Asianet News BanglaAsianet News Bangla

বাড়িতে টিকটিকির উপদ্রবে জ্বালায় অস্থির, এই প্রাণীই বয়ে আনবে সুখবর, জানেন কী

অনেকেই হয়ত জানেন না, বাড়িতে থাকা এই ছোট প্রাণীটি আপনার জন্য নিয়ে আসতে পারে সুখের মুহুর্ত। আবার কখনও টিকটিকির কিছু বিশেষ আচরণ আপনার জীবনে বয়ে আনতে পারে দুঃখের দিন।

lizard will bring good news to your Family bpsb
Author
Kolkata, First Published Aug 19, 2021, 11:50 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টিকটিকি টিক টিক, বলে না কী ঠিক ঠিক..। কবিতা পড়তে দিব্যি লাগলেও, বাড়িতে এদের জ্বালায় বসার উপায় নেই। রান্নাঘর থেকে বসার ঘর, বেডরুম থেকে বাথরুম-সর্বত্র এদের অবাধ বিচরণ। অনেকে ঘেন্না পান, অনেকে ভয় পান। তাড়ানোর চেষ্টা করেন। কিন্তু তিনি যে জায়গায়, সেই জায়গাতেই রয়ে যান। 

কিন্তু অনেকেই হয়ত জানেন না, বাড়িতে থাকা এই ছোট প্রাণীটি (lizard) আপনার জন্য নিয়ে আসতে পারে সুখের মুহুর্ত (good news)। আবার কখনও টিকটিকির কিছু বিশেষ আচরণ আপনার জীবনে (your Family) বয়ে আনতে পারে দুঃখের দিন।নিজের সংসারে সুখ এবং সমৃদ্ধি কে না চায়। তাই টিকটিকির কিছু আচরণে আপনি জানতে পারবেন, তা পরিবারের জন্য মঙ্গল না অমঙ্গল বয়ে আনছে। 

টিকটিকির ডাকে শুভ খবরের আগমন বোঝায়। আবার যদি খেতে বসে টিকটিকির ডাক শোনা যায়, তাহলে বুঝতে হবে কোন শুভ সমাচার আসতে চলেছে। 

আবার যদি, মধ্যাহ্নভোজনের সময় উত্তর-পূর্ব দিকের থেকে টিকটিকির আওয়াজ শুনতে পান, তবে এটি আপনার পরিবারের পক্ষে অত্যন্ত শুভ লক্ষণ। এতে পরিবারে সমৃদ্ধি লাভ হয়।

চলার পথে টিকটিকি যদি টিকটিকি মাথা, নীচের ঠোঁট, নাভী, উভয় উরুতে, হাঁটু এবং পায়ের উপর পড়লে অর্থের আগমন হয়। কিন্তু টিকটিকি যদি আপনার ভ্রুতে পড়ে, তাহলে অর্থ ব্যয়ের সম্ভাবনা।

lizard will bring good news to your Family bpsb

আপনার বাম কাঁধে পড়ে তাহলে বুঝবেন শত্রু আপনার অজান্তেই বেড়ে উঠছে। আবার গলায় টিকটিকি পড়লে শত্রু ধ্বংস হয়। 

আবার যদি কোন গৃহস্থের বাড়িতে গায়ে মাটি লেগে থাকা টিকটিকি দেখতেপাওয়া যায়, তাহলে বুঝতে হবে ওই গৃহস্থের বাড়িতে রোগ ব্যাধির আগমন ঘটতে চলেছে।

বাড়ির পূর্ব, উত্তর, উত্তর-পূর্ব দিকগুলি থেকে টিকটিকির টিকটিক শব্দ ভেসে আসলে এবং বাড়িতে প্রবেশের সময় টিকটিকির শব্দ শুনতে পেলে বুঝবেন ঘরে লক্ষ্মী লাভ হতে চলেছে। আপনার চাকরি ক্ষেত্রেও শুভ যোগ রয়েছে।

স্বপ্নে টিকটিকি দেখা মানে, কোন অসম্পূর্ণ কাজের ইঙ্গিত বোঝায়।

বাড়ির দেওয়ালে কোন সঙ্গমরত টিকটিকি দেখা যায়, তাহলে বুঝতে হবে আপনার কোন পুরোনো দিনের কাছের বন্ধুর সঙ্গে দেখা হতে চলেছে।

বাড়িতে যদি টিকটিকির বিবাদ দেখতে পান, তাহলে বুঝতে হবে আপনার বন্ধু বিচ্ছেদ ঘটতে চলেছে।

Follow Us:
Download App:
  • android
  • ios