Asianet News BanglaAsianet News Bangla

Numerology predictions: ৩১ অক্টোবরের জাতক-জাতিকাদের জন্য দিনটা কেমন, জেনে নিন কী বলছে সংখ্যাতত্ত্ব

আজ ৩১ অক্টোবর যাদের জন্ম হয়েছে তারা জীবনে জাঁকজমক এবং খ্যাতির অর্জন করবেন। এই দিনটিকে পবিত্র এবং শুভ বলে মনে করা হয়। আপনার জন্মাঙ্ক (Janmanka) অনুযায়ী আজ আপনার ভাগ্যবান সংখ্যা, কর্মজীবন, স্বাস্থ্য এবং অন্যান্য পূর্বাভাস জেনে নিন।  জেনে নিন এই জন্মাঙ্ক সংখ্যার জাতক-জাতিকাদের জন্য সময়টা কেমন। 

Numerology Predictions October 31
Author
Kolkata, First Published Oct 31, 2021, 11:55 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রচলিত আছে সংখ্যাতত্ত্ব একটি আধিভৌতিক বিদ্যা। সংখ্যাতত্বের (Numerelogy) দ্বারা মানুষের পড়াশোনা, উন্নতি, চাকরি, বিবাহ এবং ভবিষ্যত সম্পর্কে একাধিক তথ্য জানা যায়। ভারত ছাড়া চিন, মিশর-সহ একাধিক দেশে সংখ্যাতত্বের প্রচলন আছে। সময়ের সঙ্গে সঙ্গে সংখ্যাতত্ত্ব বা নিউমেরোলজির ওপর মানুষের আস্থা ধীরে ধীরে বেড়ে চলেছে। জেনে নিন আজ অর্থাৎ ৩১ অক্টোবরের (31 October) জাতক জাতিকা সম্পর্কে কী বলছে সংখ্যাতত্ত্ব।

 আরও পড়ুন: Vastu Tips- বাড়িতে শান্তি ফেরান, কয়েকটি বিষয় বিশেষ নজর রাখলেই বাড়বে সুখ সমৃদ্ধি 

আজ ৩১ অক্টোবর জন্মদিন হলে জীবনে জাঁকজমক এবং খ্যাতির অর্জন করবেন। ৩১ সংখ্যাটি রাহু দ্বারা শাসিত সংখ্যা ৪-এর বৈশিষ্ট্যগুলিকে প্রতিফলিত করে৷ সংখ্যা ৪ সম্পদ এবং আর্থিক বৃদ্ধির প্রতীক। তাই এই দিনটিকে পবিত্র এবং শুভ বলে মনে করা হয়। আজকের ভাগ্যঙ্ক বা ভাগ্য সংখ্যা হল ১ (৩১+১০+২+০+২+১=৪৬=১০=১+০=১)। এই দিনটি সূর্য (সূর্য) দ্বারা শাসিত হয়। সূর্য মঙ্গলের সাথে ঘনিষ্ঠ বন্ধন ভাগ করে নেয়। কিন্তু, শনির প্রভাবে মঙ্গল এবং গুরু (বৃহস্পতি) ভালোভাবে মিলিত হয় না। তবে, ৪ নম্বরের মিত্র সংখ্যা হল ৫, ৬ এবং ৭। আপনার জন্ম তারিখ আপনার জনমাঙ্ক। অতএব, আপনার জন্মাঙ্ক (Janmanka) অনুযায়ী আজ আপনার ভাগ্যবান সংখ্যা, কর্মজীবন, স্বাস্থ্য এবং অন্যান্য পূর্বাভাস জেনে নিন।  জেনে নিন এই জন্মাঙ্ক সংখ্যার জাতক-জাতিকাদের জন্য সময়টা কেমন।

আরও পড়ুন: Daily Horoscope- রবিবার ৫ রাশির সুখবর পাওয়ার দিন, দেখে নিন আপনার রাশিফল

