Asianet News BanglaAsianet News Bangla

বৃষ রাশিতে মঙ্গলের গোচর, এই রাশির জাতকরা জটিল সমস্যা থেকে মুক্তি পাবে

বৃষ রাশিতে মঙ্গলের প্রবেশে, শুক্রের রাহুর সঙ্গে তার মিলন শেষ হবে। এর কারণে কিছু রাশির জাতক খুব শুভ ফল পাবেন। জমি, রিয়েল এস্টেট, প্রযুক্তি ও প্রকৌশল ইত্যাদির সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিরা মঙ্গল গ্রহের গোচরের থেকে লাভবান হবেন।
 

Mars will Transit in Taurus this zodiac will get rid of big disputes BDD
Author
Kolkata, First Published Aug 10, 2022, 9:38 AM IST

জ্যোতিষশাস্ত্রে মঙ্গল গ্রহকে শুভ ও শুভ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল ১০ আগস্ট ২০২২ বুধবার রাত ৯ টা ৪৩ মিনিটে বৃষ রাশিতে প্রবেশ করবে। বৃষ রাশিতে মঙ্গলের প্রবেশে, শুক্রের রাহুর সঙ্গে তার মিলন শেষ হবে। এর কারণে কিছু রাশির জাতক খুব শুভ ফল পাবেন। জমি, রিয়েল এস্টেট, প্রযুক্তি ও প্রকৌশল ইত্যাদির সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিরা মঙ্গল গ্রহের গোচরের থেকে লাভবান হবেন।
বাংলা- বিভিন্ন ভারতীয় ভাষায় মঙ্গল গ্রহকে এক হিন্দু গ্রহদেবতা মঙ্গলের নামে নামাঙ্কিত করা হয়েছে। এছাড়া মঙ্গল গ্রহের ইংরেজি পরিশব্দ মার্স (“Mars”) নামটি এসেছে রোমান পুরাণের যুদ্ধদেবতা মার্সের নামানুসারে। এর কারণ হিসেবে ধরা হয় মঙ্গলের লাল রঙকে, যা রক্তকে ইঙ্গিত করে। মার্চ মাসের নামকরণের কারণেও মার্স শব্দটি এসেছে বলে মনে করেন অনেকেই। জ্যোতিষশাস্ত্র বিশ্বাস করে যে রাশির জাতকদের মঙ্গল গ্রহের আশীর্বাদ রয়েছে, তাদের জীবন শুভ হয়। তাদের জীবনে সুখ থাকে।

মঙ্গল এই রাশিচক্রের উপর একটি উপকারী প্রভাব ফেলবে

বৃষ রাশি : জ্যোতিষ শাস্ত্র অনুসারে মঙ্গল গ্রহের গমন বৃষ রাশির জন্য খুবই শুভ হবে । এই সময়ে, তারা কোনও বড় বিবাদ থেকে মুক্তি পেতে পারেন। পরীক্ষার্থীরা যারা প্রস্তুতি নিচ্ছে। তারা সফলতা পেতে পারে। যারা চাকরি করেন তাদের পদোন্নতি হতে পারে। যারা ব্যবসা করছে। তারা বেশি লাভবান হবে।  

কর্কট : মঙ্গল রাশি পরিবর্তনের কারণে কর্কট রাশির জাতকরা চাকরিতে পদোন্নতি পেতে পারেন । যারা চাকরি খুঁজছেন। মঙ্গল দেবের কৃপায় তারা সুসংবাদ পেতে পারেন। তাদের আর্থিক অবস্থা ভালো হবে। তারা ঋণ থেকে মুক্তি পেতে পারে।

আরও পড়ুন- ঘুমিয়ে থাকা ভাগ্যও জেগে ওঠে এই রত্নের সাহায্যে, ধারণের সঙ্গে সঙ্গে মেলে আশ্চর্যজনক ফলাফল

আরও পড়ুন- এই রাশির জাতকদের অবশ্যই মুক্তো ধারণ করা উচিৎ, মা লক্ষ্মীর কৃপা বজায় থাকবে

আরও পড়ুন- বাড়ির এই দিকে অপরাজিতা গাছ থাকলে মেলে নানান উপকার, কেটে যায় শনির দোষ


সিংহ রাশি : সিংহ রাশির জন্য মঙ্গল গমন শুভ সময় নিয়ে আসছে । মঙ্গল দেবের কৃপায় তাদের আর্থিক অবস্থার উন্নতি হবে। তাদের উন্নতির পথ সুগম হবে। এই সময়ে পরিবারে সুখ থাকবে। যারা বিনিয়োগের কথা ভাবছেন তাদের জন্য সময়টি শুভ। তারা ব্যবসায় বিনিয়োগ করতে পারে।  

ধনু রাশি : জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই সময়টি ধনু রাশির জাতকদের জন্য খুব বিশেষ হবে । এই লোকেরা তাদের হাতে কাজ নেবে। সময়মতো তা সম্পন্ন হবে। আয় বাড়বে।

Follow Us:
Download App:
  • android
  • ios