Asianet News BanglaAsianet News Bangla

১৩ দিন সূর্যের মত উজ্জ্বল হবে চার রাশির জীবন, দেখে নিন তালিকায় কি রয়েছেন আপনি

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী আগামী ১৭ সেপ্টেম্বর পর্যন্ত সূর্যের অবস্থান থাকবে সিংহ রাশিতে। এই সময়টা  খুব শুভ বলে বিবেচিত হবে। এই সময় ওই রাশির জাতক ও জাতিকারা কোনও ধরেনর সমস্যা বা ঝামেলায় পড়বে না। 

According to astrology These signs will be as bright as the sun for the next 13 days bsm
Author
First Published Sep 3, 2022, 7:09 PM IST

সূর্য স্থান পরিবর্তন করছেন। আগামী ১৩ দিন সূর্য দেবতার অবস্থান হবে সিংহ রাশিতে। সূর্য হল সকল গ্রহের রাজা। তাই সূর্যের অবস্থান যদি শুভ হয় তাহলে মানুষের সময় ভাল যায়। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী আগামী ১৭ সেপ্টেম্বর পর্যন্ত সূর্যের অবস্থান থাকবে সিংহ রাশিতে। এই সময়টা  খুব শুভ বলে বিবেচিত হবে। এই সময় ওই রাশির জাতক ও জাতিকারা কোনও ধরেনর সমস্যা বা ঝামেলায় পড়বে না। আসুন জেনেনি এই ১৩ দিন কোন কোন রাশির জন্য খুবই শুভ ঃ

মিথুন রাশি 
এই রাশির জাতকদের মন শান্ত থাকবে। ব্যবসায় উন্নতি হবে। বন্ধু বা নিকট আত্মীয়দের কাছ থেকে ব্যাবসায়িক আর্থিক সাহায্য পেতে পারেন। লাভের সুযোগ থাকবে। আয়ের অবস্থান সন্তোষজনক হবে। 

সিংহ রাশি 
এই রাশির জন্য ১৩ দিন অত্যান্ত শুভ। সন্তানদের থেকে ভাল খবর পাবেন। ব্য়বসায় লাভ করবেন। পারিবারিক সুখ থাকবে। ভাইবোনের সহযোগিতা পাবেন  ব্যবসা আর কাজের ক্ষেত্রে। পড়াশুনায় আগ্রহ বাড়বে। 


বৃশ্চিক রাশি
এই রাশির জাতক ও জাতিকাদের মন ভাল থাকবে। আত্মবিশ্বাস বাড়বে। চারকি পরিবর্তনের সুযোগ পাবেন। আয় বাড়বে। বন্ধুর সাহায্য পাবেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। যে কোনও কাজে বাবা মায়ের সমর্থন পাবেন। 

ধনু রাশি
পড়ার আগ্রহ বাড়বে। একাজেমিক ক্ষেত্রে যারা রয়েছে তাদের উন্নতি হবে। মন শান্ত থাকবে। ভাই-বোনদের সহযোগিতা পাবেন ব্যবসার ক্ষেত্রে। দাম্পত্য জীবনে সুখ আর সমৃদ্ধি আসবে। 

Follow Us:
Download App:
  • android
  • ios