Asianet News BanglaAsianet News Bangla

তুলা রাশির জাতকেরা লক্ষ্মীবারে অবশ্যই করুন এই কাজ, ব্যবসায়ীদের লক্ষ্মীলাভের প্রবল সম্ভাবনা

হিন্দু ধর্ম অনুযায়ী জ্যোতিষশাস্ত্রও একধরণের বিজ্ঞান। এই শাস্ত্রের মাধ্যমেই বিচার করা যায় মানুষের প্রকৃতি। হিন্দুদের মধ্যেই রয়েছে ৩৩ কোটি দেব-দেবী। কিন্তু এরা প্রত্যেকেই হলেন মহাদেব, বিষ্ণু, ও শক্তির অবতার। আর এই দেব-দেবীদের মধ্যে বেছে নিয়ে আমরা  আমাদের নিজেদের পছন্দমতো পুজো করি। অগ্নি পূরাণ অনুযায়ী প্রত্যেকেরই রাশিচক্রের উপর নির্ভর করে আলাদা আলাদা করে দেব-দেবীদের  বেছে নিতে হয়। একেক রাশির জন্য একেক দেবতার প্রভাব বেশি থাকে। জেনে নিন, রাশি অনুযায়ী কোন দেবতার পুজো করলে ভাল ফল পাবেন আপনি।

do these work on thrusday and libra will get a huge chance to earn money According to the astrology BRD
Author
Kolkata, First Published Aug 5, 2021, 4:14 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মেষ, বৃশ্চিক,কুম্ভ, মকর রাশি: এই চারটির মধ্যে যে কোনও একটি রাশির জাতক হলে বুঝে নিতে হবে আপনার মঙ্গল (মেষ, বৃশ্চিক) এবং শনি (কুম্ভ, মকর) তুঙ্গে। তাই শিবঠাকুর এই রাশির উপর ভাল প্রভাব ফেলব। প্রতি সোমবার নিয়ম করে মহাদেবের পুজো করুন। এবং মঙ্গল ও শনির মন্ত্র পাঠ করুন।


do these work on thrusday and libra will get a huge chance to earn money According to the astrology BRD

 

বৃষ-তুলা রাশি: এই রাশির জাতক-জাতিকাদের মূল গ্রহ হল শুক্র। দেবী লক্ষ্মীর কৃপা সবসময়ে রয়েছে এই রাশির জাতকদের। তাই এই রাশির জাতকদের লক্ষ্মীদেবীর পুজো করা উচিত। এছাড়া দেবী লক্ষ্মীর পুজো করলে ব্যবসায়ীদেরও লক্ষ্মীলাভের প্রবল সম্ভাবনা বাড়ে।

মিথুন ও কন্যা রাশি: এই রাশির জাতক-জাতিকাদের মূল গ্রহ হল বুধ। এই রাশির জাতক-জাতিকারা নারায়নের পুজো করলে ভাল ফল পাবেন। নারায়নের পুজো করলে সৌভাগ্য ফিরে আসবে।

 

do these work on thrusday and libra will get a huge chance to earn money According to the astrology BRD

 

কর্কট রাশি: এই রাশির জাতক-জাতিকাদের চন্দ্র তুঙ্গে। মন শান্ত করে পরিস্কার কাপড়ে দেবী পার্বতীর পুজো করুন। প্রতিদিন দেবী পার্বতীর পুজো করলে ভাল ফল পাবেন।

সিংহ রাশি: সিংহ রাশির জাতক বা জাতিকাদের রবি তুঙ্গে থাকে। রবিকে তুষ্ট রাখতে নিয়মিত শিবমন্ত্র পাঠ করুন এবং নিষ্ঠাভাবে পুজো করুন।

ধনু ও মীন রাশি: এই রাশির জাতক বা জাতিকাদের মূল গ্রহ বৃহস্পতি। এই রাশির জাতক বা জাতিকাদের শ্রী হল দক্ষিণা মূর্তি। প্রতিদিন এই দেবতার মন্ত্র নিষ্ঠা ভাবে পালন করলে ভাল ফল পাওয়া যায়। মন্ত্রপাঠেই তুষ্ঠ হয় এই দেবতা। দক্ষিণা মূর্তি মহাদেবেরই একটি অংশ।

Follow Us:
Download App:
  • android
  • ios