বাস্তুমতে, বাড়ির মূল দরজায় এই বস্তুটি ঝুলিয়ে রাখলে ঘরে সুখ এবং সমৃদ্ধি বৃদ্ধি পায়। এই ৩ এবং ৫টি মুদ্রাগুলি তাদের চারপাশের ইতিবাচক শক্তি এবং তাদের সঙ্গে যুক্ত উপাদানগুলির ভারসাম্য বজায় রাখার জন্য কাজ করে। পিতলের তৈরি এই মুদ্রাগুলি একটি লাল ফিতা দিয়ে গিঁট দেওয়া থাকে। কোথাও তিন এবং পাঁচটি মুদ্রা রাখা গুরুত্বপূর্ণ।  চাইনিজ বাস্তু অর্থাৎ ফেং শুই মতে, লাল বা হলুদ সুতোতে বাঁধা ৫ টি মুদ্রা অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়।

 ফেং শুইতে, এই তিনটি তামার কয়েন বা মুদ্রাগুলি স্বর্গ, পৃথিবী এবং প্রকৃতির প্রতীক হিসাবে বিবেচিত হয়। এগুলি প্রাকৃতিক উপাদানগুলির বিশৃঙ্খলাজনিত ক্ষতি এবং প্রভাবগুলি হ্রাস করে। একইসঙ্গে তামার ৫ টি মুদ্রা  পাঁচটি উপাদান অর্থাৎ কাঠ, বায়ু, জল, আগুন এবং পৃথিবীর প্রতীক। চীনা ভাষায় এই উপাদানগুলির চিহ্নগুলি দিয়েই এই মুদ্রায় তৈরি করা হয়। তাদের কোনও অলৌকিক বৈশিষ্ট্য নেই, তারা কেবল প্রাকৃতিক উপাদানগুলির ভারসাম্য হিসাবে কাজ করে, আমাদের চারপাশে একটি ইতিবাচকতা তৈরি করে। যা আমাদের সাফল্য এবং সমৃদ্ধি বহে নিয়ে আসে আমাদের জীবনে। তাই কীভাবে এই ফেং শুই বাড়িতে রাখবেন জেনে নেওয়া যাক সেই নিয়মগুলি।

কর্মক্ষেত্রে বা দোকানে এই ফেং শুই রাখলে কর্মক্ষেত্রের নেতিবাচকতা কাটিয়ে পজেটিভ শক্তি বৃদ্ধিতে সাহায্য করে এই ফেং শুই।এই তামার কয়েনগুলি বাড়ির মূল দরজার উপরে রাখা সব থেকে উপযুক্ত স্থান। বাড়ির ড্রয়িং রুমে এই ফেং শুই রাখলে পরিবারের সদস্যদের মধ্যে ভাল সম্পর্ক বজায় থাকে। এটি ঘরে নেতিবাচক শক্তি আসতে বাধা দেয়। এছাড়া বাড়ির উত্তর দিকে রাখতে পারেন। বাচ্চাদের স্টাডি রুমেও রাখতে পারেন এটি এর ফলে এটি শিশুদের পড়াশোনায় মনোনিবেশ করতে এবং মনোনিবেশ করতে সহায়তা করে। এর ফলে বাড়ির ইতিবাচক শক্তি বৃদ্ধি করতে সাহায্য করবে এই ফেং শুই।