Asianet News BanglaAsianet News Bangla

ময়দা রাখার পাত্রে রাখুন ছোট্ট এই কৌটো, সংসারে থাকবে না আর্থিক অনটন

জ্যোতিষশাস্ত্রে এমন কিছু প্রতিকার দেওয়া হয়েছে, যা করলে আপনি আপনার বেশিরভাগ সমাধান পেতে পারেন। অনেক পরিশ্রমের পরেও কাজ সফল না হলে বা ঘরে টাকা না দাঁড়ালে এই ব্যবস্থাগুলি আপনার সমস্যার চিরতরে সমাধান করবে।

keep this thing in a box of flour, all problems with money will go away bpsb
Author
Kolkata, First Published Jun 5, 2022, 9:18 AM IST

ঘরে যত টাকাই আসুক না কেন তা টেকে না। ঘরে টাকা আসে কিন্তু খরচ করতে সময় লাগে না। কঠোর পরিশ্রমের পরও যদি ভবিষ্যতের জন্য অর্থ সংগ্রহ না করা হয়, তাহলে মানসিক উত্তেজনা শুরু হয়। কিন্তু জ্যোতিষশাস্ত্রে এমন কিছু প্রতিকার দেওয়া হয়েছে, যা করলে আপনি আপনার বেশিরভাগ সমাধান পেতে পারেন। অনেক পরিশ্রমের পরেও কাজ সফল না হলে বা ঘরে টাকা না দাঁড়ালে এই ব্যবস্থাগুলি আপনার সমস্যার চিরতরে সমাধান করবে। আসুন জেনে নেই সেই জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকার সম্পর্কে। 

ঘরে সুখ শান্তি থাকবে
জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতি পূর্ণিমা তিথিতে, সকালে প্রথমে পিপল পোড়ানো হয় এবং লক্ষ্মী মন্ত্রের জপ জপ করা হয়। ঘরে অর্থোপার্জন করলে তা স্থায়ী হতে শুরু করবে, ধীরে ধীরে সমস্ত আর্থিক সমস্যা দূর হবে এবং সুখ শান্তি বজায় থাকবে।

keep this thing in a box of flour, all problems with money will go away bpsb

যে বাক্সে ময়দা রাখা হয়েছে তাতে ৫টি তুলসী পাতা এবং ২টি জাফরান বীজ রাখুন। মনে রাখবেন শনিবারই ময়দা মেখে নিতে হবে এবং তাতে ছোলা মেশাতে হবে। এতে আপনার আর্থিক সমস্যা যেমন দূর হবে তেমনি ঘরে অর্থ স্থায়ী হতে শুরু করবে।

যে কোনো মাসের শুক্লপক্ষের পাদোয়া থেকে কাগজের টাকা নিয়ে তাতে লাল সুতো বেঁধে নোটটি রাধা-কৃষ্ণের মূর্তি বা ছবির পিছনে লুকিয়ে রাখতে পারেন। এর পরে, আপনার ইচ্ছার জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করুন। এইভাবে, একই পরিমাণ নোট টানা ৪১ দিন রাখুন এবং আপনার ইচ্ছাগুলি জিজ্ঞাসা করুন। এতে একদিনেরও ভুল যেন না হয় সেদিকে খেয়াল রাখুন। এতে করে ভগবান আপনার ইচ্ছা পূরণ করবেন। এর সাথে সাথে আপনার ঘরে অর্থও স্থায়ী হতে শুরু করবে।

যে কোনো শুভ সময়ে ভোরবেলা ঘুম থেকে উঠে একটি লাল রেশমী কাপড় নিয়ে তাতে ২১টি ধানের দানা বেঁধে রাখুন। এরপর লক্ষ্মী দেবীর পূজা করুন এবং চাল কাপড়ে বেঁধে রাখুন। পূজার পরে, আপনার মায়ের কাছে আপনার ইচ্ছা প্রকাশ করুন এবং চালের বান্ডিলটি আপনার পার্সে বা নিরাপদে রাখুন। এতে আপনার আর্থিক সমস্যার সমাধান হবে।
বাড়িতে ইতিবাচক শক্তি বাস করবে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিদিন বাড়িতে এবং শুক্রবার মা কালীর পূজা করুন, কালী মন্দিরে যান এবং ধূপ, প্রদীপের পরে নৈবেদ্য করুন। এছাড়াও, মা কালীর প্রশংসা করুন এবং আপনার ইচ্ছাগুলি জিজ্ঞাসা করুন। এটি করলে আপনার ঘরে নেতিবাচক শক্তির অবসান ঘটবে এবং পজিটিভ শক্তি প্রবেশ করবে।

Follow Us:
Download App:
  • android
  • ios