Asianet News BanglaAsianet News Bangla

এই রংয়ের জুতো কখনও পরবেন না! আচমকা হয়ে যেতে পারে আর্থিক ক্ষতি

জুতোর রংয়ের ওপরেও নির্ধারণ করে মানুষের ভাগ্য। আজকাল মানুষ পোশাকের সঙ্গে সুন্দর দেখাতে বিভিন্ন ধরনের জুতো পরে থাকে। যার মধ্যে বেশিরভাগ মানুষ স্টাইলিশ রঙিন জুতো কেনার দিকে মনোযোগ দেয়। কিন্তু, এর পিছনে জ্যোতিষশাস্ত্রকে সম্পূর্ণভাবে অবজ্ঞা করা হয়ে থাকে। 

Never wear shoes of this colour, you will not be successful in life bpsb
Author
Kolkata, First Published Jul 11, 2022, 4:24 PM IST

ভুললে চলবে না রঙ আনে আমাদের জীবনে বৈচিত্র্য। তেমনই জ্যোতিষশাস্ত্র মতে প্রত্যেক রাশির জন্য একটি নির্দিষ্ট রঙ রয়েছে। সেই রঙই তাদের জীবনে উন্নতি বা অবনতির বার্তা দেয়। রঙ ছাড়া আমাদের জীবন নিস্তেজ আর অর্থহীন হয়ে যায়। আমাদের চারপাশের  রঙ আমাদের মতে আনন্দ দেয়। আবার কখনও কখনও উদাস করে দেয়।

একই সঙ্গে রঙ বলে দেয় জাতক বা জাতিকার ভবিষ্যত কী। জুতোর রংয়ের ওপরেও নির্ধারণ করে মানুষের ভাগ্য। আজকাল মানুষ পোশাকের সঙ্গে সুন্দর দেখাতে বিভিন্ন ধরনের জুতো পরে থাকে। যার মধ্যে বেশিরভাগ মানুষ স্টাইলিশ রঙিন জুতো কেনার দিকে মনোযোগ দেয়। কিন্তু, এর পিছনে জ্যোতিষশাস্ত্রকে সম্পূর্ণভাবে অবজ্ঞা করা হয়ে থাকে। 

এখানেই ভুল করেন সবাই। জ্যোতিষ শাস্ত্রে প্রতিটি রংকে আলাদা করে গুরুত্ব দেওয়া হয়েছে। তাই জুতো এবং চপ্পল কেনার সময় প্রত্যেকেরই কিছু জিনিসের বিশেষ যত্ন নেওয়া উচিত। নইলে জীবনে কষ্ট আসতে বেশি সময় লাগে না।

জুতো ও চপ্পলের কারণেও যে কারোর জীবনে নেমে আসতে পারে আর্থিক সংকট। সেই সঙ্গে ঘরের কোন জায়গায় জুতো রাখা উচিত নয়, সে সম্পর্কেও জ্ঞান থাকা জরুরি। সুতরাং, আসুন আমরা আপনাকে বলি যে জুতো কেনার সময় কোন কোন বিষয় মাথায় রাখা উচিত।

হলুদ জুতো পরবেন না

হলুদ রঙের জুতো বা চপ্পল কখনোই কিনবেন না কারণ হলুদ রংকে বৃহস্পতির রঙ বলে মনে করা হয়। এই রঙের জুতো ও চপ্পল পরলে কুণ্ডলীতে বসা বৃহস্পতি দুর্বল হয়ে পড়বে। এমতাবস্থায় দরিদ্রতা যে কোনো ব্যক্তির ওপর পড়তে পারে। এর পাশাপাশি সন্তান, বিয়ে, দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে।

রাশিতে বৃহস্পতি ক্রুদ্ধ হলে সারা জীবন নষ্ট করে দিতে পারে। এর মাধ্যমে মানুষের জীবন থেকে সব কিছু শান্তিপূর্ণভাবে উধাও হয়ে যেতে পারে। এমন পরিস্থিতিতে আপনার জুতো বা চপ্পলের রঙ কখনই হলুদ হওয়া উচিত নয়। এই জিনিসটা মাথায় রাখবেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে কালো, নীল বা বেগুনি রঙের জুতো পরতে পারেন। এর পাশাপাশি সাদা রঙের জুতো ও চপ্পল পরলে কোনো ক্ষতি নেই।

জুতো কেনার সময় এই বিষয়গুলো মাথায় রাখুন

উপহারে পাওয়া জুতো ও চপ্পল কখনোই পরা উচিত নয়। এটি করলে আপনার ক্যারিয়ার নষ্ট হতে পারে, সাফল্য পাওয়া কঠিন হতে পারে। এছাড়াও, চিকিৎসা খাতে কর্মরত ব্যক্তিদের সাদা রঙের জুতা পরা উচিত নয়, কারণ এতে আর্থিক ক্ষতির আশঙ্কা থাকে।

Follow Us:
Download App:
  • android
  • ios