Asianet News BanglaAsianet News Bangla

Astrology-এই রাশির ছেলেরা আদর্শ স্বামী, এঁদের বিয়ে করতে চান প্রত্যেকটি মেয়ে

জীবনসঙ্গী নির্বাচনে সতর্কতা অবলম্বন করা উচিত। প্রতিটা মেয়েরই স্বপ্ন থাকে তার জীবন সঙ্গী যেন তার মনের মতনই হয়। 

boys of this zodiac signs are ideal husbands according to Astrology bpsb
Author
Kolkata, First Published Nov 9, 2021, 8:59 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

জ্যোতিষ শাস্ত্রে (Astrology) বলা আছে এমন কয়েক রাশি (Zodiac Sign) আছে যার জাতকরা স্বামী (Husband) হিসেবে একেবারে আদর্শ (Perfect) হন। কারণ, তারা তাদের স্ত্রীর(Wife) মনের কথা বুঝতে পারেন এবং সেইমতো কাজও করেন। একজন উত্তম জীবনসঙ্গী যেমন এনে দিতে পারে আপনার মনের প্রশান্তি, ঠিক তেমনি একজন অধম জীবনসঙ্গী আপনার জীবনকে নরকে পরিনত করতে পারে। তাই জীবনসঙ্গী নির্বাচনে সতর্কতা অবলম্বন করা উচিত। প্রতিটা মেয়েরই স্বপ্ন থাকে তার জীবন সঙ্গী যেন তার মনের মতনই হয়। 

জীবন সঙ্গী, মানে একটি জীবনের সর্বক্ষণের সঙ্গী। অনেকের কাছেই জীবনসঙ্গী সারাজীবনের জন্য পাওয়া এক অমূল্য উপহার। তবে সেটা নির্ভর করে সঙ্গী ভাল না মন্দ, তার উপর। তাকে সারা জীবন ভালোবাসবে, আগলে রাখবে এমন জীবনসঙ্গী কে না চায় বলুন তো! কিন্তু মনের মানুষ যদি মনের মতন না হয় তাহলেই সেই স্বপ্ন ভাঙে। সাংসারিক জীবনে এসে পড়ে একগাদা সমস্যা। তাহলে দেখে নেওয়া যাক কোন কোন রাশির জাতকরা স্বামী হিসেবে একেবারে উপযুক্ত।

boys of this zodiac signs are ideal husbands according to Astrology bpsb

১) ধনু রাশি : স্বভাবগত দিক থেকে ধনু রাশির জাতকরা খুবই খোলামেলা ও রসিক মানুষ। ধনু রাশির জাতকরা তার স্ত্রীর ভালোলাগার জন্য সব কিছু করতে পারে। এরা অত্যন্ত রোমান্টিক প্রকৃতির এবং নিজের মনের মানুষের খেয়াল রাখতে জানে। নিজের স্ত্রীকে হাসানোর জন্য এরা সবসময় নতুন নতুন চিন্তাভাবনা করে।

২) সিংহ রাশি : সিংহ রাশির জাতকরা অত্যন্ত বিশ্বাসী হয়। এই রাশির জাতকরা সব সময় সকলের খেয়াল রাখে। তারা তাদের সমস্ত দায়িত্ব পালন করে। তবে এদের মেজাজ একটু সপ্তমে চড়ে থাকে। কিন্তু এরা নিজের প্রিয় মানুষটিকে কখনও একা ছাড়ে না।প্রিয় মানুষকে সবটা দিয়ে ভালবাসতে জানে এবং আগলে রাখে। তাই এরা স্বামী হিসেবে একেবারে আদর্শ।

৩) কর্কট রাশি : বাড়ির কর্তা হিসেবে সমস্ত দায়িত্ব পালন করে কর্কট রাশির জাতকরা। এরা খুবই দয়ালু প্রকৃতির ব্যক্তি হন। নিজের পরিবারের সঙ্গে এরা গভীর ভাবে যুক্ত থাকে। তাই নিজের স্ত্রী ও সন্তানকে সময় কাটাতে ভালোবাসে তারা।

৪) বৃষ রাশি : বৃষ রাশির জাতকেরা এক নারীতে বিশ্বাসী। এই ব্যক্তিরা নিজের জীবন সঙ্গীর প্রতি অত্যন্ত বিশ্বাসী হন। কখনো নিজের স্ত্রীয়ের সাথে প্রতারণা করে না তারা।

৫) মীন রাশি : মীন রাশির পুরুষদের নিজেদের ইচ্ছাশক্তি প্রবল থাকে। এই রাশির জাতকরা অত্যন্ত যত্নশীল প্রকৃতির। শুধুমাত্র স্ত্রী নয়, সকলের প্রতি তারা একইরকম যত্নশীল হয়। এরা স্বামী হিসেবে নিজেদের স্ত্রীকে নিরাপত্তা ও ভালোবাসা উভয়ই সমান ভাবে দিতে পারে।

Follow Us:
Download App:
  • android
  • ios