Asianet News BanglaAsianet News Bangla

১৯৮৫ সালের পর এই মাসে তৈরি হচ্ছে অঙ্গারক যোগ, মেষ রাশিতে মিলন হবে মঙ্গল ও রাহুর

রাহুকে একটি অশুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। যা মঙ্গলের সাথে মিলে অশুভ ফল দেয়। অর্থাৎ এমন পরিস্থিতির উদ্ভব হবে যে এই অশুভ যোগের কারণে অনেকে নিজের পাশাপাশি অন্যেরও ক্ষতি করবে।

Mars s zodiac change After 1985, Angarak Yoga will be formed due to the combination of Mars-Rahu bpsb
Author
Kolkata, First Published Jun 24, 2022, 5:43 PM IST

২৭ জুন মঙ্গল তার রাশি পরিবর্তন করবে। যার জেরে সমস্যা বাড়ার সম্ভাবনা রয়েছে। বিশেষ করে মেষ, বৃষ, সিংহ, কন্যা, তুলা, ধনু, মকর ও মীন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে। এই রাশির জাতকরা অকারণে রেগে যাবেন। যার কারণে বিরোধের পরিস্থিতিও তৈরি হবে। এই রাশির জাতকদের সতর্ক থাকতে হবে কারণ ৩৭ বছর পর মেষ রাশিতে মঙ্গল আসার সঙ্গে সঙ্গে আবার অঙ্গারক যোগ তৈরি হবে। যার কারণে মারামারি, ঝগড়া, অর্থহানি, ঋণ, আঘাত ও দুর্ঘটনার সম্ভাবনা থাকে। এই অশুভ যোগের প্রভাব সমস্ত রাশির জাতক-জাতিকাদের পাশাপাশি দেশ ও বিশ্বের উপরও পড়বে।

অঙ্গারক যোগ ১০ আগস্ট পর্যন্ত থাকবে
২৭ জুন মঙ্গল তার নিজস্ব রাশি অর্থাৎ মেষ রাশিতে প্রবেশ করবে। যেখানে ইতিমধ্যেই অশুভ গ্রহ রাহু বসে আছে। এই দুই গ্রহের মিলনের ফলে মেষ রাশিতে অঙ্গারক যোগ তৈরি হবে। যা ১০ আগস্ট পর্যন্ত থাকবে। এর আগে এটি ঘটেছিল ১৯৮৫ সালের মার্চ মাসে যখন মেষ রাশিতে মঙ্গল ও রাহুর মিলন হয়েছিল। মঙ্গল সমস্ত গ্রহের সেনাপতির মর্যাদা পেয়েছে। মঙ্গল মেষ ও বৃশ্চিক রাশির অধিপতি।

এই গ্রহটি বর্তমানে তার নিজস্ব রাশিতে রয়েছে। যার কারণে এর শুভ ও অশুভ ফল আরও বাড়বে। একই সময়ে, রাহুকে একটি অশুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। যা মঙ্গলের সাথে মিলে অশুভ ফল দেয়। অর্থাৎ এমন পরিস্থিতির উদ্ভব হবে যে এই অশুভ যোগের কারণে অনেকে নিজের পাশাপাশি অন্যেরও ক্ষতি করবে।

Mars s zodiac change After 1985, Angarak Yoga will be formed due to the combination of Mars-Rahu bpsb

দেশে দাঙ্গা ও প্রাকৃতিক দুর্যোগের সম্ভাবনা রয়েছে
জ্যোতিষীরা বলছেন অঙ্গারক যোগ গঠনের ফলে ঋণ, ব্যয়, রোগ, অর্থহানি ও বিবাদ বৃদ্ধি পায়। অতএব, সমস্ত রাশির জাতক জাতিকাদের এই বিষয়ে সতর্ক হওয়া দরকার। এই অশুভ যোগের কারণে প্রাকৃতিক দুর্যোগেরও সম্ভাবনা রয়েছে। এগুলোতে বিশেষ করে ভূমিকম্প, বজ্রপাত, অগ্নিসংযোগ, ল্যান্ড স্লাইড, সড়ক, সেতু ধস ও বন্যা সম্ভব হবে। সেই সঙ্গে দেশে দাঙ্গাও হতে পারে। অনেক জায়গায় দাঙ্গা ও বিক্ষোভও হবে।

এইভাবে মঙ্গলের অশুভ প্রভাব এড়াতে হনুমানজির পূজা করলে ফল মেলে। তাই হনুমানজির পূজা করুন। সুন্দরকাণ্ড বা হনুমান চালিসাও পাঠ করা যায়। হনুমানজিকে সিঁদুর ও লাল ফুল অর্পণ করুন। প্রতিদিন মন্দিরে তিলের তেলের প্রদীপ জ্বালান। লাল ফল, লাল চন্দন, লাল কাপড়, গুড়, মসুর, গম, তামা, সোনা, জাফরান, কস্তুরী বা প্রবাল দান করলে মঙ্গলের অশুভ প্রভাব কমে যায়।

আরও পড়ুন- বড্ড বেশি আবেগপ্রবণ হন এই চার রাশি, খুব দ্রুত emotionally attached হয়ে পড়েন

আরও পড়ুন- নিজেদের স্বার্থসিদ্ধির জন্য অন্যকে ভুল পরামর্শ দেন, সতর্ক থাকুন চার রাশির থেকে

আরও পড়ুন- স্বামী-স্ত্রী মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

Follow Us:
Download App:
  • android
  • ios