Asianet News BanglaAsianet News Bangla

বাড়িতে রোজ তেল ব্যবহার করেন? সপ্তাহের এই বারগুলিতে তেলের ব্যবহারে হতে পারে চরম ক্ষতি

মঙ্গলবার তেল লাগালে বাড়িতে পাকা জায়গা করে নেয় নানা রোগ ও অসুখ। জ্যোতিষ শাস্ত্র জানাচ্ছে দ্বাদশীতে তেল স্পর্শও করবেন না। 

know-best-days to apply-oil-and-avoid-oil bpsb
Author
Kolkata, First Published Jun 10, 2022, 1:29 PM IST

আমাদের দৈনন্দিন অভ্যাস বা আমাদের রোজকার কাজ, ভাগ্যে বড়সড় প্রভাব ফেলে। তেল প্রয়োগের মতো একটি ছোট কাজও আমাদের ভবিষ্যতের পথ নির্ধারণ করতে পারে। যেমন মঙ্গলবার তেল লাগালে বাড়িতে পাকা জায়গা করে নেয় নানা রোগ ও অসুখ। জ্যোতিষ শাস্ত্র জানাচ্ছে দ্বাদশীতে তেল স্পর্শও করবেন না। এতে ঘরে দারিদ্র্য আসে। এছাড়াও নবমীতে তেল লাগালে যে কোন বড় কাজে ক্ষতি হতে পারে। সেই সঙ্গে শারীরিক ক্ষমতাও কমে যায়।

এভাবে তেল লাগালে রাশিতে গ্রহের প্রভাব বাড়বে

রাশিতে সূর্য গ্রহ দুর্বল হলে

যদি সূর্য আপনার তুলা রাশি বা রাহু এবং কেতুর সাথে থাকে তবে খাবারে সরষের তেল ব্যবহার করুন। তিলের তেলের সঙ্গে সুগন্ধি মিশিয়ে শরীরে লাগালে সূর্য গ্রহের অবস্থানও মজবুত হয়।

কুণ্ডলীতে মঙ্গল দুর্বল হলে

কর্কট রাশিতে মঙ্গল থাকলে, শনির সঙ্গে বসে মঙ্গল কষ্টে থাকলে বা মঙ্গল সূর্যের সঙ্গে অস্তমিত হলে তিলের তেলের সঙ্গে সিঁদুর মিশিয়ে লাগাতে পারেন।

রাশিতে চন্দ্র দুর্বল হলে 

সাদা তিলের তেল লাগাতে পারেন, আর বুধ গ্রহ দুর্বল হলে নারকেল তেলে ব্রাহ্মী মিশিয়ে ব্যবহার করুন। ব্রাহ্মী নারকেল তেলের সাথে মিশিয়ে সেবন করলে মানুষের মন উজ্জীবিত হয়।

শুক্র ও শনি তেল লাগালে শক্তিশালী হবে

শনির আশীর্বাদ পেতে তিল, উড়দ, কালো গোলমরিচ, চিনাবাদামের তেল, আচার, লবঙ্গ, তেজপাতা ও কালো লবণ ব্যবহার করতে হবে। শনিদেব কস্তুরী, লোবান ও মৌরির সুগন্ধ পছন্দ করেন। শনি তিলের তেলের সাথে সম্পর্কিত। তিলের তেল দান শুভ। যদি শুক্র, জীবনের সুখের কারক রাশিতে দুর্বল হয়, তবে অবশ্যই নারকেল, তিল বা জুঁই তেল লাগান।

Follow Us:
Download App:
  • android
  • ios