Asianet News BanglaAsianet News Bangla

দাম্পত্য সুখ জোটে না এদের ভাগ্যে, সহজে যেমন বিয়ে করতে চান না, তেমনই বিয়েতে আসে নানান বাধা

আজ রইল চার রাশির কথা। বিয়ের সুখ সহজে জোটে না এদের ভাগ্যে। শাস্ত্র মতে, এরা সহজে বিয়ে করতে চান না। তেমনই বিয়ে করতে চাইলেও এদের বিয়ে হতে নানান বাধা আসে। দেখে নিন তালিকায় কে আছে।  

4 zodiac signs who do not want to get married and also get trouble marriage life ABSC
Author
Kolkata, First Published Jun 21, 2022, 12:09 PM IST

বিয়ের পর সকলের জীবনের নতুন অধ্যায়ের সূচনা হয়। কথায় আছে জন্ম- মৃত্য- বিয়ে তিন বিধাতা নিয়ে। বিয়ের পর শুধু মেয়ে নয়, ছেলেদের জীবনেও পরিবর্তন আসে বিয়ের পর। বিয়ে নিয়ে সকলের আলাদা ধারণা। কেউ সহজে বিয়ে করতে চান না, আবার বিয়ের ব্যাপারে অনেকে সব সময় এক পা এগিয়ে থাকেন। তবে, সব শেষ সুখী দাম্পত্য জীবন সকলের কাম্য। কিন্তু, শাস্ত্র মতে মানুষ তার ভাগ্য নিয়ে জন্মায়। তাই কার ভাগ্যে কতটা দাম্পত্য সুখ আছে তা কেউই বলতে পারেন না। আজ রইল চার রাশির কথা। বিয়ের সুখ সহজে জোটে না এদের ভাগ্যে। শাস্ত্র মতে, এরা সহজে বিয়ে করতে চান না। তেমনই বিয়ে করতে চাইলেও এদের বিয়ে হতে নানান বাধা আসে। দেখে নিন তালিকায় কে আছে।  

বৃশ্চিক রাশি- রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এরা সহজে কারও সঙ্গে প্রতিশ্রুতিবদ্ধ হতে চান না। সে কারণে এদের জীবনে দাম্পত্য সুখ জোটে না। এই রাশির ছেলে মেয়েরা বিয়ে না করে মেলামেশা করতে বেশি পছন্দ করেন। সে কারণে এদের বিয়ে হওয়ার সম্ভাবনাও কম থাকে।  

বৃষ রাশি- রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। তবে, এরা সহজে বিয়ে করতে চান না। এদের মনে বিয়ে নিয়ে নানান ভ্রান্ত ধারণা থাকে। সে কারণে বিবাহিত জীবনের সুখ সহজে মেলে না এদের। 

মেষ রাশি- রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এরা একা থাকতে খুবই পছন্দ করেন। এরা কারও সঙ্গে বাঁধা পড়তে চান না। সে কারণে বিয়ে হলেও এদের নানান সমস্যা হয়।

কুম্ভ রাশি- রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। বিয়ে নিয়ে এদের জীবনে নানান সমস্যা হয়। এরা বিয়ে শব্দটা ঘৃণা করেন। এরা মনে করেন, কারও সঙ্গে বাঁধা পড়তে চান না। বিয়ের সুখ সহজে জোটে না এদের ভাগ্যে। 

আরও পড়ুন- রাহুর দশা সলমন খানের, মানসম্মান খোয়াতে হতে পারে বলেও আশঙ্কা জ্যোতিষীর

আরও পড়ুন- মঙ্গলবার কেমন থাকবে ১২ রাশির লাভ লাইফ, দেখে নিন আজকের লাভ লাইফ প্রেমের রাশিফল

আরও পড়ুন- সামাজিক সম্মান লাভ করতে পারেন, দেখে নিন আষাঢ় মাস কেমন প্রভাব ফেলবে সিংহ রাশির উপর
 

Follow Us:
Download App:
  • android
  • ios