Asianet News BanglaAsianet News Bangla

বহু চেষ্টা করেও আসছে না সন্তান? এই মন্ত্রের জপে কাটবে শারীরিক বাধা, ঘর ভরবে আনন্দে

 হিন্দু ধর্মে এমন অনেক মন্ত্র এবং জপ রয়েছে, যা সন্তান লাভের জন্য অত্যন্ত উপকারী প্রমাণিত হতে পারে। আপনি যদি চিকিত্সকের বৃত্তে পড়ে অস্থির হয়ে থাকেন এবং কোনও রোগ না থাকার পরেও আপনি সন্তানের সুখ পান না, তবে আপনার কেবল একটি মন্ত্র জপ করা উচিত। 

Chant Gopal Mantra 108 times a day for pregnancy bpsb
Author
Kolkata, First Published Jun 16, 2022, 7:19 PM IST

সন্তান পাওয়া এমন এক আনন্দ যা ভাষায় বর্ণনা করা যায় না। প্রত্যেক দম্পতির স্বপ্ন যে তাদের ঘর সন্তানের হাসিতে ভরে উঠবে। তবে মাঝে মাঝে দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়। অনেক সময় আবার দীর্ঘদিন অপেক্ষার পরেও মেলে না সুফল। মা ডাক শোনা অধরা থেকে যায় অনেক দম্পতির। গর্ভাবস্থা বা বাচ্চার জন্ম দেওয়া প্রতিটি মেয়ের জীবনে সব থেকে সুন্দর সময়। কিন্তু, বর্তমান প্রজন্মকে গর্ভধারণের আগে নানান সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। আধুনিক জীবনযাত্রা আর স্ট্রেস আমাদের জীবনে এমন ক্ষতিকর প্রভাব ফেলেছে যে তা গর্ভধারণে বাধা হয়ে দাঁড়াচ্ছে। আবার অনেকে মেয়েরা বেশি বয়সে গিয়ে মা হওয়ার পরিকল্পনা করছেন। সেক্ষেত্রে দেখা দিচ্ছে নানান সমস্যা। 

অল্প বয়স থেকেই শরীরে বাসা বাঁধছে একাধিক রোগ। আধুনিক জীবনযাত্রার সঙ্গে মানিয়ে নিয়ে গিয়ে আমরা সকলে বদল করেছি আমাদের খাদ্যাভ্যাস। খাবার সময়, ঘুমানোর সময়, অত্যাধিক রেস্তোরাঁর খাবারে এখন অভ্যস্ত সকলে। এর ফলে শরীরে বাসা বাঁধতে একাধিক রোগ। এর জন্য শুধু ডায়াবেটিস, হার্টের রোগ কিংবা প্রেসার নয়। এর সঙ্গে দেখা দিচ্ছে জরায়ুর রোগ। অল্প বয়স থেকে বহু মেয়ের দেখা দিচ্ছে ইউটেরাসের সমস্যা। হচ্ছে গাইনো সমস্যা। কখনও মাসিক নিয়ে সমস্যা তো কখনও গর্ভধারণে সমস্যা।

Chant Gopal Mantra 108 times a day for pregnancy bpsb

যাইহোক, আজ বিজ্ঞান এত উন্নতি করেছে যে বিজ্ঞানের সাহায্যে সন্তানসুখ পেতে পারে তাঁরা। তবে অনেকেরই সেই সামর্থ্য থাকে না, যাতে নামকরা চিকিৎসকের কাছে গিয়ে বহু টাকা ব্যয় করে চিকিৎসা করাতে পারেন। 

কিন্তু হিন্দু ধর্মে এমন অনেক মন্ত্র এবং জপ রয়েছে, যা সন্তান লাভের জন্য অত্যন্ত উপকারী প্রমাণিত হতে পারে। আপনি যদি চিকিত্সকের বৃত্তে পড়ে অস্থির হয়ে থাকেন এবং কোনও রোগ না থাকার পরেও আপনি সন্তানের সুখ পান না, তবে আপনার কেবল একটি মন্ত্র জপ করা উচিত। এই মন্ত্রটি জপ করলে আপনার ঘরেও শিশুর হাসির আওয়াজ গুঞ্জরিত হবে। 

গোপাল মন্ত্র- এই মন্ত্র জপ করলে ফল হয়

দেবকী সুত গোবিন্দ বাসুদেব জগৎপতে!
দেহিম তনয়াম কৃষ্ণ ত্বামহম শরণম গাথা!!

এই গোপাল মন্ত্রটি প্রতিদিন ১০৮ বার আপনাকে জপ করতে হবে। একে বলা হয় গোপাল মন্ত্র এবং এই মন্ত্রটি আপনাকে সন্তান লাভের সুখ দেবে।

Follow Us:
Download App:
  • android
  • ios