মেষ- এই রাশির মায়েরা একটু সাহসী হন। এরা নতুন কিছু অভিজ্ঞতা অর্জন করতে পছন্দ করেন। এঁদের আনন্দ দিতে আজ লং ড্রাইভে ঘুরে আসতে পারেন। এছাড়া কোনও জিম-এর মেম্বারশিপ করিয়ে দিলেও খুশি হবেন মেষ রাশির মায়েরা। 

বৃষ- এই রাশির মায়েরা পরিবারের জন্য সারাদিন চিন্তা করেন। পরিবার কীসে ভাল থাকবে, সুস্থ থাকবে এই দেখভাল করেই কেটে যায়। তাই আজ তাঁকে একটু অন্যভাবে সময় দিন। মা-কে আজ একগুচ্ছ ফুলের তোড়া দিন আর কোনো ভাল রেস্তোরাঁয় নিয়ে যান। 

মিথুন- এই  রাশির মায়েরা বুদ্ধিমতী এবং খুব রসিক হন। তাঁর এই স্বভাবকে আস্কারা দিতে বইয়ের থেকে ভাল উপহার আর কী হতে পারে। এছাড়া একগুচ্ছ অর্কিডও দিতে পারেন। 

কর্কট- এই রাশির জাতক জাতিকারা খুবই সংবেদনশীল ও আবেগপ্রবণ হন। তাই এই দিন এই রাশির মায়েদের খুশি করতে দিতে পারেন একগুচ্ছ ফুলের তোড়া। এছাড়া পরিবারের সকলের নাম খোদাই করা ব্রেসলেট দিতে পারেন। 

সিংহ- এই রাশির জাতক জাতিকারা সৃজনশীল হন। এদের তাই নিজে হাতে কিছু বানিয়ে উপহার দিন। নিজের সৃজনশীলতাকেই কাজে লাগান এই রাশির মায়েদের খুশি করতে। 

কন্যা- এই  রাশির মায়ের খুব মন দিয়ে ঘরকন্যা করেন। তাই চটজলদি কাজ হয় এমন কিছু উপহার দিন এই রাশির মা-কে। যেমন রোটি মেকার বা টোস্টার ইত্যাদি। 

তুলা- এই রাশির মায়েরা বেশ শৌখিন হন। এদের খুশি করতে একগুচ্ছ গোলাপ, সুগন্ধী বা ভাল কোনও কার্ড দিতে পারেন। 


বৃশ্চিক- এই রাশির  জাতক জাতিকারা প্রকৃতি খুব পছন্দ করে। তাই এইদিন এদের খুশি করতে সুন্দর কোনও গাছ দিন যা দিয়ে তিনি ঘর সাজাতে পারবেন। 

ধনু- এরা গানবাজনা খুব পছন্দ করেন। এদের ব্যক্তিত্ব চোখে পড়ার মতো। মায়ের পছন্দের কোনও শিল্পীর গানের সিডি উপহার দিন এই দিন। 

মকর- এই রাশির জাতকেরা বিলাসিতা ও জাঁকজমক পছন্দ করেন। তাই এই রাশির মায়েদের কোনও সুন্দর গয়না উপহার দিতে পারেন। 

কুম্ভ-  এই রাশির মায়েদের কোনও যোগ ব্যয়াম কেন্দ্রের মেম্বারশিপ করিয়ে দিন। 

মীন- এই রাশির জাতক জাতিকারা শৌখিন হন। কোনও এসেনশিয়াল অয়েল, সুগন্ধী এই সব উপহার দিতে পারেন।