Asianet News BanglaAsianet News Bangla

আচরণে সব সময় বিচক্ষণ ভাব, রহস্যময় চরিত্রের মানুষ হন এই তিন রাশি, রইল তালিকা

রইল তিন রাশির কথা। এদের আচরণে সব সময় বিচক্ষণ ভাব। তবে, এরা রহস্যময় চরিত্র হয়। দেখে নিন তালিকাতে আপনার পরিচিত কেউ আছেন কি না।

Know those 3 zodiac signs who always maintain discreet attitude ABSC
Author
First Published Sep 3, 2022, 1:06 PM IST

ভবিষ্যত জানতে অনেকেই ভরসা করেন জ্যোতিষ শাস্ত্রের ওপর। চাকরিতে উন্নতি করতে, আর্থিক অবস্থা স্থিতিশীল করতে দাম্পত্য জীবন সুখের করতে কিংবা কোনও রোগ থেকে মুক্তি পেতে অনেকেই মেনে চলেন জ্যোতিষ টোটকা। তেমনই ব্যক্তির চারিত্রিক বৈশিষ্ট্য জানতে ভরসা করতে পারেন জ্যোতিষের ওপর। শাস্ত্র মতে ব্যক্তির রাশি অনুসারে বোঝা যায় তার স্বভাব, মানসিকতা ও ধ্যান ধারণা। বৈদিক শাস্ত্র মতে, মেষ থেকে মীন এই ১২ টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, আমাদের সকলের সঙ্গে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণায় রয়েছে বিস্তর তফাত। কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। তেমনই কেউ নিজের জীবনের সব রাখতে চান লোক চক্ষুর অন্তরালে তো কেউ খোলামেলা স্বভাবের। আজ রইল তিন রাশির কথা। এদের আচরণে সব সময় বিচক্ষণ ভাব। তবে, এরা রহস্যময় চরিত্র হয়। দেখে নিন তালিকাতে আপনার পরিচিত কেউ আছেন কি না। 

ধনু রাশি
রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েরা স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। তবে, এরা সব সময় নিজের আচরণে বিচক্ষণ ভাব প্রকাশ করেন। সকলের থেকে আলাদা একটা চারিত্রিক বৈশিষ্ট্য ধরে রাখতে চান ধনু রাশির ছেলে মেয়েরা। সে কারণে এমন আচরণের ভরসা নেন।

বৃশ্চিক রাশি
রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এদের জীবনের ছোট খাটো সব বিষয় এরা রাখতে চায় গোপনে। সে কারণে এদের জীবনে থাকে প্রচুর রহস্য। তাছাড়া, এরা সব সময় নিজের আচরণে বিচক্ষণ ভাব প্রকাশ করেন। এদের এমন স্বভাবের কারণে অনেকে এদের থেকে দূরত্ব বজায় রাখেন। 

মকর রাশি
রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। আচরণে সারাক্ষণ বিচক্ষণ ভাব। ব্যক্তিত্ব সকলের থেকে আলাদা করে মকর রাশির ছেলে মেয়েদের। তবে, এরা বাস্তবে যতটা বিচক্ষণ হয়, তার থেকে বেশি ভাব দেখান। এরা সব সময় রহস্যে মধ্যে থাকতে চান এরা। চিনে নিন এই তিন রাশির ছেলে মেয়েদের। একেবারে ভিন্ন স্বভাবের হন এরা। 
 

আরও পড়ুন- হতে পারে এই তিন রাশির ছেলে মেয়েরা আপনার শৈশবের বন্ধু, সুযোগ পেলে এরাই পিঠে ছুরি বসায়

আরও পড়ুন- সর্ব পিতৃ অমাবস্যা কখন এবং কীভাবে এই দিনে পূর্বপুরুষদের বিদায় জানাবেন, জেনে এর সমস্ত নিয়ম

আরও পড়ুন- দেবীপক্ষের আগে কিভাবে সূচণা হল এই পিতৃপক্ষের, জেনে নিন এর তাৎপর্য

Follow Us:
Download App:
  • android
  • ios