Asianet News BanglaAsianet News Bangla

শরীরের এই অংশগুলিতে তিল থাকলে বিপদ আসতে পারে, জেনে নিন বিস্তারিত

শরীরের নানা অংশে তিল থাকে আমাদের। কিন্তু জানেন কী, সেসব তিল ভাগ্য নির্ধারণ করে?

Danger can come if there are moles in these parts of body bpsb
Author
Kolkata, First Published Aug 27, 2021, 9:26 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শরীরের নানা অংশে তিল থাকে আমাদের। সেগুলিকে খুব বেশি পাত্তা হয়ত আমরা দিই না। কিন্তু জানেন কী, সেসব তিল ভাগ্য নির্ধারণ করে? শরীরে থাকা তিলও ভবিষ্যতের ইঙ্গিত দেয় ৷ শরীরে তিলের স্থান ভেদে ভাগ্যে ঘটে নানা পরিবর্তন, এমনই জানাচ্ছে জ্যোতিষ শাস্ত্র। 

জেনে নিন শরীরের কোথায় কোন তিল অবস্থান করলে, তার কী প্রভাব পড়ে

কানে তিল - বাঁ কানে তিল দায়িত্বজ্ঞানহীনতা নির্দেশ করে।ডান কানে তিলধারীরা বাবা-মায়ের প্রতি একনিষ্ঠ হন। 

চোখে তিল- বাঁ চোখে তিলধারীকে সাধারণত কর্ম ও ব্যক্তিজীবনে দুর্ভোগে পড়েন। বা চোখে তিলের কারণে দাম্পত্যে সন্দেহ বাড়তে পারে। শেষ বয়সে স্বাস্থ্যহানি ঘটতে পারে। ডান চোখের ভেতরে কিংবা আশপাশে তিল তীক্ষ্ণ বুদ্ধি-বিবেচনা বোঝায়। বৈষয়িক কর্মকাণ্ডে সফল হন। 

গালে তিল- ডান গালে তিল সৌভাগ্যের প্রতীক। বিবাহিত জীবনে এরা খুব সুখী হয়। অপরদিকে কোনো নারীর বাঁ গালে তিল থাকলে দাম্পত্য জীবন নিরানন্দে কাটে। 

হাতে তিল- বাঁ হাতে তিল থাকলে দুর্ভাগ্য পিছু ছাড়ে না। ডান হাতে তিল থাকলে বুদ্ধি ও শক্তিতে বেশ এগিয়ে থাকেন জাতকরা। আর্থিকভাবেও স্বাচ্ছন্দ্যে থাকেন। 

গোড়ালিতে তিল-গোড়ালিতে তিলধারীরা পণ্ডিত মনষ্ক হন। মেয়েদের গোড়ালিতে তিল থাকলে কাজ-কর্মে চটপটে হন। 

ঠোঁটে তিল -এমন মানুষরা জীবনে সবসময় সামনের দিকে তাকাতে পছন্দ করেন। আর ঠোঁটে তিল থাকলে সে মানুষ কথা বলতে ও খেতে বেশ ভালবাসেন। তবে এর পাশাপাশি ঠোঁটে তিল থাকা মানুষরা একাধিক ব্যক্তির সঙ্গে যৌন সম্পর্ক করে থাকেন। 

কপালে তিল - কপালে তিল থাকা মানে তাঁর ওপর বৃহস্পতির প্রাধান্য রয়েছে। তবে এই সৌভাগ্য অবশ্যই তিলের অবস্থানের উপর নির্ভর করে। কপালের মাঝে তিল থাকলে বুদ্ধির বিকাশ হয় বলে মনে করা হয়। 

Follow Us:
Download App:
  • android
  • ios