Asianet News BanglaAsianet News Bangla

আজ কোনওভাবেই টাকা ধার দেবেন না-ফেরত পাবেন না, আর কি বলছে সংখ্যাতত্ব

চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সাধারণত জন্ম তারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ বিভাগ হল সংখ্যাতত্ত্ব।

Numerology Prediction 14th June 2022 By Chirag Daruwallla Son of Astrologer Bejan Daruwalla bpsb
Author
Kolkata, First Published Jun 14, 2022, 9:43 AM IST

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সাধারণত জন্ম তারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সংখ্যাতত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে। জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ বিভাগ হল সংখ্যাতত্ত্ব। সংখ্যাতত্ত্বের বিচারে জানা যায়, মানুষের ভুত, ভবিষ্যত ও বর্তমান প্রসঙ্গে। 

নম্বর ১ (যে কোনো মাসের ১, ১০, ১৯, ২৮ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন ভাগ্যের পরিবর্তে কর্মে বিশ্বাস করুন। গৃহ এবং ব্যবসা উভয় ক্ষেত্রেই যথাযথ সমন্বয় বজায় থাকবে। কাছাকাছি ভ্রমণও সম্ভব যা উপকারী হবে। আত্মীয়-স্বজন ও বন্ধুদের সঙ্গে সময় কাটানোও সম্পর্ককে মজবুত করতে পারে। এই সময়ে, আয় হ্রাস এবং ব্যয় বৃদ্ধি কিছুটা ঝামেলার হতে পারে। বর্তমান পরিবেশের কারণে মানসিক চাপ নেওয়া ঠিক নয়। বর্তমান পরিস্থিতির কারণে মন্দা আপনার ব্যবসায় প্রভাব ফেলতে পারে। বাড়িতে সুখ, শান্তি ও মনোরম পরিবেশ থাকবে। কখনও কখনও হতাশা এবং বিষণ্নতা অনুভব করা যেতে পারে।

সংখ্যা ২ (যে কোনো মাসের ২, ১১, ২০, ২৯ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন যে লক্ষ্য আপনি অর্জন করার চেষ্টা করছেন তা আজ অর্জন করা যেতে পারে। মনোবল ও আত্মবিশ্বাসও পূর্ণ হতে পারে। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে ভালো যোগাযোগ তৈরি হতে পারে। অর্থনৈতিক কর্মকাণ্ডে ধীরগতির কারণে উদ্বেগ থাকতে পারে। এটি জরুরী তাই চিন্তা করার দরকার নেই। প্রকৃতিতে নেতিবাচকতা আনার পরিবর্তে নিজের কাজে মনোনিবেশ করা দরকার। 

সংখ্যা ৩ (যে কোনো মাসের ৩, ১২, ২১, ৩০ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন বাড়িতে শান্তির পরিবেশ থাকবে। প্রবীণদের সমর্থন ও সহযোগিতা আপনার ছাপ বাড়িয়ে তুলবে। মঙ্গল অনুষ্ঠানে যোগদানের আমন্ত্রণ পেতে পারেন। বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গে দেখা আনন্দদায়ক হতে পারে। গৃহে চলমান সমস্যা সমাধানে রাগ না করে বিচক্ষণতার সাথে কাজ করা। শিশুদের অতিরিক্ত নিয়ন্ত্রণ করবেন না এবং সহযোগিতা করুন। বাড়ির বড়দের সম্মান বজায় রাখুন। ব্যবসা সংক্রান্ত কাজে দলগুলোর সঙ্গে স্বচ্ছতা থাকা প্রয়োজন। বিয়ে হবে মধুর।

সংখ্যা ৪ (যে কোনো মাসের ৪, ১৩, ২২, ৩১ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আজ গ্রহ চারণ আপনার জন্য অনুকূল পরিস্থিতি তৈরি করছে। তাকে পূর্ণ সম্মান দিন। অর্থনৈতিক কর্মকাণ্ডের জন্য একটি সামান্য লাভজনক পরিকল্পনা থাকবে এবং এটি শীঘ্রই শুরু হবে। তরুণরা তাদের ক্যারিয়ার নিয়ে সতর্ক থাকতে পারে। বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকতে পারে। তাই ব্যস্ত দিন কাটবে। কেরিয়ার সংক্রান্ত কোনো ঝামেলার কারণে ছাত্রদের নির্দেশনা প্রয়োজন। ব্যবসায়িক কার্যক্রম সুষ্ঠুভাবে চলতে থাকবে, বাড়ি ও ব্যবসার মধ্যে যথাযথ সমন্বয় বজায় রাখা যাবে। নেতিবাচক চিন্তা আপনার উপর আধিপত্য হতে দেবেন না।

