Asianet News BanglaAsianet News Bangla

মঙ্গলবারে জন্মালে কী হয়? কিছু দূর্দান্ত গুণ থাকে- যেগুলির কারণে সমস্যায় জর্জরিত হয় জীবন

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী জন্ম তারিখ আর দিন কোনও ব্যক্তির প্রকৃতির ওপর প্রভাব ফেলে। সেই জাতক বা জাতিকা গুণাবলিকে প্রভাবিত করে।

born on Tuesday are brave and fearless, They also have some problems bsm
Author
Kolkata, First Published Jun 14, 2022, 11:11 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী জন্ম তারিখ আর দিন কোনও ব্যক্তির প্রকৃতির ওপর প্রভাব ফেলে। সেই জাতক বা জাতিকা গুণাবলিকে প্রভাবিত করে। আজ জেনে নিন মঙ্গলবারে যে শিশুর জন্ম হয় তার ভবিষ্যৎ কেমন হবে। এই দিনে যারা জন্মগ্রহণ করে তাদের ওপর মঙ্গলের আশির্বাদ থাকে। আবার প্রভাবও থাকে। অনেক সময় মঙ্গলে প্রভাব এতটাই বেশি থাকে যে তাতে সমস্যায় জেরবার হয়ে যায় মঙ্গলে জাতক বা জাতিকার জীবন। 

মঙ্গলবারে জন্মগ্রহণকারী জতক ও জাতিকার মধ্যে কতগুলি গুণ থাকে। আবার কতগুলি সমস্যাও থাকে। সেগুলি হল -

১. জ্যোতিষ অনুযায়ী মঙ্গলবারে জন্মগ্রহণকারী ব্যক্তিরা সাহসী আর নির্ভিক হয়। একাধিক বাধার সামনে দাঁড়ালেও তারা নিজের কাজ শেষ করে। মঙ্গলের প্রভাব সব সময় থাকে এদের ওপর। 

২. মঙ্গলবারে যাদের জন্ম হয় তারা খুব রাগি প্রকৃতির হয়। তারা প্রতিটি ছোটখাট বিষয়ে দ্রুত রেগে যায়। অনেক সময় এরা পরিবারের সদস্যদের সঙ্গে রাগ করে দিনের পর দিন কথা না বলে থাকে। এই কারণে একাধিক সমস্যা তৈরি হয় তাদের জীবনে। 

৩. জ্যোতিষ অনুযায়ী মঙ্গলবার জন্মগ্রহণকারী ব্যক্তিরা ইঞ্জিনিয়ার, সেনা বাহিনী, পুলিশে চাকরি করে। যন্ত্রপাতি এদের খুব পছন্দের বিষয় হয়। কর্মক্ষেত্রে এরা সফল হয়। 

৪. মঙ্গলবার জন্ম নেওয়া জাতিকারা খুব স্বাধীনচেতা হয়। জীবনের প্রতিটি সিদ্ধান্ত এরা নিজে নিতে পছন্দ করে। স্বাধীনভাবে নিজের জীবন কাটাতে পছন্দ করে। 

৫. মঙ্গলে জন্মগ্রহণাকরী জাতক ও জাতিকারা খুবই খিটখিটে মেজাজের হয়। কোন বিষয় তাদের খারাপ লাগে তা নিয়ে এদের নিজেদের কোনও ধারনা থাকে না অনেক সময়। এই বারে জন্মগ্রহণকারী মেয়েরা দ্রুত রেগে যায় সবকিছুতেই। তাই পারিবারিক সমস্যা এদের লেগেই থাকে। 

৬. মঙ্গলবারে জন্মগ্রহণকারী জাতক ও জাতিকারা সহজে সবকিছু বা সবাইকে বিশ্বাস করে না। নিজেরে খতিয়ে দেখে তবেই বিশ্বাস করতে পছন্দ করে। 

Follow Us:
Download App:
  • android
  • ios