Asianet News BanglaAsianet News Bangla

ভুলেও বিশ্বাস করবেন না এই পাঁচ রাশির কথা, মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে থাকেন এরা

আজ রইল পাঁচ রাশির কথা। শাস্ত্র মতে, এই সকল রাশির ছেলে মেয়েদের থেকে দূরত্ব বজায় রাখুন। ভুলেও বিশ্বাস করবেন না এই পাঁচ রাশিকে, মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে থাকেন এরা। আর এই মিথ্যা প্রতিশ্রুতির ওপর ভরসা করে ঠকতে পারেন।

Do not trust them those 5 zodiac signs always gives fake promises ABSC
Author
Kolkata, First Published Aug 11, 2022, 4:13 PM IST

আমাদের মধ্যে কেউ স্বার্থপর, কেউ পরোপকারী। কেউ দয়ালু তো কেউ কঠিন। সকলের সঙ্গে সকলের মানসিকতার রয়েছে তফাত। শাস্ত্র মতে এই সবের কারণে জ্যোতিষ শাস্ত্র। বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২ টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, ব্যক্তির চারিত্রিক ও মানসিকতার মধ্যে আছে এমন তফাত। আজ রইল পাঁচ রাশির কথা। শাস্ত্র মতে, এই সকল রাশির ছেলে মেয়েদের থেকে দূরত্ব বজায় রাখুন। ভুলেও বিশ্বাস করবেন না এই পাঁচ রাশিকে, মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে থাকেন এরা। আর এই মিথ্যা প্রতিশ্রুতির ওপর ভরসা করে ঠকতে পারেন।

মেষ রাশি 
রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। তবে এরা মিথ্যা প্রতিশ্রুতি দিতে ওস্তাদ। না জেনে এই রাশির ছেলে মেয়েদের কথায় বিশ্বাস করবেন না। পড়তে পারেন বিপদে। 

তুলা রাশি
এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। কিন্তু, এদের কথার ওপর ভরসা করা যায় না। এরা কাউকে প্রতিশ্রুতি দিলে তা রাখতে পারেন না। মিথ্যা প্রতিশ্রুতি দেন এরা। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। 

ধনু রাশি
রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েদের প্রেম জীবন তেমন সুখের হয় না। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। তবে, এদের একটি স্বভাব সকলের থেকে এদের দূরে করে দেয়। 

কুম্ভ রাশি
রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এই রাশির ছেলে মেয়েদের থেকে দূরত্ব বজায় রাখুন। ভুলেও বিশ্বাস করবেন না এদের। মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে ওস্তাদ এরা। প্রতিশ্রুতি দেওয়ার পর তা পূরণ করতে তেমন গুরুত্ব দেন না। আর এই মিথ্যা প্রতিশ্রুতির ওপর ভরসা করে ঠকতে পারেন।


মীন রাশি
রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। তবে, এরা বাকি চার রাশির মতো। কাউকে প্রতিশ্রুতি দিলে তা রাখতে পারেন না। এদের কথার ওপর ভরসা করলে ঠকতে পারেন। সতর্ক থাকুন এদের থেকে।



আরও পড়ুন- রাখি উৎসবের দিন জ্যোতিষ টোটকা পালনে ভাই-বোনের সম্পর্ক হবে মজবুত, দূর হবে আর্থিক জটিলতা

আরও পড়ুন- দুর্বল বুধের প্রভাব জীবনে আনে অসংখ্য সমস্যা, জেনে নিন দুর্বল বুধের কী কী লক্ষণ

আরও পড়ুন- শেষ মুহূর্তে রাখিতে বোনের জন্য উপহার কিনুন রাশি অনুযায়ী, মিলবে সৌভাগ্য

Follow Us:
Download App:
  • android
  • ios