Asianet News BanglaAsianet News Bangla

গ্রহের অবস্থান পরিবর্তনে প্রতিটি রাশিতে প্রভাব, কেমন যাবে জুন মাস

গোটা জুন মাস জুড়ে গ্রহের পরিবর্তনে বিভিন্ন রাশির ভাগ্যে নানা রকমের প্রভাবের ইঙ্গিত দিলেন প্রখ্যাত জ্যোতিষ বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা। তার গণনায় জেনে নিন জুন মাসে আপনার ভাগ্যে কী রয়েছে। 

Monthly Predictions of June 2022 By Chirag Daruwalla - Son of Astrologer Bejan Daruwalla bpsb
Author
Kolkata, First Published Jun 1, 2022, 11:30 PM IST

বেশ কিছু রাশির জাতকের যেমন অর্থভাগ্য ভালো, তেমনই কিছু রাশির জাতকের হতে পারে অর্থক্ষয়। গোটা জুন মাস জুড়ে গ্রহের পরিবর্তনে বিভিন্ন রাশির ভাগ্যে নানা রকমের প্রভাবের ইঙ্গিত দিলেন প্রখ্যাত জ্যোতিষ বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা। তার গণনায় জেনে নিন জুন মাসে আপনার ভাগ্যে কী রয়েছে। 

মেষ:
গণেশ বলছেন এই মাসে গ্রহের অবস্থান অনুকূল থাকবে। আপনি আপনার চিত্তাকর্ষক ব্যক্তিত্ব এবং কথোপকথন দিয়ে যেকোনো কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। প্রতিকূল পরিস্থিতিতেও এই মাসে নিজের আত্মমর্যাদার সঙ্গে আপস করবেন না। আটকে থাকা বা ধার দেওয়া টাকা শোধ হওয়ার সম্ভাবনা রয়েছে। নিজের মধ্যে স্বার্থপরতা আনবেন না। এতে সম্পর্ক তিক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। মন অনুযায়ী কিছু না করায় মনও বিচলিত হতে পারে। আপনি কঠোর পরিশ্রম করতে ভয় পাবেন না, তবে আপনি যদি সঠিক ফলাফল না পান তবে আপনি কিছুটা হতাশও হবেন। এই মাসে ব্যবসায়িক কার্যক্রম ধীরগতির হবে। প্রয়োজন অনুযায়ী কাজ সম্পন্ন করা হবে। পাবলিক ডিলিং এবং বিপণনে আরও মনোযোগ দিন। স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে কিছু আদর্শগত পার্থক্য থাকতে পারে যা ঘর সাজানোর ক্ষেত্রেও প্রভাব ফেলতে পারে। এই মাসে আপনার স্বাস্থ্যের যত্ন নিন। অতিরিক্ত মানসিক চাপ এড়িয়ে চলুন।

বৃষ:
গণেশ বলেছেন এই মাসে আপনি আপনার শৈল্পিক এবং সৃজনশীল কাজে কিছুটা সময় ব্যয় করবেন। নতুন আইডিয়াও মাথায় আসবে। প্রতিদিনের কাজ থেকে বিরতি নিতে শিথিলতা এবং বিনোদনের মেজাজে প্রবেশ করুন। আপনি আপনার বুদ্ধিমত্তা দিয়ে এমন কিছু করতে সক্ষম হবেন যা আপনি আশা করেননি। এছাড়াও, মনে রাখবেন যে যোগাযোগের সময়, গালিগালাজ শব্দ ব্যবহার করবেন না। এতে কারও সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে। বাচ্চাদের কার্যকলাপে হস্তক্ষেপ করবেন না। ব্যবসায়িক জায়গায় কঠোর পরিশ্রম অনুযায়ী সঠিক ফল পাওয়া যাবে না, যার কারণে মন কিছুটা বিক্ষিপ্ত হতে পারে। এ মাসে সরকারের কোনো বিষয়ে অবহেলা করবেন না। আপনার অসতর্কতা এবং অলসতার কারণে আপনাকে আপনার স্ত্রীর ক্রোধের সম্মুখীন হতে হতে পারে। অন্যের মঙ্গল বিবেচনা করাও ভাল। এই মাসে নেতিবাচক চিন্তা আপনার উপর প্রভাব ফেলতে দেবেন না। এটি আপনার কর্মক্ষমতা প্রভাবিত করতে পারে।

মিথুনরাশি:
গণেশ বলেছেন এই মাসে গ্রহটি ভাল হচ্ছে। আপনার আয়ের উত্স বাড়াতে আপনার আচরণে কিছু বিশেষ পরিবর্তনও আসবে। আপনি সাফল্য পাবেন এবং আপনি সঠিক ফলাফলও পাবেন। পরিবারের কোনো সদস্যের সঙ্গে ভালো সম্পর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। আয়ের পাশাপাশি ব্যয়ও একটা শর্ত হয়ে দাঁড়াচ্ছে। সচেতন থাকুন যে অন্য কেউ আপনার আর্থিক ক্ষতি করতে পারে। সিদ্ধান্ত নেওয়ার আগে একজন অভিজ্ঞ ব্যক্তির সাথে পরামর্শ করা গুরুত্বপূর্ণ। এই সময়ে, যে কোনও ব্যবসায়িক সিদ্ধান্ত নেওয়ার সময়, অন্যদের পরিবর্তে নিজের বুদ্ধি ব্যবহার করুন। ব্যবসায়িক কাজে মন্দার সম্ভাবনা রয়েছে। একটি আদেশ বাতিল করা যেতে পারে. পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হবে। ঘরের আরাম-আয়েশ সংক্রান্ত জিনিস কেনা সম্ভব। এছাড়াও, জেনে রাখুন যে আপনার রাগ কারও সাথে একটি চাপের পরিস্থিতি তৈরি করতে পারে। এই মাসে আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া গুরুত্বপূর্ণ। রক্তচাপের সমস্যা বাড়তে পারে।

কর্কটঃ
গণেশ বলেছেন ভাগ্যের পরিবর্তে কর্মে বিশ্বাস করা অবশ্যই এই মাসে আপনাকে সাফল্য এনে দেবে। কারণ ভাগ্যের সৃষ্টি কর্মের মাধ্যমেই সম্ভব। একজন ঊর্ধ্বতন কর্মকর্তা এবং অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আপনি প্রক্রিয়াটি আরও ভালভাবে বজায় রাখতে সক্ষম হবেন। গ্রহটি চারণ বন্ধুত্বপূর্ণ। আপনি যে কোনও পরিস্থিতি এবং সমস্যার সমাধান খুঁজে পেতে সফল হবেন। এ সময় শিশুদের সঠিক নির্দেশনা প্রয়োজন। আপনার সমস্যা সমাধানে আপনার সহযোগিতা উপকারী হবে। মাঝে মাঝে কাজের চাপে আপনি বিরক্ত বোধ করতে পারেন। যাতে আপনার সাহস ও কাজের ধরন কমে যেতে পারে। এই সময়ে ব্যবসায় পাবলিক ডিলিং এবং বিপণন সম্পর্কিত কার্যকলাপে আরও মনোযোগ দিন, এটি আপনাকে ভাল ফলাফল দিতে পারে। একটি ভারী কাজের চাপের কারণে, আপনি আপনার পরিবার এবং জীবনসঙ্গীর প্রতি খুব বেশি মনোযোগ দিতে পারবেন না। আপনার স্ত্রী আপনাকে পূর্ণ সমর্থন দেবে। মনে ভয় ও বিষণ্ণতার অবস্থা থাকবে। আপনার সমস্যা সম্পর্কে আপনার স্ত্রী বা পরিবারের সদস্যদের বলুন.

সিংহ:
গণেশ বলেছেন এই মাসে, বাড়ির কোনও অভিজ্ঞ বা বয়স্ক সদস্যের সহায়তা এবং নির্দেশনায় আপনার কোনও কাজ শেষ হতে পারে, এতে আপনার আর্থিক অবস্থারও উন্নতি হবে। সামাজিক কর্মকান্ড এবং সমাজসেবা সংস্থার প্রতি আপনার বিশেষ সমর্থন ও সেবা থাকবে। অন্যান্য কাজের পাশাপাশি ঘর সাজানোর দিকেও নজর দিতে হবে। যাইহোক, আপনার স্ত্রীর সমর্থনে পারিবারিক কার্যক্রম সুচারুভাবে চলবে। মাঝে মাঝে অন্যের কাজে হস্তক্ষেপ করতে পারে। সময়ের সদ্ব্যবহার আপনার কাজের ক্ষমতার উপর নির্ভর করে। আপনি আপনার বুদ্ধিমত্তা এবং বোধগম্যতা দিয়ে আপনার ব্যবসাকে দ্রুতগতিতে বাড়াতে লিভারেজ লাভ করেন। পারিবারিক সম্পর্ককে প্রেমের সম্পর্কে নিয়ে আসা এই মাসে শীঘ্রই বিয়েতে পরিণত হতে পারে। দম্পতিদের মধ্যে সম্পর্কও ভালো থাকবে। রাগ ও অহংকার মত পাপ দূর করুন। অনেক সময় রক্তচাপের সমস্যা বাড়তে পারে, যা আপনার ঘুমকেও প্রভাবিত করে।

কন্যা:
গণেশ বলেছেন এই মাসে ভাগ্য আপনার পক্ষে রয়েছে। যে কোনো কাজে আপনি যে পরিশ্রম করবেন তা ভালো ফল পাবেন। একই সাথে, আপনার পিতা বা পিতার মতো একজন ব্যক্তির সমর্থন এবং নির্দেশনা আপনার জন্য খুব সুবিধাজনক হবে। কারো ধার দেওয়া টাকা আজ সহজেই উদ্ধার হতে পারে। যে কোন কাজ শুরু করুন এবং তা সম্পূর্ণ করার চেষ্টা করুন। অসাবধানতার কারণে কোনো কাজ অসম্পূর্ণ থেকে যেতে পারে। কখনও কখনও আপনার সন্দেহপ্রবণ এবং কুসংস্কারপূর্ণ প্রকৃতি আপনার জন্য খুব বেশি। ব্যবসায় ওঠানামা হবে। এর কারণে মন কিছুটা বিচলিত হবে এবং উত্তেজনার অবস্থাও থাকবে। বর্তমান পরিস্থিতি বিবেচনা করে এই সময়টা শান্তভাবে কাটান। ঘরের কোনো সমস্যার কারণে দাম্পত্য জীবনে বিবাদ দেখা দিতে পারে। শান্তভাবে সমস্যার সমাধান করার চেষ্টা করুন। এছাড়াও, একজন অভিজ্ঞ ব্যক্তির সাহায্য নিন। আপনার বিবাহিত জীবন বা প্রেমের সম্পর্ক উন্নত করতে, আপনাকে আপনার নেতিবাচক অভ্যাসগুলিকে উন্নত করতে হবে। এছাড়াও, ছোট জিনিসগুলিতে মনোযোগ দেবেন না।

