয়ে থাকেন। বিয়ের পর থেকেই সন্তান ধারণের পরিকল্পনা করে থাকেন। পারিবারিক বৃদ্ধির দিকে খেয়াল রাখেন এরা। এই রাশির ছেলেদের থেকে সাবধান থাকুন।  

মীন রাশি
রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। এই রাশির ছেলেরা তাঁদের স্ত্রীকে সন্তান ধারণের জন্য জোড় দিয়ে থাকেন। এরা তর্ক ও উচ্চস্বরে মতবিরোধে ঘৃণা করে থাকেন। এরা সংবেদনশীল স্বভাবে হয়ে থাকেন। এরা দ্রুত সন্তান ধারণে পরিকল্পনা করে থাকেন। এরা পরিবার বৃদ্ধির দিকে জোড় দিয়ে থাকেন। 

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এমন পার্থক্যের কারণ হল রাশি। রাশি ভিন্ন হওয়ায় কেউ শান্ত তো কেউ উদ্ধত, তেমনই কেউ বুদ্ধিমান তো কেউ বোকা। তেমনই কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। এমনই কেউ পরিবার পরিকল্পনা নিয়ে বেশি গুরুত্ব দেন তো কেউ নিজের কথাই ভাবেন। আর রইল এই কয় রাশির কথা। চিনে নিন তিন রাশিকে, এই রাশির ছেলেরা স্ত্রীদের সন্তান ধারণে জোড় দেন। দ্রুত বংশ বৃদ্ধি করতে চান। এরা বিয়ের পর থেকেই পরিবার নিয়ে চিন্তা করে থাকেন। সন্তান ধারণের জন্য জোড় দেন স্ত্রীকে।  সাবধাব থাকুন এই তিন রাশির থেকে।  


 
আরও পড়ুন- কাঙ্খিত ফলাফল পাওয়ার আজই শেষ সুযোগ, এইভাবে পুজো করলে সব কাজ হয়ে যাবে

আরও পড়ুন- এই রাশির জাতকরা বহুমুখী প্রতিভার অধিকারী, সমাজে আলাদা পরিচয় তৈরি করে

আরও পড়ুন- পুত্রদা একাদশীতে শ্রাবণ সোমবার ব্রত, এদিনে ব্রতকথা শুনে মহাদেবের আরাধনা করলে দূর হয় সকল সমস্যা

Follow Us:
Download App:
  • android
  • ios