Asianet News BanglaAsianet News Bangla

জেনে নিন সিংহ রাশিতে শুক্র প্রবেশের অর্থ, এই ৪টি রাশির মানুষদের সতর্ক থাকতে হবে

শুক্রকে জ্যোতিষশাস্ত্রে একটি গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শুক্র গ্রহকে সকালের তারা, সন্ধ্যার তারাও বলা হয়। শুক্রকে পৃথিবীর কাছের গ্রহ বলা হয়। এই গ্রহটি কীভাবে সিংহ রাশির জাতকদের উপর প্রভাব ফেলবে? 

Know the astrological meaning of Venus setting in Leo, people of these 4 zodiac signs should be alert bpsb
Author
First Published Sep 7, 2022, 2:25 PM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহের ১২টি রাশির উপর প্রভাব রয়েছে। শুধু তাই নয়, দেশ ও বিশ্বে গ্রহের প্রভাবও দেখা যায়। সেপ্টেম্বর মাসে সূর্যসহ অনেক গ্রহ রাশি পরিবর্তন করবে। ১৫ সেপ্টেম্বর শুক্র সিংহ রাশিতে অস্তমিত হবে। শুক্র গ্রহ ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ২.২৯ মিনিটে অস্ত যাবে।

শুক্রকে জ্যোতিষশাস্ত্রে একটি গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শুক্র গ্রহকে সকালের তারা, সন্ধ্যার তারাও বলা হয়। শুক্রকে পৃথিবীর কাছের গ্রহ বলা হয়। এই গ্রহটি কীভাবে সিংহ রাশির জাতকদের উপর প্রভাব ফেলবে? জেনে নিন শুক্র গ্রহের অস্ত যাওয়ার ফল এবং কোন রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকতে হবে-

শুক্র গ্রহের স্থান পরিবর্তনের ফল

একটি গ্রহ সূর্যের কাছাকাছি এসে এটি স্থান পরিবর্তন করতে পারে।  একইভাবে শুক্র সূর্যের কাছাকাছি এলে শুক্র গ্রহ অস্ত যায়। এমন পরিস্থিতিতে শুক্রের কারক উপাদান কমে যায় এবং তারা তাদের শুভ ফল প্রদানে ব্যর্থ হতে পারে। শুক্র গ্রহে জাতিকারা অনেক ধরনের আনন্দ থেকে বঞ্চিত থাকতে পারেন।

Know the astrological meaning of Venus setting in Leo, people of these 4 zodiac signs should be alert bpsb

এই সময়কালে বিবাহের মতো শুভ কাজ নিষিদ্ধ। শুক্রের উদয় হলে এই ধরনের কাজ শুরু হয়। এই সময় শুক্রের বীজ মন্ত্র 'ওম দ্রম্ দ্রিণ দ্রৌঁ সহ শুক্রায় নমঃ' জপ করতে হবে।

এই রাশির জাতকরা সাবধান হন-

মিথুন, কন্যা, মকর এবং কুম্ভ রাশিকে শুক্র অস্ত যাওয়ার কারণে সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। এসব রাশির জাতকদের কাজে বাধা আসতে পারে। এমনকি অর্থহানি হওয়ার সম্ভাবনা রয়েছে। এগুলি ছাড়াও মেষ, বৃষ, কর্কট, সিংহ, তুলা, বৃশ্চিক, ধনু এবং মীন রাশির জাতকদের উপর শুক্র অস্তের কোনও অশুভ প্রভাব পড়বে না।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে তার রাশি পরিবর্তন করে থাকে। এই ক্রমানুসারে, প্রেম, সৌন্দর্য, বিলাসিতা এবং অর্থ প্রদানকারী শুক্র গ্রহটি সিংহ রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্রের রাশি পরিবর্তনের ফলে জীবনে প্রেম, বিলাসিতা, সম্পদ, সৌন্দর্য, আরাম, প্রেম-রোমান্স ইত্যাদি প্রভাবিত হয়।

Follow Us:
Download App:
  • android
  • ios