Asianet News BanglaAsianet News Bangla

প্রচুর টাকা, সম্পত্তি আর ভাল সময়- জ্যোতিষ মতে এগুলি সবই পাবেন আইসক্রিমের সঙ্গে এই খাবারের স্বপ্ন দেখলে

জীবনে বা ভবিষ্যতে কোনও কিছু শুভ হবে না অশুভ হবে তা বলে দেয় স্বপ্ন। স্বপ্ন ভাল বা খারাপ দুই হতে পারে। কিন্তু স্বপ্নে যদি আপনি কোনও কিছু খাবার খেতে দেখেন তাহলে জানবেন সেই স্বপ্ন অবশ্যই আপান জন্য কোনও শুভ ইঙ্গিত বয়ে নিয়ে আসছে। 

Dream scripture, show from these foods in dreams then a lot of property will come in your hand bsm
Author
Kolkata, First Published Jun 27, 2022, 9:27 PM IST

স্বপ্ন ঘুমেরই একটা অঙ্গ। মনোবিজ্ঞানের কথায় স্বপ্ন অবচেতন মনের কথা বলে। আর জ্যোতিষশাস্ত্র কিন্তু স্বপ্ন আগামীর ইঙ্গিত দেয়। জীবনে বা ভবিষ্যতে কোনও কিছু শুভ হবে না অশুভ হবে তা বলে দেয় স্বপ্ন। স্বপ্ন ভাল বা খারাপ দুই হতে পারে। কিন্তু স্বপ্নে যদি আপনি কোনও কিছু খাবার খেতে দেখেন তাহলে জানবেন সেই স্বপ্ন অবশ্যই আপান জন্য কোনও শুভ ইঙ্গিত বয়ে নিয়ে আসছে। তবে বিশেষ কতগুলি খাবার রয়েছে যেগুলির স্বপ্ন দেখা মানেই হাতে আসতে পারে প্রচুর টাকা বা সম্পত্তি।  জেনে নিন সেই খাবারগুলি কী কী-


আমলকি- স্বাস্থ্যকর ফল। স্বপ্নে যদি দেখেন এই ফল কেউ খাচ্ছে বা আপনি খাচ্ছেন তাহলে ভয় নেই- জানবেন দ্রুত আপনার হাতে আসবে প্রচুর টাকা। 

আদা- স্বপ্নে যদি কোনও ব্যক্তিকে আদা খেতে দেখেন তাহলে জানবেন দ্রুত ভাল সময় আসছে আপনার। ভাগ্য ফিরবে। সম্পত্তি পাওয়ার যোগ রয়েছে। 

আনারস- স্বপ্নে যদি দেখেন আপনি আনারাস খাচ্ছেন তাহলে জানবেন সামনেই কিছু ঝামেলা রয়েছে। কিন্তু সেটা বেশি দিন স্থায়ী হবে না। তারপরই ভাগ্য ফিরবে। আটকে থাকা টাকা হাতে পাবেন আপনি। 

আইসক্রিম- অনেকেরই প্রিয় খাবার। স্বপ্নে  যদি আইসক্রিম খেতে দেখেন তাহলে বুঝবেন জীবনে  সুখ আর শান্তি আসবে। এই স্বপ্ন দেখার পর হঠাৎ করে অর্থও পেয়ে যেতে পারেন। 

আখরোট- আপনি যদি স্বপ্নে কাউকে আখরোট খেতে দেখেন তালে বুঝবেন হাতে আসবে প্রচুর ধনসম্পদ। খারাপ সময় কেটে গিয়ে হাতে আসবে প্রচুর টাকা। 

আম - ফলের রাজা। তবে আম খাওয়ার স্বপ্ন দেখা খুব শুভ। এটি অঢেল সম্পদ আগমণের বার্তা দেয়। 

তেঁতুল- মহিলাদের জন্য অত্যান্ত শুভ।মহিলারা তেঁতুল খাওয়ার স্বপ্ন দেখলে বুঝবেন ভাল সময় আসন্ন। আর তেঁতুলের স্বপ্নের অর্থ হল হাতে আটবে প্রচুর সম্পত্তি। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios