মে মাসে, ১২ রাশিচক্রের মধ্যে ৬ টি রাশি শুভ ফল পাবে। সূর্য, মঙ্গল ও বুধ এই মাসে রাশি পরিবর্তন করবে। এই ৩ টি গ্রহের রাশি পরিবর্তনের কারণে কিছু লোক চাকরী এবং ব্যবসায় অগ্রসর হওয়ার সুযোগ পেতে পারে। থেমে থাকা কাজ সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে এবং স্বাস্থ্যের ক্ষেত্রে এই মাসটি অনেক মানুষের পক্ষে মঙ্গলজনক হতে পারে। দেখে নেওয়া যাক মে মাস কোনও ৬ রাশির জন্য শুভ।

আরও পড়ুন- এই বিশেষ দিনে সমুদ্র মন্থনের মাধ্যমে অমৃত উঠেছিল, জেনে নিন বিশেষ এই তিথির গুরুত্ব

মিথুন -এই মাসে সম্পত্তি সংক্রান্ত বিষয়ে বড় সিদ্ধান্ত নেওয়া যেতে পারে। কাজের জন্য নতুন সুযোগ পাওয়া যাবে। এই মাসে সাফল্য পাওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে। এই মাসে পরিবারে কলহ এবং বিতর্ক হতে পারে। প্রেমের বিষয়টি নিয়ে চিন্তিত হবেন না। পুরানো পরিচিতদের সঙ্গে  যোগাযোগ হতে পারে। এই মাসে অর্থ নষ্ট হওয়ার সম্ভাবনাও রয়েছে। তারা পরিবার এবং ব্যবসায়ের মধ্যে ভারসাম্য রাখতে সক্ষম হবে না। সরকারী কাজে অর্থ ব্যয় হতে পারে। মাসের শেষ দিনগুলিতে গ্রহ অবস্থানের পরিবর্তন হতে পারে। এই দিনগুলিতে করা কঠোর পরিশ্রম আগামী দিনে উপকৃত হতে পারে।  

আরও পড়ুন- ঘুম কতটা প্রিয় আপনার, জেনে নিন রাশি অনুযায়ী

ক্যান্সার -মাসের প্রথম দিকে স্বামী-স্ত্রীর বিরোধ শেষ হতে পারে। ব্যবসায়িক বিষয়ে উন্নতি হবে। অবৈধ কার্যকলাপ থেকে দূরে থাকুন, না হলে আপনি কিছু ঝামেলায় পড়তে পারেন। একটি চলমান সমস্যা সমাধান করা যেতে পারে। সময় শিক্ষার্থীদের পক্ষে ভাল হবে না। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন। এই মাসের কিছু দিন আর্থিকভাবে ওঠানামাও করতে পারে। এই সময়ে সম্পর্কের ক্ষেত্রে কিছুটা কোন্দল হবে। কাউকে ঋণ দেবেন না। পরিকল্পনা অনুযায়ী কাজ করলেই আপনি সফল হবেন।

সিংহ -এই মাসের শুরুতে আত্মবিশ্বাসের অভাব থাকতে পারে। পরিকল্পিত কাজ শেষ না করায় আপনি উদ্বিগ্ন হতে পারেন। রাজনীতির সঙ্গে জড়িতদের জন্য এই মাসটি মঙ্গলজনক বলা যেতে পারে। মাসের নির্দিষ্ট দিনগুলিতে আরও কাজ হতে পারে। এটি আপনার উদ্বেগ এবং অবসন্নতা বাড়িয়ে তুলতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে আপনাকে এই মাসে যত্নবান হতে হবে। আপনি এই দিনগুলিতে রিয়েল এস্টেট সম্পর্কিত কোনও সিদ্ধান্ত নিতে পারেন। কিছু ক্ষেত্রে এই মাসটি আপনার পক্ষে উপকারী হতে পারে। প্রেম জীবন ভাল থাকবে তবে আবেগের দ্বারা দূরে সরে গিয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। আর্থিক চিন্তা থাকলেও তা কেটে যাবে। নিজের উপর আস্থা কখনোই হারাবেন না।

বৃশ্চিক - এই মাসে আপনার পরিকল্পনা, আলোচনা এবং পরামর্শ অত্যন্ত মূল্যবান বলে পরিগণিত হবে। আপনি এর জন্য প্রশংসাও পাবেন। আপনার সিনিয়ররা আপনার কার্যক্রমে খুশি হবে। এই মাস খুব ভালো ভাবেই কাটবে আপনার। তবে খাবারের উপর খানিকটা নিয়ন্ত্রণ রাখা এবং সাবধান হওয়া দরকার। অর্থকে আকর্ষণ করার জন্য লাল পোশাক পরুন বা লাল রং এর জিনিস বেশি ব্যবহার করুন। আর্থিক সাফল্যের যোগ রয়েছে।

কুম্ভ - পুরানো বিরোধ মাসের প্রথম দিকে শেষ হতে পারে। আপনি কিছু ভাল খবর পেতে পারেন। স্বাস্থ্যের বিষয়ে সামান্য সমস্যা হতে পারে। চাকরী ও ব্যবসায়ের ক্ষেত্রে কর্মকর্তা এবং সহকর্মীরা সহায়তা পেতে পারেন। কাজ সম্পর্কে একটি সমন্বয় হবে। নতুন মানুষের সাথে যোগাযোগ করা যেতে পারে। এই মাসে, আপনি কাজের সাথে সম্পর্কিত একটি নতুন পরিকল্পনা নিয়ে কাজ করতে পারেন। তবে আপনার যে কোনও সিদ্ধান্ত সাবধানতার সাথে নেওয়া উচিত। কিছু কাজের বাধা হওয়ার সম্ভাবনাও রয়েছে।

মীন- মাসের শুরুতে চাকরি ও ব্যবসায়িক পরিবর্তন হতে পারে। এই মাসে আপনাকে আরও বেশি পরিশ্রম করতে হতে পারে। আপনি যদি কাজের জন্য একাধিক পরিকল্পনা করেন তবেই আপনি উপকৃত হতে পারবেন। আপনি এই মাসে একটি ক্রয় বা বিক্রয় ধারণা করতে পারেন। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে উদ্বেগ অব্যাহত থাকবে। আপনি একটি নতুন বাড়িতে স্থানান্তরিত করার সিদ্ধান্ত নিতে পারেন। তবে আপনাকে সাবধান হতে হবে। আপনার পরিবার এবং আপনার স্বাস্থ্য সম্পর্কে যত্ন নিন।