ফাল্গুন বাংলার একাদশতম মাস। এই মাস বসন্তের আগমনী বার্তা দেয়। এই মাসেই শীতের বিদায় আর আগমন হয় বসন্তের। এক অন্য সাজে সেজে ওঠে প্রকৃতি। পাশাপাশি রাশিচক্রের সপ্তমরাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই ব্যক্তিদের বিচার বিশ্লেষণ করার ক্ষমতা প্রবল। তবে চাকরি অপেক্ষা ব্যবসায় উন্নতি বেশি করবে। এরা নিজের মনের কথা সহজে কাউকে বলে উঠতে পারেন না। এই রাশির জাতক-জাতিকারা একা থাকতেই বেশি পছন্দ করেন। এরা খেতে ও খাওয়াতে খুব পছন্দ করেন। তবে এরা খেতে ও খাওয়াতে বেশি ভালোবাসেন। তবে জেনে নেওয়া যাক ফাগ্লুন মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- সোমবার ৫ রাশির মানসিক চাপ ও উদ্বেগ বাড়তে পারে, দেখে নিন আপনার রাশিফল 

এই মাসে তুলা রাশির সন্তানদের নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে। কোনও কারণে অপরের কাছে করুণার পাত্র হতে পারেন। পড়াশুনার জন্য সুমান বৃদ্ধি পাবে। বাড়িতে কোনও ভালো খবর পেতে পারেন। ঘুরতে যাওয়ার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। 

আরও পড়ুন- এই সপ্তাহে বদলাতে পারে ৫ রাশির জীবন, দেখে নিন আপনার সাপ্তাহিক রাশিফল 

অফিসে কোনও শুভ খবর পেতে পারেন এই মাসে। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে দুর্বলতা দেখা দিতে পারে।  বাড়িতে বিয়ে সংক্রান্ত বিষয়ে আলোচনা হতে পারে। ব্যবসায় ক্ষতির আশঙ্কা রয়েছে। পুরনো বিবাদ ফিরে আসতে পারে। এই মাসে অর্থ প্রাপ্তির যোগ রয়েছে।  চাকুরীজীবীদের জন্য ভালো সময়।