Asianet News BanglaAsianet News Bangla

জেনে নিন ২৩ অক্টোবরের জাতক-জাতিকা প্রসঙ্গে কী বলছে সংখ্যাতত্ত্ব

২৩ সংখ্যাটিকে নিউমেরোলজি বা সংখ্যাতত্ত্বের বিচারে চমৎকার ও পবিত্র বলে মনে করা হয়। তবে, এই তারিখের জাতক-জাতিকাদের জীবনে কোনও সাফল্য পাওয়ার আগে কয়টি চ্যালেঞ্জের সম্মুখীন হতে হয়।

Numerology predictions October 23 2021 BSC
Author
Kolkata, First Published Oct 23, 2021, 1:07 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

জন্মতারিখ থেকে আমাদের সম্পর্কে অনেক কথা জানা যায়। এই জন্মসংখ্যাই বলে দিতে পারে আমাদের ভূত, ভবিষ্যত ও বর্তমান সম্পর্কে অনেক অজানা কথা। আর এই কারণে সংখ্যাতত্ত্ব বা নিউমেরোলজির ওপর মানুষের আস্থা ধীরে ধীরে বেড়ে চলেছে। জেনে নিন ২৩ অক্টোবরের জাতক-জাতিক সম্পর্কে কী বলছে সংখ্যাতত্ত্ব। কেমন যাবে তাদের এই বছর। কর্মক্ষেত্রে কিংবা ব্যবসা ক্ষেত্রে উন্নতির কতটা যোগ আছে? কেমন থাকবে শরীর স্বাস্থ্য?

আজ অর্থাৎ ২৩ অক্টোবর যদি আপনার জন্মদিন হলে সারা জীবন আপনি খ্যাতি ও জাঁকজমকের অধিকারী হবেন। এমনই উঠে আসছে নিউমেরোলজি বা সংখ্যাতত্ত্বের বিচারে।  আসলে, ২৩ হল চন্দ্র (চাঁদ ২) এবং গুরু (বৃহস্পতি -৩) এর সম্মিলিত শক্তি। এই কারণে ২৩ সংখ্যাটিকে নিউমেরোলজি বা সংখ্যাতত্ত্বের বিচারে চমৎকার ও পবিত্র বলে মনে করা হয়। তবে, এই তারিখের জাতক-জাতিকাদের জীবনে কোনও সাফল্য পাওয়ার আগে কয়টি চ্যালেঞ্জের সম্মুখীন হতে হয়। তবে, সব কাজে তারা সাফল্য অর্জন করেন। এই দিনে জন্মগ্রহণ করলে ভাগ্যঙ্ক সংখ্যা হল ২৩+ ১০+২+০+২+১=৩৮=১১=১+১=২। এই সংখ্যা চন্দ্র দ্বারা শাসিত। ফলে, জীবনের প্রতি পদক্ষেপে খ্যাতি অর্জন করেন। এবার জেনে নিন এই সংখ্যা অনুসারে কর্মক্ষেত্রে কতটা সফল হবেন আর শরীর স্বাস্থ্য কেমন থাকবে। 
   
যারা ১, ১০,১৯ এবং ২৮ এ জন্মেছেন তাঁদের লাকি নম্বর হল ২। এই তারিখে জন্ম হলে এ বছর ব্যবসা ও চাকরি ক্ষেত্রে উন্নতি হবে। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ আছে। তবে, বছরটা শরীরের দিক দিয়ে তেমন ভালো নাও যেতে পারে। হাড়ের ব্যথার মতো সমস্যায় ভুগতে পারেন। যারা ২, ১১, ২০ এবং ২৯ তারিখে জন্মেছেন তাদের লাকি নম্বর হল ১। এবছর  আপনার ব্যবসায় কাজের জন্য আপনি মানসিক চাপে ভুগতে পারেন। তবে, বছরটা শারীরিক দিক দিয়ে ভালো কাটবে। 

যাদের ৩, ১২, ২১ আর ৩০ তারিখে জন্ম হয়েছে তাদের লাকি নম্বর ৯। সংখ্যাতত্ত্বের বিচারে বুধ এবং চন্দ্র আপনার ওপর কৃপা করবে। ফলে ব্যবসায় উন্নতি ঘটবে। এবছর কর্মক্ষেত্রে আপনার সম্মান বৃদ্ধি ঘটবে। মাসের ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখে জন্ম হলে জানবে আপনার লাকি নম্বর ৫। আইটি, ব্যাংকিং এবং রিয়েল এস্টেট পেশাদারদের সঙ্গে যুক্ত ব্যক্তিরা এবছর সাফল্য অর্জন করবেন। ব্যবসাক্ষেত্রেও উন্নতি ঘটবে।

সংখ্যাতত্ত্বের বিচারে ৫, ১৪, এবং ২৩ তারিখ জন্মদিন হলে আপনার লাকি নম্বর হবে ৬। ব্যবসা ক্ষেত্রে সফল হবেন। কর্মক্ষেত্রে উন্নতি ঘটবে। আপনার যদি জন্ম হয় মাসের ৮, ১৭, ২৬, ৬, ১৫ এবং ২৪ তারিখ অথবা ৭, ১৬, ২৫ তারিখ তাহলে আপনার লাকি নম্বর ৮ ও ৬। ব্যবসা ক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। অথবা নিউমেরোলজির বিচারে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্ম হলে লাকি নম্বর ১। এবছর আপনি কর্মক্ষেত্রে সহকর্মী কতৃক উপকৃত হবেন। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে বিস্তর।   
 

Follow Us:
Download App:
  • android
  • ios