Asianet News BanglaAsianet News Bangla

পুরুষমানুষের চোখে তিল আকর্ষণ ক্ষমতা বাড়ায়, টাকার কথা জানায় শরীরের এই অংশের তিল

সামুদ্রিক শাস্ত্র এও বলতে পারে জাতক ও জাতিকার ভবিষ্যৎ কেমন হবে। তেমনই এই শাস্ত্র বিচারে তিল একটি গুরুত্বপূর্ণ বিষয়। আসুন আজ জেনেনি পুরুষদের শরীরের এই তিনটি স্থানে তিল থাকলে কী হবে। কেমনই হয় তাদের স্বভাব। 

According to Samudrik Shastra It is good for men to have moles in five parts of the body BSM
Author
Kolkata, First Published Jul 12, 2022, 12:06 AM IST

কোনও ব্যক্তি বা মহিলার শরীরের গঠন দেখেই সামুদ্রিক শাস্ত্র বলে দিতে পারে সেই ব্যক্তি মহিলার স্বভাব কেমন হবে। পাশাপাশি সামুদ্রিক শাস্ত্র এও বলতে পারে জাতক ও জাতিকার ভবিষ্যৎ কেমন হবে। তেমনই এই শাস্ত্র বিচারে তিল একটি গুরুত্বপূর্ণ বিষয়। আসুন আজ জেনেনি পুরুষদের শরীরের এই তিনটি স্থানে তিল থাকলে কী হবে। কেমনই হয় তাদের স্বভাব। 

গালে তিল
সামুদ্রিক শাস্ত্র অনুসারে, যদি কোনও ব্যক্তির ডান গালে দাড়িতে তিল থাকে, সেই  ব্যক্তি ধর্মীয় প্রবণতার অধিকারী হন। এটা বিশ্বাস করা হয় যে এই ধরনের লোকেরা ধর্ম এবং আধ্যাত্মিকতার দিকে বেশি ঝুঁকে থাকে।

চোখে তিল
যাদের চোখে তিল রয়েছে সেই ধরনের লোকেরা তাদের স্বভাবের দ্বারা অন্যদের খুব সহজেই তাদের দিকে আকৃষ্ট করতে পারে। এদের ভাগ্য খুবই ভাল হয়। 

কানে তিল
কানে তিল থাকা ইঙ্গিত দেয় যে এই ধরনের লোকেরা খুব সৎ এবং পরিশ্রমী হয়। যাতে তারা তাদের জীবনে সাফল্য এবং পর্যাপ্ত অর্থ পায়।

গলায় তিল
সামুদ্রিক বিজ্ঞান বলে যে যাদের গলায় তিল রয়েছে তাদের কন্ঠস্বর খুব সুরেলা এবং শিল্প ও সঙ্গীতে খুব আগ্রহী।

তালুর মাঝখানে তিল
যাদের হাতের তালুর মাঝখানে তিল থাকে তারা জীবনে প্রচুর অর্থ উপার্জন করেন এবং স্বাচ্ছন্দ্যময় জীবনযাপন করেন বলে বিশ্বাস করা হয়। তবে হাতের তালুর অন্য যেকোনও দিকের কিন্তু কিন্তু শুভ ইঙ্গিত দেয় না। বা হাতের বুড়ো আঙুলের নিচে তিল থাকা খুবই অশুভ বলে মনে করা হয় জ্যোতিষ শাস্ত্রে। 

Follow Us:
Download App:
  • android
  • ios