Asianet News BanglaAsianet News Bangla

জন্মতারিখ কবে? জন্মদিন অনুযায়ী জেনে নিন কেমন যাবে সারাদিন

চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সংখ্যাতত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে। জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ বিভাগ হল সংখ্যাতত্ত্ব। সংখ্যাতত্ত্বের বিচারে জানা যায়, মানুষের ভুত, ভবিষ্যত ও বর্তমান প্রসঙ্গে। 

Numerology Prediction 17th June 2022 By Chirag Daruwallla Son of Astrologer Bejan Daruwalla bpsb
Author
Kolkata, First Published Jun 17, 2022, 9:03 AM IST

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সাধারণত জন্ম তারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সংখ্যাতত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে। জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ বিভাগ হল সংখ্যাতত্ত্ব। সংখ্যাতত্ত্বের বিচারে জানা যায়, মানুষের ভুত, ভবিষ্যত ও বর্তমান প্রসঙ্গে। 

নম্বর ১ (যে কোনো মাসের ১, ১০, ১৯, ২৮ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন গ্রহের অবস্থা অনুকূল। যে বিষয়গুলো এলোমেলো হয়ে গেছে সেগুলো আবার স্থির হতে শুরু করবে। আপনার কাজের দক্ষতার মাধ্যমে প্রত্যাশার চেয়ে বেশি সুবিধা পেয়ে আনন্দিত হবেন। নিকটাত্মীয়ের কাছ থেকে সুখবর আসতে পারে। নেতিবাচক কার্যকলাপের লোকেদের থেকে দূরে থাকা, একটি কেলেঙ্কারী হতে পারে। বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। আপনার গুরুত্বপূর্ণ কাজগুলি এড়িয়ে যেতে হতে পারে। আপনার রাগ নিয়ন্ত্রণ করুন। আপনি মিডিয়া বা ফোনের মাধ্যমে গুরুত্বপূর্ণ চুক্তি পেতে পারেন। পরিবারের সদস্যদের মধ্যে সঠিক সমন্বয় বাড়িতে ইতিবাচক শক্তি থাকবে। হরমোন সংক্রান্ত ব্যাধি বাড়তে পারে।

সংখ্যা ২ (যে কোনো মাসের ২, ১১, ২০, ২৯ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আপনি যদি কোনও সম্পত্তি বা যানবাহন কেনা বা বিক্রি করার পরিকল্পনা করেন তবে এটি বাস্তবায়নের সেরা সময়। সময়টা অনুকূল। আপনার আটকে থাকা কাজের গতি বাড়বে। এছাড়াও আপনি সামাজিক বা রাজনৈতিক কর্মকান্ডে আগ্রহী হবেন। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। কোনো আঘাতের সম্ভাবনা নেই। অলসতা এবং অতিরিক্ত চিন্তা একটি মূল চুক্তি হাত থেকে পিছলে যেতে পারে। শিক্ষার্থীদের পড়ালেখায় অবহেলা করা উচিত নয়। পেশাগত ক্রিয়াকলাপগুলির জন্য একটু বিচক্ষণতা এবং যত্নশীল কাজ প্রয়োজন। দাম্পত্য জীবনে ছোট-বড় নেতিবাচক বিষয় উপেক্ষা করুন। কাশি, জ্বর ও অ্যালার্জির সমস্যা থাকবে।

সংখ্যা ৩ (যে কোনো মাসের ৩, ১২, ২১, ৩০ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন সঠিক পারিবারিক ব্যবস্থা বজায় রাখার ক্ষেত্রে আপনার পরামর্শকে বেশি গুরুত্ব দেওয়া হবে। সুতরাং আপনি নিজের মধ্যে একটি ইতিবাচক পরিবর্তন অনুভব করবেন। বাড়ির বড়দের আত্মসম্মান ও সেবামূল্যের দায়িত্ব যথাযথভাবে পালন করবেন। পুরানো নেতিবাচক জিনিসগুলিকে বর্তমানকে প্রাধান্য দিতে দেবেন না। এটি আপনার আত্মীয়দের সাথে আপনার সম্পর্কের ক্ষতি করতে পারে। আজ কোনো ধারের লেনদেন করবেন না। কর্মক্ষেত্রের উন্নতির জন্য বর্তমানে আরও চিন্তা ও প্রতিফলনের প্রয়োজন রয়েছে। স্বামী-স্ত্রীর মধ্যে পরস্পরের প্রতি শ্রদ্ধা ও ভক্তি থাকবে। অতিরিক্ত পরিশ্রমের ফলে পায়ে ব্যথা এবং ফোলাভাব দেখা দেবে।

সংখ্যা ৪ (যে কোনো মাসের ৪, ১৩, ২২, ৩১ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন যে আপনি আপনার ব্যক্তিত্ব এবং দৃষ্টিভঙ্গিতে ইতিবাচক পরিবর্তন করার চেষ্টা করে সফল হবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজেও কিছুটা সময় কাটবে। কোনো সরকারি কাজ আটকে থাকলে তা সমাধান করা যাবে। তরুণরা তাদের কাজের পরিবর্তে মজায় সময় কাটাবে। তারা তাদের লক্ষ্য থেকে বিচ্যুত হতে পারে। যেকোনো ধরনের অর্থ লেনদেনে সতর্কতা অবলম্বন করুন। আপনি আর্থিক সমস্যায় জড়িয়ে পড়বেন। ব্যবসায় আপনার কাজের মান আরও ভালো রাখতে হবে। স্বামী-স্ত্রীর মধ্যে যে কোনো কারণে বিবাদ দেখা দিতে পারে। স্বাস্থ্য ভালো থাকতে পারে।

