Asianet News BanglaAsianet News Bangla

জন্মাষ্টমীতে বৃষ রাশিতে তৈরি হবে শুভ যোগ, এই ৪টি রাশির পাবে বিশেষ সুবিধা

এই কাকতালীয় কারণে, জন্মাষ্টমী যোগ ১৯ আগস্ট গঠিত হবে। এই যোগে কৃষ্ণর পূজা অত্যন্ত শুভ হবে এবং এই যোগটি অনেক রাশির জন্য উপকারী হবে।
 

Janmashtami 2022 Auspicious yoga will be created in Taurus these 4 zodiac get special benefits BDD
Author
First Published Aug 18, 2022, 4:33 PM IST

প্রকৃতপক্ষে, জন্মাষ্টমীর তারিখ নিয়ে বিভ্রান্তির পরিস্থিতিতে এবার ১৮ আগস্টের পরিবর্তে ১৯ আগস্ট মধ্যরাতে যে কাকতালীয় ঘটনা ঘটে তা খুবই বিশেষ। এই কাকতালীয় কারণে, জন্মাষ্টমী যোগ ১৯ আগস্ট গঠিত হবে। এই যোগে কৃষ্ণর পূজা অত্যন্ত শুভ হবে এবং এই যোগটি অনেক রাশির জন্য উপকারী হবে।

২০২২ সালের জন্মাষ্টমীতে শুভ কাকতালীয় যোগ-
১৯ আগস্ট জন্মাষ্টমীতে, চন্দ্র সকাল ৬.৬মিনিটে বৃষ রাশিতে প্রবেশ করবে এবং কালচক্রের গণনা অনুসারে, ১৯ তারিখ মধ্যরাতে, চাঁদ বৃষ রাশিতে এবং বৃষ রাশিতে গমন করবে। ভগবান কৃষ্ণের জন্ম তালিকা, যা বলা হয়েছে, সেই রাশিতেও উপস্থিত রয়েছে, চন্দ্র বৃষ রাশি এবং রাশিচক্র। অর্থাৎ এই সময়ে ভগবান শ্রীকৃষ্ণের জন্মকুণ্ডলীতে যেভাবে রয়েছে সেই একই জন্মসূত্র তৈরি হবে। বৃষ রাশিতে চন্দ্র মহিমান্বিত। চন্দ্রের পাশাপাশি সূর্যেরও একই অবস্থান থাকবে শ্রী কৃষ্ণের কুণ্ডলীতে। এই শুভ যোগে কৃষ্ণ পূজা করা খুবই শুভ হবে। এই শুভ যোগে জন্মগ্রহণকারী শিশুরাও বিশ্বে সাফল্য ও খ্যাতি অর্জন করবে।

জন্মাষ্টমী ২০২২ এই রাশিগুলির জন্য খুব শুভ-

জন্মাষ্টমীতে বৃষ রাশিতে চন্দ্রের যোগাযোগ খুব শুভ হবে। বৃষ রাশির জাতকদের মনোবল থাকবে উঁচু। কাজ হোক বা পারিবারিক জীবন, আপনি আপনার কঠোর পরিশ্রম ও পরিশ্রম অনুযায়ী সব ক্ষেত্রেই সাফল্য পাবেন। আর্থিক বিষয়েও ভাগ্যের সমর্থন পাবেন। আপনার স্ত্রীর সাথে আপনার সম্পর্ক মধুর এবং সহযোগিতাপূর্ণ হবে। যদি কোন পরিকল্পনা আপনার মধ্যে আটকে থাকে তবে আপনি তাতে সফলতা পাবেন। শ্রীকৃষ্ণের কৃপায় সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ধর্মীয় কাজের প্রতি আগ্রহ থাকবে, পুণ্যের কাজ আপনার হাতেই হবে।

জন্মাষ্টমীতে হওয়া শুভ যোগ বৃশ্চিক রাশির জন্য উপকারী হবে। বন্ধু এবং সহকর্মীদের কাছ থেকে সম্পূর্ণ সাহায্য পাওয়া যাবে। একটি নতুন সম্পর্ক এবং বন্ধুত্বের শুরুর জন্য একটি কাকতালীয়ও হবে। পারিবারিক জীবনে পারস্পরিক বোঝাপড়া ও সম্প্রীতি বৃদ্ধি পাবে। স্বাস্থ্যের ক্ষেত্রেও এই রাশির মানুষরা শুভ ফল পাবেন। জন্মাষ্টমী উপলক্ষে চরণামৃত গ্রহণ করতে হবে, এতে সুখ ও স্বাস্থ্য বাড়বে।

এবারের জন্মাষ্টমী কর্কট রাশির জন্যও খুব শুভ। জন্মাষ্টমীতে শুক্র কর্কট রাশিতে থাকবে এবং চন্দ্র বৃষ রাশিতে শুক্র গমন করবে। এমন পরিস্থিতিতে রাশি পরিবর্তনের কারণে এই জন্মাষ্টমী কর্কট রাশির জাতকদের জন্য উপকারী ও আনন্দদায়ক হবে। এই রাশির জাতকরা বৈষয়িক সুখের মাধ্যম পাবেন। যারা যানবাহন কিনতে চাইছেন, তাদের প্রচেষ্টা সফল হবে। সম্পদের সুফল পেতে পারেন। ধর্মীয় কাজে অর্থ ব্যয় করে মেধা অর্জন করা যায়।

আরও পড়ুন- আপনি কি শ্রীকৃষ্ণের অষ্টোত্তর শতনাম জানেন, জন্মাষ্টমীতে জপ করলে প্রতিটি স্বপ্ন পূরণ হয়

আরও পড়ুন- জন্মাষ্টমীর শুভ তিথিতে সকলকে জানান শুভেচ্ছা, রইল ১০টি বিশেষ শুভেচ্ছা বার্তার হদিশ

আরও পড়ুন- জন্মাষ্টমীতে শ্রী কৃষ্ণকে নিবেদন করুন এই কয়টি ভোগ প্রসাদ, জেনে নিন কীভাবে বানাবেন প্রসাদ


সিংহ রাশির জাতকরাও এই জন্মাষ্টমীতে শ্রীকৃষ্ণের কৃপায় উপকৃত হবেন। এই রাশির জাতকরা মায়ের পক্ষ থেকে সুখ ও সমর্থন পাবেন। আর্থিক বিষয়ে আপনি ভাগ্য দ্বারা সমর্থন করবে. কর্মক্ষেত্রে আপনার সুনাম বৃদ্ধি পাবে। যারা বিরোধীদের দ্বারা বিরক্ত, তাদের কষ্ট দূর হবে। সুখের মাধ্যম পেয়ে মন খুশি হবে। দেব দর্শনের সুফলও পাবেন।

Follow Us:
Download App:
  • android
  • ios