Asianet News BanglaAsianet News Bangla

নভেম্বর মাসে ৫ গ্রহ রাশি পরিবর্তন করবে, কয়েকটি রাশির সতর্ক হওয়া প্রয়োজন

  • গ্রহগুলির গতিবিধি আমাদের জীবনে গভীর প্রভাব ফেলে
  • নভেম্বর মাসে ৫ টি গ্রহ তাদের রাশিঘর পরিবর্তন করবে
  • কয়েকটি রাশির উপর মারাত্মক প্রভাব ফেলবে
  • কিছু রাশির এই মাসে সতর্ক হওয়া দরকার
5 planets transit zodiac sign in November and its predictions BDD
Author
Kolkata, First Published Oct 31, 2020, 11:40 AM IST

জ্যোতিষশাস্ত্র মতে মহাকাশে থাকা গ্রহগুলির গতিবিধি আমাদের জীবনে গভীর প্রভাব ফেলে। চলতি নভেম্বর মাসে ৫ টি গ্রহ তাদের রাশিঘর পরিবর্তন করবে। এই গ্রহের গতি পরিবর্তনগুলি কয়েকটি রাশির উপর মারাত্মক প্রভাব ফেলবে, কিছু রাশির এই মাসে সতর্ক হওয়া দরকার। জেনে নেওয়া যাক কোন গ্রহগুলি রাশি পরিবর্তন করবে আর কোন রাশিতে তারা প্রবেশ করবে। সূর্য তুলা রাশি থেকে বৃশ্চিক রাশিতে ঘর পরিবর্তন করবে। শুক্র গ্রহ তার নিজস্ব স্বরাশি তুলা রাশিতে প্রবেশ করবে। ৩ নভেম্বর, বুধ গ্রহ তুলা রাশিতে মার্গি হবে। মঙ্গল মীন রাশিতে মার্গি হবে। বৃহস্পতি মকর রাশিতে প্রবেশ করবে।

আরও পড়ুন- ধনতেরাসে সৌভাগ্য ফিরে পেতে শুধু সোনা কিনলেই হবে না, সঙ্গে মেনে চলুন এই নিয়মগুলি

১৬ নভেম্বর সূর্য বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে এবং ১৫ ডিসেম্বর পর্যন্ত এই রাশিতেই থাকবে। সূর্য বৃশ্চিক রাশিতে থাকায় সমস্ত রাশির লক্ষণগুলিতে ভাল প্রভাব ফেলবে। মঙ্গল বৃশ্চিকের রাজা। এই রাশিতে সূর্যের আগমন গভীর প্রভাব ফেলতে পারে। ১৭ নভেম্বর শুক্র বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে এবং ১১ ডিসেম্বর পর্যন্ত এই রাশিতে থাকবে। প্রেম এবং রোম্যান্সের ক্ষেত্রে শুক্রকেও খুব গুরুত্বপূর্ণ হিসাবে বিবেচনা করা হয়।

আরও পড়ুন- কার্তিক মাস কেমন প্রভাব ফেলবে বৃশ্চিক রাশির উপর, দেখে নিন

5 planets transit zodiac sign in November and its predictions BDD

২০ নভেম্বর বৃহস্পতি মকর রাশিতে প্রবেশ করবে এবং ২০২১ সালের ৬ এপ্রিল অবধি এই রাশিতে থাকবে। মকর রাশির ক্যারিয়ারের বিষয়ে আপনি সুখবর পেতে পারেন। অন্যান্য রাশির চিহ্নগুলিও এ থেকে উপকৃত হতে পারে। ২ নভেম্বর বুধ গ্রহ সিংহ রাশিতে প্রত্যাবর্তন হতে চলেছে। জ্যোতিষশাস্ত্রে বুধের প্রত্যক্ষ চলন অত্যন্ত শুভ বলে বিবেচিত হয়। কিছু রাশির এর ফলে ক্যারিয়ারে সাফল্য পেতে পারে। বুধ ২৮ নভেম্বর বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। ১৪ নভেম্বর মীন রাশিতে মঙ্গল গ্রহ প্রবেশ করতে চলেছে। দীপাবলি উপলক্ষে মঙ্গল গ্রহের এই পরিবর্তনকে অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে অত্যন্ত গুরুত্বপূর্ণ হিসাবে বিবেচনা করা হয়। কিছু রাশির জাতকরা এতে উপকৃত হবেন, কিছু কিছু ক্ষতিগ্রস্থ হবে।

Follow Us:
Download App:
  • android
  • ios