Asianet News BanglaAsianet News Bangla

লক্ষ্মীপুজোতে এই রাশির জাতকদের বৈবাহিক জীবনে সমস্যা আসতে পারে, সতর্ক না হলেই বিপদে পড়বেন

 আশ্বিন মাসের পূর্ণিমা তিথির এই কোজাগরী লক্ষ্মীপুজোর ঠিক পরেই কন্যা রাশি থেকে তুলা রাশিতে থাকবে মঙ্গল। এবং আগামী ৫ ডিসেম্বর পর্যন্ত তুলা রাশিতেই থাকবে। তুলা রাশি প্রেম-সম্পর্ক এবং বিবাহের প্রতীক। যা আনন্দ, ভারসাম্য এবং ভালবাসার প্রমাণ দেখায়। তুলা রাশিতে মঙ্গল গ্রহ আসার ফলে এই রাশির জাতকদের প্রেম জীবনে প্রভাব পড়বে। এই সময়টাতে সঙ্গীর সঙ্গে মনোমালিন্য হতে পারে এমনকী বৈবাহিক জীবনেও আসতে পারে সমস্যা।

According to the Astrology these zodiacs to face hardship in love and marriage relationship BRD
Author
Kolkata, First Published Oct 18, 2021, 4:26 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আশ্বিন মাসের শেষে পূর্ণিমা তিথিতে কোজাগরী লক্ষ্মীপুজোর আরাধনা করা হয়। প্রতিটা ঘরে ঘরে মা লক্ষ্মীর আরাধনায় মেতে ওঠে বাঙালিরা।  দুর্গাপুজোর পরেই আসে বাঙালির আরেক উৎসব কোজাগরী লক্ষ্মীপুজো। এই দিনটা বাঙালিদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। লক্ষ্মী দেবী হলেন ধন-সম্পত্তির দেবী। সারাবছর ধন-সম্পদের কোনও অভাব হয় না যদি নিষ্ঠাভরে এক মনে  মা লক্ষ্মীর আরাধনা করা হয়। এছাড়াও প্রতি বৃহস্পতিবারই লক্ষ্মী দেবীর পুজো করা হয়। তবে আশ্বিন মাসের পূর্ণিমা তিথির এই কোজাগরী লক্ষ্মীপুজোর ঠিক পরেই কন্যা রাশি থেকে তুলা রাশিতে থাকবে মঙ্গল। এবং আগামী ৫ ডিসেম্বর পর্যন্ত তুলা রাশিতেই থাকবে।

 

According to the Astrology these zodiacs to face hardship in love and marriage relationship BRD

 

আরও পড়ুন-প্রচুর অর্থ আসবে এই রাশির জাতকদের, মা লক্ষ্মীর বিশেষ কৃপা থাকবে আগামী ৩০ দিন, আপনিও কি আছেন তালিকায়

আরও পড়ুন-কন্যা সংক্রান্তিতে কেন পূর্ণ বা মহা পূর্ণকলা, এই সংক্রান্তির প্রভাবে আপনার রাশিতে কী প্রভাব পড়তে চলেছে

আরও পড়ুন-বাড়িতে পজিটিভ এনার্জি ফিরিয়ে আনতে চান, বাস্তুর কিছু নিয়ম মানলেই সংসারে ফিরবে সুখ-শান্তি

 

তুলা রাশি প্রেম-সম্পর্ক এবং বিবাহের প্রতীক। যা আনন্দ, ভারসাম্য এবং ভালবাসার প্রমাণ দেখায়। তুলা রাশিতে মঙ্গল গ্রহ আসার ফলে এই রাশির জাতকদের প্রেম জীবনে প্রভাব পড়বে। এই সময়টাতে সঙ্গীর সঙ্গে মনোমালিন্য হতে পারে এমনকী বৈবাহিক জীবনেও আসতে পারে সমস্যা। মনের মতো জিনিস পাওয়ার জন্য এই সময় তুলা রাশির জাতকদের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে সাবধানে। যাতে সম্পর্ক স্বাভাবিক থাকে।

 

According to the Astrology these zodiacs to face hardship in love and marriage relationship BRD

 

এই সময়টাতে বৃষ, বৃশ্চিক এবং মীন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে। কারণ মঙ্গলের গোচরের সময়টাতে নিজের পার্টনারের সঙ্গে সম্পর্কে চিড় ধরতে পারে। সবকিছুতেই বাড়তি নজর রাখতে হবে। শুধু তাই নয়, কন্যা রাশির জাতকদের ঝামেলা এড়িয়ে চলতে  হবে। অন্যদিকে  মেষ, মিথুন, কর্কট, সিংহ এবং ধনু রাশির জাতকদের জন্য এই সময়টা খুবই অনুকূল। মঙ্গলের প্রভাবে উৎসাহ-উদ্দীপনায় ভরপুর থাকবেন এবং সঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও দৃঢ় হবে।


 

Follow Us:
Download App:
  • android
  • ios