Asianet News BanglaAsianet News Bangla

এই একটি মাত্র ফুল বদলে দিতে পারে জীবন, ঘরে হবে টাকার বৃষ্টি, জেনে নিন এর টোটকা

নাগকেশর ফুলের জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকার আপনার জন্য বড় বরদান হতে পারে। আসুন জেনে নেওয়া যাক নাগকেশর ফুল সম্পর্কিত এই প্রতিকার সম্পর্কে।  
 

Astro tips of Nagkesar flower can change your life increase financial condition in the house BDD
Author
Kolkata, First Published Jul 7, 2022, 10:18 AM IST

প্রত্যেকের জীবনে একটি সময় আসে, যখন কঠোর পরিশ্রম করার পরেও, আপনি আপনার ক্ষেত্রে বা আপনার কোনও কাজে সাফল্য পান না। বরং আপনার সামনে বাধা আসতে শুরু করে। আপনিও যদি আজকাল একই রকম কিছু সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন এবং লাখ টাকা থাকার পরেও আপনার আর্থিক সমস্যার সমাধান হচ্ছে না, তাহলে নাগকেশর ফুলের জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকার আপনার জন্য বড় বরদান হতে পারে। আসুন জেনে নেওয়া যাক নাগকেশর ফুল সম্পর্কিত এই প্রতিকার সম্পর্কে।  

নাগকেশর ফুলের তাৎপর্য
এমনটা বিশ্বাস করা হয় যে, বাড়িতে নাগকেশর গাছ থাকলে দারিদ্র্য দূর হয়। গাছের ফুল যখন সঠিকভাবে ব্যবহার করা হয়, তখন এটি সম্পদ তৈরিতে সহায়তা করে। বাড়িতে একটি গাছের উপস্থিতি পরিবারের সদস্যদের মধ্যে শান্তি ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সহায়তা করে।

নাগকেশর ফুলের নিশ্চিত প্রতিকার
সম্পদের দেবী লক্ষ্মীর আশীর্বাদ পেতে নাগকেশরের ফুলের ব্যবহার করা হয়। নাগকেশর একটি অত্যন্ত পবিত্র এবং প্রভাবশালী উদ্ভিদ। কালো মরিচের মতো দেখতে নাগকেশর একটি অত্যন্ত অলৌকিক সবজি, লোকেরা প্রায়শই এটির শুভ প্রভাব পেতে তাদের বাড়িতে হাঁড়িতে লাগায়। নাগকেশর শুধু পূজাতেই নয়, আয়ুর্বেদেও ব্যবহৃত হয়। আপনি যদি এই দিনগুলিতে আর্থিক সমস্যার সম্মুখীন হন এবং আপনার কর্মজীবন বা ব্যবসায় সমস্ত ধরণের বাধা আসছে, তবে তা কাটিয়ে উঠতে পূর্ণিমার দিনে নাগকেশর ফুল একটি মন্দিরে নিয়ে যান। সোমবারের দিন ভগবান ভোলেনাথকে নাগকেশর সহ পাঁচটি বেল পাতা নিবেদন করুন। এবং তারপর আপনার কাছে রাখুন। এই প্রতিকার করলে আপনার জীবনের সমস্ত বাধা দূর হবে এবং আপনি সুখ ও সমৃদ্ধি পাবেন। উপকার পেয়েও ভগবান শিবের আরাধনায় নাগকেশর ফুলের এই প্রতিকার চালিয়ে যান।

আরও পড়ুন- তুঙ্গে বৃহস্পতি, এই রাশগুলির জীবনে আসতে চলেছে বড় পরিবর্তন

আরও পড়ুন- বেডরুমে রাখুন রাধা-কৃষ্ণের ছবি, বাস্তুমতে এর উপকারিতা জানলে অবাক হবেন

আরও পড়ুন- আসছে শ্রাবণ মাস, এই পদ্ধতিতে শ্রাবণ সোমবারে রুদ্রাভিষেক করুন

নাগকেশর ফুলের অন্যান্য প্রতিকার
পরিবারে বিবাদ চলতে থাকলে তা দূর করতে নাগকেশর ফুল ঘরে লুকিয়ে রাখুন। 
বাগানে নাগকেশর ফুল থাকা খুবই শুভ। 
অমাবস্যার দিনে মাটি বা ময়দা দিয়ে চারমুখী প্রদীপ তৈরি করুন। গরুর ঘি দিয়ে চারটি প্রদীপ জ্বালিয়ে বাড়ির প্রধান দরজার কাছে রাখুন। প্রদীপে নাগকেশর ফুল নিবেদন করুন। এর ফলে শীঘ্রই আপনি আপনার আটকে থাকা টাকা পেয়ে যাবেন।  
নাগকেশর ফুলের পাঁচটি ফুল নিয়ে একটি কাপড়ে বেঁধে অভিজিৎ মুহুর্তে টাকা নিরাপদ রাখুন। এতে সমৃদ্ধি আসবে। 
নাগকেশর ফুল নিন এবং একটি ছোট রুপোর বাক্সে রাখুন এবং পূজা ঘরে রাখুন যাতে আর্থিক ঝামেলা দূর হয়। 
শিবলিঙ্গে নাগকেশর ফুল অর্পণ করে ভল্টে রাখলে ঋণ ও ঋণ সংক্রান্ত সমস্যার সমাধান হবে

Follow Us:
Download App:
  • android
  • ios