মকর:
গণেশ বলেছেন যে আপনি আত্মবিশ্বাস এবং বোঝার সাথে একটি নির্দিষ্ট কাজ সম্পূর্ণ করতে সক্ষম হবেন। এমনকি নেতিবাচক পরিস্থিতিতেও সহজেই সমস্যার সমাধান পান। কোথাও বিনিয়োগের জন্য সময় খুবই অনুকূল। এছাড়াও, মনে রাখবেন যে অতিরিক্ত চিন্তার ফলে সাফল্যের উল্লেখযোগ্য ক্ষতি হতে পারে। তাই পরিকল্পনা করুন এবং অবিলম্বে শুরু করার চেষ্টা করুন। ব্যবসায় পরিস্থিতি কিছুটা অনুকূল থাকবে। কাজের ব্যবস্থায় আপনার দ্বারা করা পরিবর্তন ভাল প্রমাণিত হবে। ঝুঁকিপূর্ণ কাজে আপনার বিশেষ আগ্রহ থাকবে। দম্পতিদের মধ্যে ভাল সম্প্রীতি বজায় থাকবে। একটি সঠিক হোম কেয়ার সিস্টেম বজায় রাখার জন্য স্বামী / স্ত্রী বিশেষভাবে সহায়ক হবে। প্রেমের সম্পর্কের মধ্যে অনুভূতির বিকাশ ঘটবে। ঠান্ডা থেকে নিজেকে রক্ষা করুন। মনে রাখবেন যে কখনও কখনও রাগ অন্যের জন্য সমস্যা সৃষ্টি করতে পারে।

কুম্ভ:
গণেশ বলেছেন এই মাস জুড়ে পারিবারিক পরিবেশ স্বস্তিদায়ক এবং আনন্দদায়ক হবে। আপনার নীতি ও আদর্শে বিশ্বাস ও অনুসরণ করলে সমাজ ও পরিবারে সম্মান বৃদ্ধি পাবে। মনে রাখবেন কখনও কখনও অলসতা আপনার গুরুত্বপূর্ণ কাজ অসম্পূর্ণ রেখে যেতে পারে। কোনো কিছু না বুঝে রাগ করলে সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে। ব্যবসায়িক বিষয়ে, আপনি আপনার বোঝার সাথে সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। তবে কিছু কাজ করার জন্য স্বার্থপরতা আনতে হবে, অন্যথায়, কেউ আপনার নীতির অবৈধ সুবিধা নিতে পারে। স্বামী-স্ত্রী পারস্পরিক সহযোগিতা ও সৌহার্দ্যে ঘরের আয়োজন সুন্দর রাখবে। দাম্পত্য জীবন সুখী ও আনন্দময় হবে। ভুল বোঝাবুঝি প্রেমের সম্পর্কে দূরত্ব বাড়াতে পারে। এ সময় বর্তমান পরিবেশ থেকে যথাযথ সুরক্ষা প্রদান করা প্রয়োজন। কাশি, সর্দি, গলার সংক্রমণের মতো সমস্যা আপনাকে বিরক্ত করবে।

মীন:
গণেশ বলেছেন এই মাসে আপনার মনোযোগ আপনার আর্থিক অবস্থার উন্নতির দিকে থাকবে। পারিবারিক ও সামাজিক কাজে বিশেষ সহযোগিতা পাবেন। আপনি অপরিচিত বা কখনও কখনও অন্যদের সাথে কথা বলে ভুল সিদ্ধান্ত নিতে পারেন যা আপনার পরিবার ব্যবস্থাকেও প্রভাবিত করবে। এটা অতিরিক্ত করবেন না. আপনি বহিরঙ্গন কার্যকলাপ থেকে ব্যবসার আদেশ পেতে পারেন, যা অবশ্যই ভিডিওটিকে রাতারাতি সংবেদন করে তুলেছে। ঘর সাজানো নিয়ে দম্পতিদের মধ্যে কিছু বিবাদ হবে। স্ত্রীর অসতর্কতার দিকে মনোযোগ না দিয়ে ঘর পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে সাহায্য করুন। আপনার স্বাস্থ্য অবহেলা করবেন না। এবং হালকা এবং হজমযোগ্য খাবার খেলে অ্যাসিডিটি এবং গ্যাসের ঝুঁকি বাড়তে পারে, যার ফলে মাথাব্যথাও হতে পারে।

Follow Us:
Download App:
  • android
  • ios