জন্ম মাস ডিসেম্বর, তবে আপনার মধ্যে এই রয়েছে এই বিশেষ গুণগুলি

| Dec 01 2020, 10:57 AM IST

জন্ম মাস ডিসেম্বর, তবে আপনার মধ্যে এই রয়েছে এই বিশেষ গুণগুলি

সংক্ষিপ্ত

  • জাতক বা জাতিকার জন্ম মাস তাঁর ব্যক্তিত্ব বা ভাগ্য় নির্ধারণে সাহায্য করে
  • কোনও ব্যক্তির আচরণ তাঁর জন্ম মাসের উপর নির্ভর করে
  • জাতকের ভাগ্য সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব তাঁর জন্ম মাস থেকে
  • জেনে নিন ডিসেম্বর মাসে জন্ম জাতক বা জাতিকার ব্যক্তিত্ব সম্পর্কে

জ্যোতিষশাস্ত্র মতে, জাতক বা জাতিকার জন্ম মাস তাঁর ব্যক্তিত্ব বা ভাগ্য় নির্ধারণে সাহায্য করে। একইভাবে কোনও ব্যক্তির আচরণ এবং তাঁর চরিত্রের বৈশিষ্ট্য নির্ভর করে সেই ব্যক্তির জন্ম সময়, কাল বা জন্ম মাসের উপর। জাতকের ভাগ্য সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব তাঁর জন্ম, জন্মবার এবং জন্মমাস থেকে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, ডিসেম্বর মাসে জন্ম হলে, জেনে নিন সেই জাতক বা জাতিকার ব্যক্তিত্ব সম্বর্কে।

আরও পড়ুন- অগ্রহায়ণ মাস কেমন প্রভাব ফেলবে তুলা রাশির উপর, জেনে নিন

Subscribe to get breaking news alerts

ডিসেম্বর মাসে জন্ম হলে তাঁরা খুব ভদ্র স্বভাবের হয়ে থাকে, অথবা সে অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত থাকে। এদের ব্যক্তিত্ব অত্যন্ত আকর্ষণীয়। এরা সাধারণত জ্যোতিষ, বিচারক, উকিল, হিসাব পরীক্ষক, অধ্যাপক,উচ্চপদস্থ কর্মচারী বা বড় ব্যবসায়ী হয়ে থাকেন। এরা সাধারণত বিশ্বস্ত এবং হাসিখুশি মানুষ। পাশাপাশি এদের মানসিক শক্তি অত্যন্ত প্রবল ও দৃঢ় হওয়ার কারণে এরা জীবনে সমস্ত বাধা বিঘ্ন কাটিয়ে সাফল্য অর্জন করতে সক্ষম হয়।

আরও পড়ুন- মঙ্গলবারে ৪ রাশির নতুন কোনও সম্পর্কের সূচণা হতে পারে, দেখে নিন আপনার রাশিফল

এরা একা থাকতে পছন্দ করেন। এরা আড়ালে বা গুটিয়ে থাকতেই বেশি পছন্দ করেন। এদের জীবন বাধা-বিঘ্ন লেগেই থাকে। এই মাসে যাদের জন্ম তারা আলাপী, ভদ্র স্বভাবের হয়ে থাকে। এরা উচ্চাভিলাসী। এরা তার জন্য প্রচুর পরিশ্রমও করতে সক্ষম। স্বপ্ন সার্থক করার জন্য প্রচুর চেষ্টাও করে। এদের দৃঢ় মানসিকতা এবং ইচ্ছাশক্তি অদম্য। এরা কোনও কাজ করবে বলে মনে করলে কিছুতেই তার থেকে পিছ পা হন না।