Asianet News BanglaAsianet News Bangla

চাকরি থেকে টাকা - সবই পাবেন ১০ সেপ্টেম্বরের পর থেকে, বুধের কৃপা থাকবে ৫ রাশির ওপর

জ্যোতিষশাস্ত্রে গ্রহের বিপরীতমুখীতাকে অত্যান্ত গুরুত্বপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়। আগামী ১০ সেপ্টেম্বর বুধ স্থান পরিবর্তন করছে। পিছিয়ে যাচ্ছে কন্যারাশিকতে। তাই এই সময়টা পাঁচ রাশির জন্য খুবই শুভ।

Good luck will start from September 10 due to Mercury transit for five zodiac signs  bsm
Author
First Published Sep 4, 2022, 7:24 PM IST

বুধ গ্রহকে বুদ্ধি , যুক্তি, যোগাযোগ, গণিত , চতুরতা , বন্ধুত্ব  ও কারক গ্রহ বলা হয়। বুধগ্রহকে রাজকুমার হিসেবে বর্ণনা করা হয়েছে জ্যোতিষশাস্ত্র। কারণ  কোনও জাতক বা জাতিকার যদি বুধের অবস্থান শুভ হয় তাহলে  ভাল সময় তার সবসময় যায়। জ্যোতিষশাস্ত্রে গ্রহের বিপরীতমুখীতাকে অত্যান্ত গুরুত্বপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়। আগামী ১০ সেপ্টেম্বর বুধ স্থান পরিবর্তন করছে। পিছিয়ে যাচ্ছে কন্যারাশিকতে। তাই এই সময়টা পাঁচ রাশির জন্য খুবই শুভ। 

আসুন জেনেনি ১০ সেপ্টেম্বর থেকে কোন কোন রাশির জাতক ও জাতিকাদের ভাগ্য সুপ্রসন্ন হবেঃ 

মিথুন রাশি
শিক্ষার সঙ্গে যুক্ত সংশ্লিষ্টদের জন্য এই সময়টা খুবই শুভ। অর্থনৈতিকদিক থেকে শক্তিশালী হবে এরা। এই রাশির জাতক ও জাতিকাদের কাজ খুবই প্রশংসা পাবে। দাম্পত্য সুখের হবে। পরিবারের সদস্যদের সময় কাটালে খুব ভাল ফল পাবেন। 

কর্কট রাশি
লেনদেনের জন্য এই সময়টা খুবই ভাল। অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। আর্থিকদিক থেকে শক্তিশালী হবে। চাকরি ও ব্যবসায়ে উন্নতির কথা একাধিক রাস্তা খুলে যাবে। 

সিংহ রাশি
অর্থ লাভের প্রভূত সম্ভাবনা থাকবে। চাকরি ও ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য ১০ সেপ্টেম্বর পর্যন্ত খুব ভাল সময় যাবে। সম্মান প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে আপনার বসের হাত আপনার মাথার ওপর থাকবে। এই রাশির জাতক ও জাতিকাদের একাধিক কাজ প্রশংসা পাবে। স্বামী বা স্ত্রীর সঙ্গে সময় টাকান খুব ভাল। 

বৃশ্চিক রাশি
বুধের এই ট্রানজিট এই রাশির জাতক ও জাতিকাদের জীবনে সুখ ও উন্নতির পথ প্রসস্থ করবে। সরকারি চাকরির যোগ রয়েছে। পাশাপাশি যারা চাকরি করে তাদের জন্য পদোন্নতির সম্বাবনা রয়েছে। দাম্পত্য জীবন সুখের হবে। কর্মক্ষেত্র এদের সম্মান বৃদ্ধি পাবে। 

মীন রাশি
এই রাশির জাকত ও জাতিকাদের জন্য এই সময়টা খুব শুভ। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাতে পারবেন। স্ত্রী বা স্বামীর জন্য সুসম্পর্ক বজায় থাকবে। কঠোর পরিশ্রম কর্মক্ষেত্র সফলতা এনে দেবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ থাকবে। পারিবারিক জীবন সুখের হবে। 

Follow Us:
Download App:
  • android
  • ios