সংখ্যা ৫ (যে কোনও মাসের ৫, ১৪, ২৩ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন যে একটি ভাল দিন বাড়ির যত্ন এবং সুযোগ-সুবিধার জন্য কেনাকাটায় কাটবে। আপনার ভাইদের সাথে সুসম্পর্ক বজায় রাখুন। খরচ করার সময় আপনার বাজেটের দিকে খেয়াল রাখুন। বর্তমান ক্রিয়াকলাপগুলিতে মনোনিবেশ করুন। কোনো সাধারণ বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। সার্ভিকাল এবং মাথাব্যথার সমস্যা এড়াতে নিয়মিত ব্যায়াম করুন।

সংখ্যা ৬ (যে কোনো মাসের ৬,১৫, ২৪ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন যে আজ আপনি কিছু সময়ের জন্য স্থির লক্ষ্যে কাজ করার জন্য একটি দুর্দান্ত সময়। সন্তানদের যেকোনো সাফল্যে বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে। এটি একটি ধর্মীয় পরিকল্পনা কর্মসূচিও হতে পারে। নিকটাত্মীয়ের সাথে ব্যক্তিগত কোনো বিষয়ে বিবাদের সৃষ্টি হতে পারে। আপনার অহং এবং রাগ নিয়ন্ত্রণ করুন। আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিন। মিডিয়া সম্পর্কিত কার্যক্রমে মনোযোগ দিন। স্বামী-স্ত্রীর সম্পর্কে মধুরতা আসতে পারে। গ্যাস এবং কোষ্ঠকাঠিন্যের কারণে জয়েন্টে ব্যথা হতে পারে।

সংখ্যা ৭ (যে কোনো মাসের ৭, ১৬, ২৫ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন এই সময়ে উপকারী গ্রহ পরিস্থিতি তৈরি হচ্ছে। আর্থিক পরিকল্পনায় মনোযোগ দিন। নিকট আত্মীয়দের সাথে পারিবারিক পুনর্মিলন হবে। অনেকদিন পর সবার সাথে সাক্ষাতে আপনি স্বস্তি বোধ করবেন এবং খুশি হবেন। ঘুরে বেড়াতে এবং মজা করে সময় নষ্ট করবেন না। বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। আজ কোনো নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করবেন না। ঘরের ব্যাপারে খুব বেশি হস্তক্ষেপ করবেন না। স্বাস্থ্য ভালো থাকতে পারে।

সংখ্যা ৮ (যে কোনও মাসের ৮,১৭, ২৬ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন যদি স্থান পরিবর্তনের পরিকল্পনা করা হয় তবে আপনি আজই কার্যক্রম শুরু করতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে কিছুটা সময় কাটান। এটি আপনার ব্যক্তিত্বে ইতিবাচক পরিবর্তন আনতে পারে। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটান। এটি সম্পর্ককে আরও দৃঢ় করতে পারে। এ সময় কাউকে টাকা ধার দেবেন না। যেহেতু তার ফিরে আসার কোনো সম্ভাবনা নেই। পেশাগত কার্যক্রম স্বাভাবিক থাকতে পারে। ঘর সাজানো নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কিছু বিবাদ হতে পারে। পেটে ব্যথা এবং কোষ্ঠকাঠিন্যের অভিযোগ থাকতে পারে।

সংখ্যা ৯ (যে কোনো মাসের ৯, ১৮, ২৭ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন যে আপনি হঠাৎ করে আটকে থাকা অর্থের আগমন বা হৃদয়ের পরিবর্তে মন দিয়ে কাজ করে একটি নির্দিষ্ট কাজ শেষ করার মাধ্যমে আপনি চাপমুক্ত থাকতে পারেন। নিকট আত্মীয়ের সঙ্গে সম্পর্ক আবার মধুর হতে পারে। আপনার যদি সিদ্ধান্ত নিতে অসুবিধা হয় তবে আপনার গুরুত্বপূর্ণ কাজে একজন প্রবীণের সাথে পরামর্শ করুন। কোনো ধরনের ভ্রমণের ইতিবাচক ফলাফল এই সময়ে পাওয়া যাবে না। বাণিজ্যে গুরুত্বপূর্ণ অর্ডার পাওয়া যেতে পারে। পারিবারিক সমস্যাকে আপনার পারিবারিক জীবনে প্রাধান্য দিতে দেবেন না। স্বাস্থ্য ভালো থাকতে পারে।

Follow Us:
Download App:
  • android
  • ios