Asianet News BanglaAsianet News Bangla

১৪ জুলাই থেকে দিন বদলাবে এই ৩ রাশির , ভগবান শিবের কৃপা-বৃষ্টি হবে এদের ওপর

২০২২ সালের ক্যালেন্ডার অনুয়াযী ১৪ জুলাই থেকে শুরু হবে শ্রাবণ মাস। সাধারণত এই মাসে চারটি সোমবার থাকে। আর শিবের জন্মবার সোমবার। আপনি একটি বা দুটি ইচ্ছে হলে চারটি সোমবারে শিবের ব্রত পালন করতে পারেন।

In the whole month of Shravan, Lord Shiva is blessed with these three Zodiac signs bsm
Author
Kolkata, First Published Jun 11, 2022, 9:08 PM IST

শ্রাবণ মাস - ভগবান শিবের জন্ম মাস হিসেবে বিবেচিত হয়। এই মাসে অনেকেই শিবের ব্রত পানল করে মহাদেশের কৃপা পাওয়ার জন্য। এমনিতে শিবের কৃপা পাওয়া সহজ। সামান্য সাদা ফুল আর বেলপাতাতেই তুষ্ট হন দেবাদিদেব। কিন্তু আপনি জানেন কি ভগবান নিজের জন্ম মাসে তিন রাশির জাতক আর জাতিকাদের ওপর নিজের আশির্বাদের হাত রাখেন। 

২০২২ সালের ক্যালেন্ডার অনুয়াযী ১৪ জুলাই থেকে শুরু হবে শ্রাবণ মাস। সাধারণত এই মাসে চারটি সোমবার থাকে। আর শিবের জন্মবার সোমবার। আপনি একটি বা দুটি ইচ্ছে হলে চারটি সোমবারে শিবের ব্রত পালন করতে পারেন। দুধ গঙ্গাজলে শিবকে স্নান করিয়ে ফুল আর বেলপাতা দিয়ে পুজো করতে পারেন। পাঁচটি ফল আর মিষ্টি নিবেদন করতে পারেন। তাতে তুষ্ট হবেন মহাদেশ। ইচ্ছে হলে সোমবারগুলি নিরামিষ খেতে পারেন বা উপোষ দিতে পারেন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী সোমবার শিবের ব্রত পালন করলে মনের ইচ্ছে পুরণ হয়। অটকে থাকা কাজ শেষ হয়। 

মেষ রাশি- এই রাশির জাতক বা জাতিকাদের জন্য শ্রাবণ মাস অত্যান্ত শুভ। এই মাসের এদের আর্থিক অবস্থান উন্নতি হবে। ভগবান শিবের কৃপায় অপূর্ণ ইচ্ছে পুরণের সম্ভাবনা রয়েছে। যেকাজে হাত দেবে সেই কাজেই সফল হবে। প্রিয়জনদের কাছে পাবে। 

কর্কট রাশি- এই রাশির জাতকদের ওপর শ্রাবণ মাসে শিবের আশির্বাদ থাকবে । কাজে বাধা দূর হবে। সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আকস্মিক আয় বাড়তে পারে। নতুন কাজ শুরু হতে পারে। এই মাসটি এই রাশির মানুষদের কাছে খুবই শুভ। ব্যবসায়ীরা এই সময় লাভ দেখতে পাবেন। আইনজীবিদের হাতে আসবে সাফল্য। 

কন্যা রাশি- শ্রাবণ মাস এই রাশির জাতক ও জাতিকাদের কাছে সুখের হবে। কর্মক্ষেত্রে নিজের পরিচয় তৈরি করতে পারবে। ভ্রমণের সুযোগ রয়েছে। বিনিয়োগের জন্য এই সময়টা শুভ। বিদেশে ভ্রমণ করতে পারেন। আটকে থাকা টাকা পাওয়ার সুবর্ণ সুযোগ রয়েছে এই সময়। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios