আপনার বাড়িতে এমন কখনও হয়েছে, একের পর এক খারাপ কিছু ঘটছে। আপনার বাড়িতে সবাই কম বেশি অসুস্থ হয়ে পড়ছে কিংবা হঠাৎ পরিবারের কাউকে হারিয়েছেন আপনি। যেটা হওয়ার কথা মোটেই ছিলনা। আপনি বুঝতে পারছেন, আপনার বাড়ির মধ্যে কোনও নেগেটিভ শক্তি ঘোরা ফেরা করছে। কিন্তু আপনি শনাক্ত করতে পারছেন না। তাহলে জেনে নিন কীভাবে বুঝবেন আপনার বাড়ির নেগেটিভ শক্তি ঘোরাফেরা করছে- 

১। আপনি এক গ্লাস পরিস্কার জল নিয়ে ঢাকনা না দিয়ে আপনার বাড়ির কোনও কোণায় রেখে দিন। একদিন পরে যদি দেখেন ঐ গ্লাসের জল আগের দিনের মতই পরিস্কার তাহলে বুঝবেন যে আপনার বাড়িতে কোনও নেঘেটিব এনার্জি নেই। আর যদি দেখেন  যে গ্লাসের জলের উপর কোনও বুদবুদ এসেছে, তাহলে বুঝবেন, গ্লাসের জল আপনার বাড়ির নেগেটিভ এনার্জিকে শোষণ করেছে। তাহলে আপনি আবার ঐ একই পদ্ধতি করতে থাকুন, যতদিন পর্যন্ত আপানার গ্লাসের জল না পরিস্কার হয়। 

২। কেমন করে বুঝবেন যে নেগেটিভ শক্তি আপানার বাড়িতে ঘোরাফেরা করছে? তাহলে খেয়াল করে দেখবেন আপনার বাড়ির গাছ গুলি কি হঠাৎ করেই মারা যাচ্ছে। আপনার বাড়ির বাচ্চারা ঠিক আগের মত আর আচরণ করছেনা। কোনও অসুস্থ কিছু তাদের মধ্যে খেয়াল করছেন। 

৩। আপনি যদি আপনার বাড়ির মধ্যে  নেগেটিভ শক্তির আভাষ পান তাহলে আপনি অবশ্যই বাস্তুশাস্ত্র এর সাহায্য নিন। কারণ এর মাধ্যমে আপনি আপনার বাড়িকে নেগেটিভ শক্তি মুক্ত করুন। 

৪। আপনি হয়তো কোথাও টাকা ইনভেসট করেছেন ,আর তারপর প্রায় সব টাকাই হারিয়েছেন। আপনার বাড়ির ছেলে মেয়েরা ভাল সঙ্গ পাচ্ছেনা। এগুলিই সবথেকে বড় ইঙ্গিত যে আপনার বাড়ির আশে পাশে নেগেটিভ শক্তি ঘোরাফেরা করছে। 

৫।  জীবনে এমন অনেক সমস্যাই আসে, যার কারণটাই ধরা যায়না, সমাধান করা তো দুরের কথা। তবে আপনি এটুকু বুঝতেই পারবেন, আপনার বাড়িতে কিছু একটা অশুভ শক্তির প্রভাব পড়েছে। খুব অল্প দিনের মধ্যেই আপনি আপনার বাড়ির আবহাওয়ার পরিবর্তন বুঝতে পারবেন। তাহলে আপনি এর জন্য নিউমরলজির সাহায্য নিতে পারেন।