১, ১০, ১৯ এবং ২৮ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের লাকি নম্বর (Lucky Number) হল ২। আজ তাদের অর্থ ও কর্মজীবনে রাহু ও সূর্য সহায়ক হবে। দিনটি চাকরি (Job) এবং ব্যবসার (Business) জন্য শুভ। ভাগ্যঙ্ক ১ আপনাকে পদোন্নতি পেতে সাহায্য করতে পারে। আর এই সংখ্যাই আপনাকে শারীরিক ভাবে সুস্থ রাখবে। যারা ২, ১১, ২০, ২৯ তারিখে জন্মগ্রহণ করেছেন তাদের লাকি নম্বর ৯। আজ আপনার চাকরি এবং ব্যবসায় কাজের চাপের কারণে মানসিক চাপে থাকবেন। তবে, সংখ্যা ৯ এবং ১ আপনাকে নতুন কাজের উদ্যোগ দেবে। আজকের দিনটি স্বাস্থ্যের জন্য ভালো।

৩, ১২, ২১, ৩০ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের লাকি নম্বর ২। আজ গুরু এবং সূর্যের অবস্থান আপনাকে একটি বড় কাজের সুযোগ দিতে পারে। অন্যদিকে গুরু এবং রাহু আপনাকে একটি নতুন ব্যবসায়িক প্রকল্প শুরু করতে সাহায্য করবে। আজ স্বাস্থ্য (Health) ভালো থাকবে। আর ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখে যে সকল জাতক-জাতিকা জন্মগ্রহণ করেছেন তাদের লাকি নম্বর ৮। তাদের ভাগ্যঙ্ক সংখ্যা ১ ব্যাংকিং (Banking) এবং ম্যানেজমেন্টের (Management) সঙ্গে যুক্ত ব্যক্তিদের উন্নতিতে সহায়তা করবে। এবং ১ নম্বর ব্যবসায়ীদের মুনাফা অর্জনে সহায়তা করবে। আজ স্বাস্থ্য ভালো থাকতে হবে।

৫, ১৪ এবং ২৩ তারিখে জন্মগ্রহণ করলে আপনার লাকি নম্বর (Lucky Number) ৬। দিনটি অর্থিক লাভ এবং কর্মজীবনের জন্য শুভ। আজ ৫ এবং ৯ নম্বরগুলি আপনাকে ব্যবসায় মুনাফা অর্জনে সহায়তা করবে। আজ নতুন কোনও প্রকল্প শুরু করতে পারেন। আজ স্বাস্থ্যও ভালো থাকবে। যারা ৬, ১৫ এবং ২৪ তারিখে জন্মগ্রহণ করেছেন, তাদের লাকি নম্বর ৩। আজ কেতু এবং রাহুর অবস্থান আপনার ব্যবসার জন্য শুভ। আপনার ভাগ্যঙ্ক সংখ্যা ১ যে কোনও কাজে সাফল্য এনে দেবে। তবে, আজ স্বাস্থ্য (Health) নিয়ে সতর্ক থাকুন। যাদের রক্তচাপের সমস্যা রয়েছে তাদের সতর্কতা অবলম্বন করতে হবে।

৭, ১৬ এবং ২৫ তারিখে জন্মগ্রহণ করলে আপনার লাকি নম্বর ৬। আজ রাহু ও সূর্যের অবস্থান কর্মক্ষেত্রে (Office) সুফল এনে দেবে। তবে, যাদের পেট ও হাড়ের সমস্যা রয়েছে তাদের সাবধানতা অবলম্বন করুন। ৮, ১৭ এবং ২৬ তারিখে জন্মগ্রহণকারী জাতক-জাতিকাদের লাকি নম্বর ৭। আজ অফিসে ঝগড়া করা এড়িয়ে চলুন। শনি এবং রাহুর অবস্থান ব্যবসায় উন্নতি ঘটাবে। আজ স্বাস্থ্য ভালো থাকবে। ৯, ১৮ এবং ২৭ তারিখে জন্মগ্রহণ করলে আপনার লাকি নম্বর ২। কর্মজীবনে উন্নতিতে সূর্য ও মঙ্গল সহায়তা করবে। আজ আপনি একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন। তবে, আজ স্বাস্থ্য (Health) নিয়ে সচেতন থাকুন।

Follow Us:
Download App:
  • android
  • ios