ফাল্গুন বাংলার একাদশতম মাস। এই মাস বসন্তের আগমনী বার্তা দেয়। এই মাসেই শীতের বিদায় আর আগমন হয় বসন্তের। এক অন্য সাজে সেজে ওঠে প্রকৃতি। পাশাপাশি রাশিচক্রের নবমরাশি ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির জাতক-জাতিকাদের বিষয় সম্পত্তিতে আসক্তি কম। এদের জীবনের প্রথম দিকে প্রচুর বাধা বিপত্তি আসলেও তা কেটে যায়। এই রাশির প্রায়ই অর্থাভাব দেখা যায়। এরা খুবই ব্যক্তিত্বসম্পন্ন। তাই অন্যের অধীনে কাজ করতে অসুবিধে ভোগ করতে হয়। তবে জেনে নেওয়া যাক ফাগ্লুন মাস ধনু রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- বুধবার ৫ রাশির জন্য অত্যন্ত শুভ যোগ, দেখে নিন আপনার রাশিফল 

এই মাসে ধনু রাশির ব্য়বসায় মূলধনের বিষয়ে সমস্যা বৃদ্ধি পেতে পারে। রাস্তাঘাটে সাবধানে যাতায়াত করুন রক্তপাতের যোগ আছে। কাজের চাপে মাসের শেষের দিকে অসুস্থ হতে পারে। কারও উপকার করতে গিয়ে বদনাম হতে পারে। এই মাসে কোনও ভুলের জন্য মন কষ্ট পাবেন।  বেকারদের কাজের সুযোগ বৃদ্ধি পেতে পারে। সন্তানের কোনও কাজের জন্য অবাক হতে পারেন। 

আরও পড়ুন-  সদ্য ব্রেকআপ হয়েছে, জেনে নিন এই সময় কোন রাশির প্রতিক্রিয়া কেমন থাকে 

আইনি বিষয়ে যুক্ত থাকলে সাফল্য পাবেন। মাসের মাঝামাঝি সময়ে মানসিক চাপ বাড়তে পারে। বিদেশে থাকা কোনও বন্ধুর খবর পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য এই মাস অত্যন্ত শুভ।  গুরুজনদের সঙ্গে কোনও কারণে বিবাদ হতে পারে। ভোগবিলাসের জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। সঙ্গীর জন্য কোনও বিপদ থেকে উদ্ধার পেতে পারেন।