Asianet News BanglaAsianet News Bangla

Vastu Tips: বেডরুমের এক কোণায় রেখে দিন নুন, সংসারে ফিরবে শান্তি-সমৃদ্ধি

বাস্তু শাস্ত্র জানাচ্ছে অল্প নুন যদি স্বামী-স্ত্রীর বেডরুমে রেখে দেওয়া হয়, তবে দারুণ ভালো ফল দেয়। স্বামী স্ত্রীর মধ্যে যাবতীয় অশান্তি দূর হয়।

Keep salt in one corner of the bedroom to avoid fights at home bpsb
Author
Kolkata, First Published Jul 28, 2021, 6:04 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বাস্তু অনেকেই মেনে চলেন। একথা বিশ্বাস করা হয় যে বাস্তু মেনে বাড়ি বানালে, তাতে সুখ সমৃদ্ধি ও শান্তি বিরাজ করে। বাস্তু শাস্ত্র অনুযায়ী আচার্য ইন্দু প্রকাশ কিছু টিপস দেন, যাতে সংসারে শান্তি বজায় থাকে। প্রায় প্রতি বাড়িতেই নিত্য অশান্তি, ঝগড়া লেগে থাকে। সেই অবস্থা থেকে মুক্তি দিতে পারে আপনার রান্নাঘরের খুব সাধারণ ও সামান্য এক উপকরণ। তা হল নুন। 

বাস্তু শাস্ত্র জানাচ্ছে অল্প নুন যদি স্বামী-স্ত্রীর বেডরুমে রেখে দেওয়া হয়, তবে দারুণ ভালো ফল দেয়। স্বামী স্ত্রীর মধ্যে যাবতীয় অশান্তি দূর হয়। এমনকী কোনও ঘরের কোণে যদি নুন ভর্তি পাত্র রাখা হয়, তবে সংসারে তা শান্তি আনে। 

Keep salt in one corner of the bedroom to avoid fights at home bpsb

বাস্তু বিশেষজ্ঞরা বলে থাকেন, পরিবারে সুখ-শান্তি বজায় রাখার জন্য ঘরের এক কোণায় একবাটি নুন রেখে দেওয়া উচিত। প্রাচীন শাস্ত্রে এমনটা মনে করা হত নানাবিধ রোগের প্রকোপ কমানোর পাশাপাশি ঘরের অন্দরে যাতে কোনও ধরনের খারাপ শক্তি নিজের জায়গা করে নিতে পারে সেদিকেও নজর রাখে।

বাস্তু শাস্ত্র অনুযায়ী এক মাস ধরে ঘরের কোণে নুনের পাত্র ভর্তি করে রেখে দেওয়া উচিত। এক মাস পরে সেই পাত্র সরিয়ে আবার নতুন করে নুন ভরে রেখে দেওয়া উচিত। মনে করা হয় নুন ঘরের খারাপ বা নেগেটিভ এনার্জি টেনে পজেটিভ এনার্জি ছড়ায়। এতে দাম্পত্য কলহ কমে, এছাড়াও কমে পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন। 

Follow Us:
Download App:
  • android
  • ios