Asianet News BanglaAsianet News Bangla

স্পষ্ট বক্তা হন এরা, এই চার রাশির ছেলে মেয়েরা রাখ ঢাক পছন্দ করেন না

রইল চার রাশির কথা। স্পষ্ট বক্তা হন এরা, এই চার রাশির ছেলে মেয়েরা রাখ ঢাক পছন্দ করেন না। মুখে যা আসে বলে দেন। কে কী মনে করল তা এরা ভাবনা চিন্তা করেন না। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Know those 4 zodiac signs they all are outspoken person ABSC
Author
First Published Sep 11, 2022, 1:26 PM IST

জন্মের সময় বিবেচনা করে ব্যক্তির রাশি নির্নয় করা হয়। সে কারণে সকলের রাশি আলাদা। এদিকে বৈদিক শাস্ত্র মতে, মেষ থেকে মীন এই ১২ টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। যার প্রভাব পড়ে আমাদের জীবনে। এই সকল কারণে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণায় রয়েছে বিস্তর তফাত। তেমনই পার্থক্য রয়েছে সকলের পছন্দের। তেমই কেউ স্পষ্ট বক্তা তো কেউ মনের কথা মনেই রাখেন। আজ রইল চার রাশির কথা। স্পষ্ট বক্তা হন এরা, এই চার রাশির ছেলে মেয়েরা রাখ ঢাক পছন্দ করেন না। মুখে যা আসে বলে দেন। কে কী মনে করল তা এরা ভাবনা চিন্তা করেন না। দেখে নিন তালিকায় কে কে আছেন। 

মেষ রাশি 
অন্যায় দেখলেই প্রতিবাদ করেন। কোথায় কতটা কথা বলার উচিত তা ভাবনা চিন্তা করেন না। রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন।

মিথুন রাশি
মিথুন ও মেষ রাশির মধ্যে মিল বিস্তর। এরাও স্পষ্ট বক্তা হন। রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এই রাশির ছেলে মেয়েরা রাখ ঢাক পছন্দ করেন না। মুখে যা আসে বলে দেন এরা।  

সিংহ রাশি
রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। সঙ্গে স্পষ্ট বক্তা। সমস্যা বা কোনও অন্যায় দেখলে তৎক্ষণাত প্রতিবাদ করেন। কোনও বিষয় আড়াল করা এদের পছন্দ নয়। এমন স্বভাবের হন সিংহ রাশির ছেলে মেয়েরা। 

ধনু রাশি
বাকি তিন রাশির সঙ্গে এদের মিল বিস্তর। রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। এরাও রাখ ঢাক পছন্দ করেন না। স্পষ্ট বক্ত হন এরা। নিজের মনের ভাবনা সরাসরি জানান। মুখে যা আসে বলে দেন। অকারণ কিছু গোপন করা কিংবা কারও জন্য নিজের মত বদল করতে চান না এরা। চিনে নিন এই চার রাশিকে। এরা মনের দিক থেকে সৎ স্বভাবের হয়ে থাকেন।  
 

আরও পড়ুন- মহিষাসুরমর্দিনী হলেন মা কাত্যায়নী, মায়ের এই নাম কীভাবে হল জেনে নিন

আরও পড়ুন- দুর্গা পুজোয় টাকার জায়গায় রাখুন এই ফুল হবে না অর্থের অভাব, আয় দ্রুত বাড়বে

আরও পড়ুন- অর্থ এবং কর্মজীবনে আপনার আজকের দিনটি কেমন যাবে, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক অবস্থা

Follow Us:
Download App:
  • android
  • ios