Asianet News BanglaAsianet News Bangla

বাড়ি কেনার স্বপ্ন পূরণ করতে চান এই ৫টি সহজ নিয়ম পালনে পূরণ হবে স্পপ্ন

জন্মকুণ্ডলীতে উপস্থিত গ্রহগত ত্রুটিও এর পিছনে কারণ হয়ে দাঁড়ায়। আপনিও যদি আপনার স্বপ্নের বাড়ি কিনতে কোনও সমস্যার সম্মুখীন হন, তাহলে জ্যোতিষশাস্ত্রে উল্লেখিত এই প্রতিকারগুলি চেষ্টা করে দেখতে পারেন। 
 

If you want to fulfill your dream of buying a house, follow these 5 simple rules BDD
Author
Kolkata, First Published Aug 21, 2022, 11:35 AM IST

প্রত্যেক মানুষের স্বপ্ন থাকে তার নিজের একটি বাড়ি থাকবে, যেখানে সে তার পরিবারের সঙ্গে সুখে ও শান্তিতে বসবাস করতে পারবে। স্বপ্নের বাড়ি কেনা কারও জন্যই সহজ নয়। অনেক সময় মানুষ লাখো চেষ্টা করেও এই স্বপ্ন পূরণ করতে পারে না। জন্মকুণ্ডলীতে উপস্থিত গ্রহগত ত্রুটিও এর পিছনে কারণ হয়ে দাঁড়ায়। আপনিও যদি আপনার স্বপ্নের বাড়ি কিনতে কোনও সমস্যার সম্মুখীন হন, তাহলে জ্যোতিষশাস্ত্রে উল্লেখিত এই প্রতিকারগুলি চেষ্টা করে দেখতে পারেন। 

বাড়ি কেনার আগে এই সহজ পদক্ষেপগুলো নিন 
এমনটা বিশ্বাস করা হয় যে ভগবান গণেশের নিয়মিত আরাধনা করলে মানুষের বাড়ি কেনার স্বপ্ন শীঘ্রই পূরণ হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, পূজায় গণপতিকে নিয়মিত লাল রঙের ফুল অর্পণ করুন। এছাড়াও, হাত জোড় করে আপনার স্বপ্ন পূরণের জন্য প্রার্থনা করুন। 

পাঁচটি মঙ্গলবার ভগবান শ্রী গণেশের মন্দিরে যান এবং তাঁকে গুড় এবং গম নিবেদন করলে শুভ ফল পাওয়া যায়। পাশাপাশি বাড়ি কেনার বাধাও দূর হয়। 

লাখো চেষ্টার পরও যদি বাড়ি কেনার স্বপ্ন পূরণ করতে না পারেন, তাহলে নিম কাঠের ছোট্ট একটি ঘর বানিয়ে কোনও গরিব শিশুকে দিয়ে দিন। অথবা মন্দিরে রাখলে শীঘ্রই আপনার স্বপ্ন পূরণ হবে।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বাড়ি কেনার ক্ষেত্রে আসা বাধা দূর করতে লাল কিতাবে এই প্রতিকার বলা হয়েছে। লাল রঙের কাপড়ে ৬ চিমটি কুমকুম, ৬টি লবঙ্গ, নয়টি বিন্দু, ৬টি কড়ি এবং নয় মুঠো মাটি নিয়ে একটি বান্ডিল তৈরি করুন এবং এটি গলায় প্রবাহিত করলে উপকার হবে। 

আরও পড়ুন- সূর্যের রাশি পরিবর্তনের কারণে লাভবান হবে ৪ রাশি, জেনে নিন আপনার অবস্থা

আরও পড়ুন- জন্মাষ্টমী ২০২২ এই বছরে এই দিন অত্যন্ত গুরুত্বপূর্ণ, শুভ যোগ-সহ জেনে নিন গোপাল পুজো করার সঠিক তিথি ও সময়

আরও পড়ুন- দুর্বল বুধের প্রভাব জীবনে আনে অসংখ্য সমস্যা, জেনে নিন দুর্বল বুধের কী কী লক্ষণ


অনেক সময় ব্যক্তির কুণ্ডলীতে উপস্থিত গ্রহ-গত ত্রুটিও আপনার এই স্বপ্ন পূরণে বাধা সৃষ্টি করে। এর জন্য, আপনি কোনও জ্যোতিষীর দ্বারা দেওয়া প্রতিকারগুলিও তার রাশিফল ​​দেখিয়ে চেষ্টা করতে পারেন।

Follow Us:
Download App:
  • android
  • ios