জনপ্রিয় এই অভিনেতার রহস্যজনক মৃত্যু নিয়ে তোলপাড় সাড়া দেশ। এখন সুশান্তের রহস্যময় এই মৃত্যুর তদন্ত করছে মুম্বই পুলিশ। এদিকে অভিনেতরা ভক্তরা পুলিশি তদন্তের উপর আস্থা হারিয়ে সিবিআই তদন্তের আবেদন জানিয়েছে। এ সবের মধ্যেও সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে একের পর এক কারণ সোশ্যাল মিডিয়ায় তুলে ধরছেন তার ভক্তরা। 

এমন অবস্থায় দেশের বিশিষ্ট জ্যোতিষীরাও অভিনেতার মৃত্যুর কারণ খতিয়ে দেখেছেন। কেন এভাবে মৃত্যু হল এই জনপ্রিয় অভিনেতার তার কারণ কি হতে পারে তার ব্যাখাও দিয়েছেন। বিশিষ্ট জ্যোতিষ বিশারদ সন্দীপ কাটারিয়া সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণ এর বিষয় ব্যাখা করেছেন। বৈদিক জ্যোতিষশাস্ত্রের সাহায্যে তিনি সুশান্তের মৃত্যুর সম্ভাব্য কারণগুলি জানিয়েছেন।

জ্যোতিষ বিশারদ সন্দীপ কাটারিয়া বলেছেন, সুশান্তের জন্মছকের প্রথম ভাবে ছিল রাহুর অবস্থান। যা খুব একটা মঙ্গলজনক নয়। এই দশা একজন জাতকের পরিস্থিতি বিবেচনা করার বোধ কম করে দেয়। এই দশা জাতকের মনে ভয়ের সঞ্চার করে। পরিস্থিতির বিরুদ্ধে লড়াই করার মানসিক শক্তি হারিয়ে ফেলে জাতকরা। সুশান্তেরও এমনই পরিস্থিতির সম্মুখীণ হতে হয়েছিল- দেখুন এই বিষয়ে আরও বিস্তারিত, কী বলছেন জ্যোতিষ বিশারদ সন্দীপ কাটারিয়া-