সংখ্যা ৫ (যে কোনও মাসের ৫, ১৪, ২৩ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আপনার আগ্রহের সাথে সম্পর্কিত কার্যকলাপে কিছু সময় ব্যয় করুন; এটা আপনাকে ফ্রেশ বোধ করবে। আপনি আপনার লেনদেন দক্ষতার মাধ্যমে যেকোনো ধরনের কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। শিক্ষার্থীরা বিদেশী দেশগুলির সাথে সম্পর্কিত যে কোনও প্রক্রিয়া শুরু করতে পারে। গাড়ি চালানোর সময় ট্রাফিক নিয়মের প্রতি যথাযথ মনোযোগ দিন, অন্যথায় আপনি আইনি মামলায় জড়াতে পারেন। রুপি আসবে পাশাপাশি প্রস্তুতি খরচ। হতাশা এবং নেতিবাচক চিন্তা আপনার মনে আসতে দেবেন না। এই মুহূর্তে ব্যবসা ভালো হচ্ছে। কোনো সদস্যের কারণে পারিবারিক জীবনে চাপ আসতে পারে। শারীরিক ও মানসিক অবসাদ বিরাজ করতে পারে।

সংখ্যা ৬ (যে কোনো মাসের ৬, ১৫, ২৪ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আপনার বেশিরভাগ সময় ব্যক্তিগত কাজগুলি সম্পন্ন করার জন্য ব্যয় করুন। একই সাথে সাফল্য আপনাকে মানসিক প্রশান্তি এনে দেবে। ঘর সংস্কার ও সাজানোর পরিকল্পনা থাকবে। বাড়িতে এবং নিজের উপর খুব বেশি সময় ব্যয় করা আপনার গুরুত্বপূর্ণ কাজগুলি বন্ধ করে দিতে পারে। তাই সঠিক রূপরেখা তৈরি করে আপনার কাজগুলোকে অগ্রাধিকার দিন। ঘনিষ্ঠ বন্ধু এবং পরিচিতিদের সাথে একটি ভাল সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। ব্যবসায়িক কাজে আরও মনোযোগ দিতে হবে। পারিবারিক পরিবেশ সুখী হতে পারে। পরিমিতভাবে খান।

সংখ্যা ৭ (যে কোনো মাসের ৭,১৬, ২৫ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন যে শিশুদের পড়াশোনার সাথে সম্পর্কিত কিছু উপকারী পরিকল্পনা ফলপ্রসূ হবে যাতে শিশুদের আত্মবিশ্বাস বাড়বে। গ্রহ চারণ অনুকূল। আপনার ক্ষমতার সর্বোচ্চ ব্যবহার করুন। ঘনিষ্ঠ অতিথি এলে বাড়িতে একটি মনোরম পরিবেশ তৈরি হবে। কখনও কখনও সাফল্য অহং এবং অহংকার হতে পারে। তাই আপনার লেনদেন সহজ ও শান্তিপূর্ণ রাখুন। আপনি যদি কোনও গাড়ির জন্য ঋণ নেওয়ার পরিকল্পনা করেন তবে আপনাকে এখনই এটি সম্পর্কে আরও ভাবতে হবে। ব্যবসায়িক ক্ষেত্রে একটি নতুন কাজ শুরু হবে। গৃহ ও ব্যবসায় যথাযথ সমন্বয় বজায় রাখলে আনন্দের পরিবেশ তৈরি হবে। বাষ্প মাথাব্যথার কারণ হতে পারে।

সংখ্যা ৮ (যে কোনও মাসের ৮, ১৭, ২৬ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন বিশেষ ব্যক্তিদের সাথে দেখা করুন যারা দুর্দান্ত হবেন। এছাড়াও গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা হবে। ব্যক্তিগত সম্পর্ককে বেশি গুরুত্ব দিন। এতে ঘরে ও পরিবারে সুখ শান্তি বজায় থাকবে। মানসিক চাপের পরিবর্তে ধৈর্য ধরার এটাই সময়। সন্তানের কোনো আশা পূরণ না হওয়ায় মন হতাশ হবে। এ সময় তাদের মনোবল ধরে রাখা জরুরি। আপনি ব্যক্তিগত কারণে ব্যবসায় ফোকাস করতে পারবেন না। ছোটখাটো বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে।

সংখ্যা ৯ (যে কোনো মাসের ৯, ১৮, ২৭ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আজ আপনি আপনার প্রতিভা এবং বুদ্ধিবৃত্তিক ক্ষমতার উপর ভিত্তি করে কয়েকটি সিদ্ধান্ত নেবেন যা আপনার বাড়িতে এবং সমাজে প্রশংসা বয়ে আনবে। আপনি কূটনৈতিক সম্পর্ক থেকে উপকৃত হবেন আশা করি, জনসম্পর্কও শক্তিশালী করুন। মনে রাখবেন যে কোনও পুরানো নেতিবাচক কথা বর্তমানকে প্রভাবিত করবে না। এটি আপনার সম্পর্ককে তিক্ত করে তুলতে পারে। শীঘ্রই কোন অপরিচিত ব্যক্তিকে নিজের সম্পর্কে বিশেষ তথ্য দেবেন না। ব্যবসায়িক কার্যক্রম কিছুটা ধীরগতির হতে পারে। স্ত্রীর সহযোগিতা আপনার মনোবল ও আত্মবিশ্বাস বজায় রাখবে। ক্লান্তির কারণে শরীরে ব্যথা হতে পারে।

Follow Us:
Download App:
  • android
  • ios