Asianet News BanglaAsianet News Bangla

এই রাশিগুলির জন্য আগামী ৪ মাস খুবই শুভ, ৩ গ্রহের কৃপায় মিলবে অঢেল সম্পদ

বুধ, মঙ্গল এবং বৃহস্পতি, ২১ আগস্ট ২০২২ তারিখে বুধ গ্রহ রাশি পরিবর্তন করে কর্কট রাশিতে প্রবেশ করতে চলেছে। এর পর মঙ্গল গ্রহ রাশি পরিবর্তন করবে। চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলো কোনটি, যেগুলো ৪মাস প্রচুর উপকার পাবেন। 
 

 Mars Jupiter and Mercury transit 2022 make next 4 months very auspicious for these 3 zodiac BDD
Author
First Published Aug 17, 2022, 8:46 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে রাশি পরিবর্তন করে। এই কারণে, গ্রহ এবং নক্ষত্রগুলি সিস্টেমে পরিবর্তন হতে থাকে এবং এর সরাসরি প্রভাব মানুষের জীবনে পড়ে। আগামী ৪ মাসে, তিনটি গ্রহের অবস্থা খুব বিশেষ হতে চলেছে, যা ৪টি রাশির জাতকদের উপর শুভ প্রভাব ফেলবে। এই গ্রহগুলি হল বুধ, মঙ্গল এবং বৃহস্পতি, ২১ আগস্ট ২০২২ তারিখে বুধ গ্রহ রাশি পরিবর্তন করে কর্কট রাশিতে প্রবেশ করতে চলেছে। এর পর মঙ্গল গ্রহ রাশি পরিবর্তন করবে। চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলো কোনটি, যেগুলো ৪মাস প্রচুর উপকার পাবেন। 

এই ৪ রাশির জাতকরা প্রচুর অর্থ পাবেন 
মিথুন: মিথুন রাশির জাতকদের জন্য এই চার মাস খুব ভালো যাবে। তার যে কাজগুলো এখন পর্যন্ত থমকে ছিল সেগুলো এখন দ্রুত সম্পন্ন হবে। নেটওয়ার্ক বাড়বে। ভালো মানুষের সঙ্গে যোগাযোগ সুফল বয়ে আনবে। একটি ট্রিপ হবে যা চাকরি-ব্যবসায় সাফল্য নিয়ে আসবে। অর্থ লাভ হবে। প্রেম জীবনও ভালো যাবে। 

সিংহ : এই ৪ মাস সিংহ রাশির জাতকদের জন্য প্রচুর আর্থিক সুবিধা নিয়ে আসবে। শক্তিশালী আর্থিক অবস্থা অনেক স্বস্তি এনে দেবে। পোস্ট-প্রতিপত্তিও বাড়বে। নতুন বাড়ি-গাড়ি কিনতে পারেন। ব্যবসায়ীরা বড় লাভ করতে পারেন। বড় কোনও অর্ডার পেতে বা নতুন কোনও কাজ শুরু হতে পারে। 

তুলা: তুলা রাশির জাতকদের ক্যারিয়ারের জন্য এই সময়টা খুব ভালো যাবে। তাদের নতুন চাকরি পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি যদি ক্যারিয়ার পরিবর্তন করতে চান তবে আপনি সফলতা পাবেন। অবস্থান পরিবর্তন হতে পারে। পারিবারিক সমস্যার অবসান হতে পারে। বিয়ে ঠিক করা যায়।  
 

আরও পড়ুন- সূর্যের রাশি পরিবর্তনের কারণে লাভবান হবে ৪ রাশি, জেনে নিন আপনার অবস্থা

আরও পড়ুন- জন্মাষ্টমী ২০২২ এই বছরে এই দিন অত্যন্ত গুরুত্বপূর্ণ, শুভ যোগ-সহ জেনে নিন গোপাল পুজো করার সঠিক তিথি ও সময়

আরও পড়ুন- দুর্বল বুধের প্রভাব জীবনে আনে অসংখ্য সমস্যা, জেনে নিন দুর্বল বুধের কী কী লক্ষণ


বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতকরা চাকরি ও ব্যবসায় সুবিধা পাবেন। কোনো গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। অর্থ লাভ হবে। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। পরীক্ষা-সাক্ষাৎকারে সাফল্য পাবেন। কর্মকর্তাদের প্রশংসা পাবেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios