৪ মে, মঙ্গল তার রাশিচক্র পরিবর্তন করে এবং তার শত্রু গ্রহ শনি ঘরে প্রবেশ করে রাহুও এর মুখোমুখি হবে। এই পরিস্থিতি থাকবে ১৮ জুন পর্যন্ত। জ্যোতিষশাস্ত্রের মতে, মঙ্গল গ্রহে রাহু দেখার কারণে দেশে ক্রমবর্ধমান দুর্ঘটনা ও বিবাদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই পরিস্থিতির কারণে, দেশের সুরক্ষা, প্রশাসন, আবহাওয়া এবং সীমান্ত সম্পর্কিত পরিবর্তন ঘটছে। এই ২ গ্রহের অশুভ প্রভাবগুলি ৭টি রাশির উপর বজায় থাকবে। এগুলি ছাড়াও অন্যান্য ৫ রাশির জন্য এই সময় ভাল। 

আরও পড়ুন- মে মাস কেমন প্রভাব ফেলবে তুলা রাশির উপর, দেখে নিন

দেশের আবহাওয়া এবং সুরক্ষা সম্পর্কিত পরিবর্তনের সময়

জ্যাোতিষশাস্ত্রের মতে, মঙ্গল গ্রহে রাহুর অশুভ প্রভাবের কারণে দুর্ঘটনা ও বিরোধ বাড়ার সম্ভাবনা রয়েছে। নক্ষত্রদের এই অশুভ অবস্থার প্রভাব আবহাওয়ার অনাকাঙ্ক্ষিত পরিবর্তন হতে পারে। দেশের কিছু জায়গায় বজ্রঝড় এবং ঘূর্ণিঝড়ের কারণে প্রাণী ও পাখিদের কষ্ট হতে পারে। উত্তর-পূর্ব রাজ্যে অতিরিক্ত বৃষ্টিপাত সমস্যার কারণ হতে পারে ক্রমবর্ধমান উত্তাপের কারণে মানুষের সমস্যা দেখা দেবে। এমনকি দেশের কিছু জায়গায় আগুন লাগার সম্ভাবনাও রয়েছে। মঙ্গলের সেনাপতি হওয়ায় দেশের শাসকদের মধ্যে উত্তেজনা ও বিভেদ দেখা দিতে পারে। তেলবীজ ও ডাল দানার দাম বাড়ার সম্ভাবনা রয়েছে। সাদা খাবার এবং পানীয়ের দামও বাড়তে পারে। মঙ্গল গ্রহের প্রভাবের সঙ্গে সামরিক সম্পর্কিত বিষয়ে বড় বড় সিদ্ধান্তের সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি রাহুর কারণে দেশের সীমান্তে উত্তেজনা বাড়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- কুম্ভ রাশির আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে, দেখে নিন আপনার রাশিফল

শুভ প্রভাব থাকবে কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মীন রাশির উপর। এই ৫ টি রাশির জাতক জাতকের উপর মঙ্গলের শুভ প্রভাব থাকবে। যার কারণে নিযুক্ত এবং ব্যবসা করা লোকেরা সুবিধা এবং অগ্রগতি পেতে পারে। ভাগ্য সম্পত্তি সম্পর্কিত বিষয়ে সমর্থন করা হবে। ঋণ পরিশোধ হওয়ার সম্ভাবনা রয়েছে। এমনকী এই দুর্যোগের মধ্যে এই রাশিরআয়ও বাড়তে পারে। প্রয়োজনীয় কাজগুলি সময় মতো শেষ হবে এবং স্বাস্থ্যও ভাল থাকবে।

অশুভ প্রভাব থাকবে মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, মকর এবং কুম্ভ রাশির উপর। এই ৭ রাশির ১৮ জুন অবধি সাবধানতা অবলম্বন করতে হবে। কর্মচারী ও ব্যবসায়িক লোকেরা ক্ষতিগ্রস্থ হতে পারেন। সম্পত্তি সম্পর্কিত বিষয় ও লেনদেন নিয়ে বিতর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে সময়টি ভাল যাবে না। আঘাত বা দুর্ঘটনা হতে পারে। লেনদেন এবং বিনিয়োগের ক্ষেত্রে অবশ্যই যত্ন নিতে হবে। এই দিনগুলিতে নেওয়া সিদ্ধান্তগুলি ভুল হতে পারে। প্রয়োজনীয় কাজকর্মটিও আসার সম্ভাবনা রয়েছে।