Asianet News BanglaAsianet News Bangla

বিচ্ছেদের পরও সঙ্গীর সব ভুল ক্ষমা করে দেন, Patch-Up এরা সম্ভাবনা থাকে এই ছয় রাশির

সম্পর্ক ভেঙে গেলে তাকে ভুলে যাওয়া সহজ নয়। তবে, বিচ্ছেদের ব্যথা যতই বেদনাদায়ক হোক, পুরনো সম্পর্কে ফিরে যেতে চান না অনেকে। তবে, আজ রইল ছয় রাশির খোঁজ। প্রেমটা যদি নির্দিষ্ট রাশির সঙ্গে হয়, তাহলে সম্পর্ক ফের জোড়া লাগতে পারে।  

6 zodiac signs who likely to patch up after break up ABSC
Author
Kolkata, First Published Jun 8, 2022, 5:33 PM IST

অর্চনা ও রাজীবের সম্পর্কটা ৪ বছরের। এক বন্ধু মাধ্যমে আলাপ। সম্পর্কে প্রথম ২ বছর সব ঠিক থাকলেও তারপর থেকে চলছে অশান্তি। দুজনের মতের মিল হচ্ছে না। শেষে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন অনেকেই। এমন সমস্যা হয় অনেকেরই। সম্পর্কে শুরুতে সব ঠিক থাকলেও পরে নানান অশান্তি শুরু হয়। শেষ পর্যন্ত বিচ্ছেদ হয়। সম্পর্ক ভেঙে গেলে তাকে ভুলে যাওয়া সহজ নয়। তবে, বিচ্ছেদের ব্যথা যতই বেদনাদায়ক হোক, পুরনো সম্পর্কে ফিরে যেতে চান না অনেকে। তবে, আজ রইল ছয় রাশির খোঁজ। প্রেমটা যদি নির্দিষ্ট রাশির সঙ্গে হয়, তাহলে সম্পর্ক ফের জোড়া লাগতে পারে।  

কর্কট ও বৃশ্চিক- রাশির ওপর নির্ভর করে প্রেম কতটা গাঢ় হবে। আপনি ও সঙ্গী যদি কর্কট ও বৃশ্চিক রাশির হন, তাহলে বিচ্ছেদের পর Patch-Up এরা সম্ভাবনা রয়েছে বিস্তর। কর্কট রাশি হল নম্র স্বভাবের। আর বৃশ্চিক রাশি অন্যকে নিয়ন্ত্রণ করতে চান। প্রেমে পড়লে এদের সম্পর্ক মজবুত হয়। দুজনের স্বভাব ভিন্ন হওয়ায় এদের মিল হয়। আর বিচ্ছেদের পরও প্যাচ আপ হওয়ার সম্ভাবনা থাকে। 

কন্যা ও মেষ- কন্যা ও মেষ রাশির সম্পর্ক ভেঙে গেলেও জোড়া লাগার সম্ভাবনা থাকে। এই দুই রাশি একে অপরের প্রতি আকর্ষণ অনুভব করে থাকেন। এরা সম্পর্কে থাকাকালীন বেশ খুশি থাকেন। কোনও পরিস্থিতিক চাপে বিচ্ছেদ হলেও এরা সম্পর্কের কথা ভুলতে পারেন না।   

মিথুন ও তুলা- রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমী ও চঞ্চল স্বভাবের হয়ে থাকেন। তেমনই তুলা হল সপ্তম রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। শাস্ত্র মচে মিথুন ও তুলা সম্পর্কে থাকাকালীন একে অপরের সঙ্গে স্বাচ্ছন্দ্য বোধ করেন। নানান ভুল বোঝা বুঝির জন্য বিচ্ছেদ হতেই পারে এই রাশির। তবে, বিচ্ছেদের পর সঙ্গীর সব ভুল এরা ক্ষমা করে দিতে পারেন। এই রাশির জাতক-জাতিকা উভয়ই একই রকমের হন। যে কারণে বিচ্ছেদের পরও এরা প্যাচ আপ করতে চান। বিচ্ছেদের পরও সঙ্গীর সব ভুল ক্ষমা করে দিয়ে আবার খুশি হয়ে সম্পর্কে থাকেন। Patch-Up এরা সম্ভাবনা থাকে এদের। চিনে নিন এই ছয় রাশিকে। প্রেমের সম্পর্ক মধুর হয় এদের।

আরও পড়ুন- চাণক্য নীতি-প্রেমের সম্পর্ক টিঁকবে সারা জীবন, নজর দিন এই বিষয়গুলিতে

আরও পড়ুন- ভাগ্যের জোড়ে সর্বক্ষেত্রে জয় লাভ করেন এই পাঁচ রাশির, চিনে নিন এদের

আরও পড়ুন- আষাঢ় অমাবস্যায় করুন এই ৭টি কাজ, পাবেন কাল সর্প দোষ থেকে মুক্তি
 

Follow Us:
Download App:
  • android
  • ios