Asianet News BanglaAsianet News Bangla

রক্তচাপ ও ডায়াবেটিসের সমস্যা দেখা দিতে পারে এই তারিখের জাতক-জাতিকাদের, রইল সংখ্যাতত্ত্বের গণনা

জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Numerology Predictions of 24th July 2022 Sunday by Chirag Daruwalla ABSC
Author
Kolkata, First Published Jul 24, 2022, 9:00 AM IST

জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, অর্থনৈতিক অবস্থা আজ ভালো থাকবে। আটকে পড়া বা ধার করা টাকা ফেরত পেতে পারেন। নিকটাত্মীয়দের সঙ্গে সম্পর্ক মধুর হবে। ব্যবসায় ইচ্ছে বাড়বে। পারিবারিক জীবনে কোনও সদস্যের নেতিবাচক আচরণ বাড়িতে উত্তেজনা সৃষ্টি করবে।

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় কয়েকটি সামাজিক ও ধর্মীয় সংস্থার প্রতি আপনার অবদান আপনাকে সমাজে একটি নতুন পরিচয় দেবে। পারিবারিক যে কোনও সমস্যায় আপনার উপস্থিতি বিশেষ ভাবে গুরুত্বপূর্ণ হবে। বাড়ির বড়দের স্বাস্থ্যের প্রতি যত্ন নেওয়া দরকার। কর্মক্ষেত্রে আয়ের সংস্থান বাড়বে। পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। দুষিত জল ও খাবারের কারণে পেটে সমস্যা হতে পারে।

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার বেশিরভাব সময় আপনার ব্যক্তিত্বকে আরও উন্নত করার জন্য ব্যয় করা হবে। শিক্ষার্থীরা দুশ্চিন্তা থেকে মুক্ত হবেন। ধর্ম ও আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়বে। আর্থিক সমস্যার কারণে স্বামী-স্ত্রীর মধ্যে উত্তেজনা বাড়বে। মানসক চাপের কারণে রক্তচাপ ও ডায়াবেটিসের সমস্যা দেখা দেবে। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশের বলেছেন, আজকের দিনটি পরিবারের সঙ্গে বাড়ির সাজসজ্জার সামগ্রী কেনাকাটা করার জন্য এখটি ভালো সময় কাটবে। সকল সদস্যদের মধ্যে হাস্যরস ও বিনোদনের পরিবেশ বজায় থাকবে। অর্থের বিষয় ও পরিকল্পনা নিয়ে ব্যবসা শুরু করার জন্য এটি একটি ভালো সময়। ঘরের পরিবেশ হবে মনোরম এবং ভালোভাবে বজায় থাকবে। শারীরিক ও মানসিক ক্লান্তি কারণে চাপ ও দুর্বলতা থাকবে। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আপনার প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে কিছি সময় কাটালে আপনার আত্মবিশ্বাস এবং দক্ষতা বাড়বে। আপনার চিত্তাকর্ষক বক্তৃতা অন্যদের মধ্যে একটি ভালো ছাপ রেখে যাবেষ কখনও কখন মনে হতে পারে যে ভাগ্য আপনার সাথে নেই যা আপনার আত্মবিশ্বাসকে হ্রাস করতে পারে। আজ লাভের উৎস কম হবে। স্বামী-স্ত্রীম মধ্যে সামান্য ভুল বোঝাবুঝি হতে পারে। ক্ষুধা ও বদহজমের কোনও ক্ষতি হবে না।    

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার চমৎকার ব্যক্তিত্ব এবং প্রভাবশালী কথাবার্তার প্রভাবে সামাজিক ও পারিবারিক ক্ষেত্রে আপনার আধিপত্য বাড়বে। আপনার কিছু গুরুত্বপূর্ণ ব্যক্তির সাথে সম্পর্ক ঘনিষ্ঠ হবে। ঘরের কোনও সমস্যা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে আদর্শগত মতপার্থক্য থাকবে। খারাপ খাওয়ার কারণে গ্যাস ও পেটে ব্যথার অভিযোগ থাকবে।

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনের শুরুটা খুব আনন্দদায়ক হবে। আপনার সমস্ত চিন্তা কাজ শান্তিতে সম্পন্ন হবে। আপনার নম্র স্বভাব আপনাকে প্রশংসিত করবে। আধ্যাত্মিক ক্ষেত্রে আপনার আগ্রহ বাড়বে। আজ, বিপণন সম্পর্কিত কাজ ও অর্থ প্রদান ইত্যাদিতে আপনার শক্তি বিনিয়োগ করুন। পরিবারের একটি সুখী পরিবেশ থাকবে। গলা ব্যথার সমস্যা হবে। 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, শিশুদের ভবিষ্যতের জন্য কিছু পরিকল্পনা থাকবে। বিনিয়োগ সংক্রান্ত কাজে আগ্রহী হবেন। সাহস আর দুঃসাহসিকতা থাকলে অসম্ভবকে সহজে সম্ভব হবে। আবেগপ্রবণ হয়ে যে কোনও সিদ্ধান্ত ভুল প্রমাণিত হতে পারে। কাজের পরিবেশ আপনার অনুকূল থাকবে। পরিবার ও ব্যবস্থা উভয় ক্ষেত্রেই সম্প্রীতি থাকবে। 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, যে কিছু দিন ধরে চলমান খারাপ সম্পর্কের উন্নতি হবে। বাড়ির আরামের সাথে সম্পর্কিত কাজের আপনার বিষয় অবদান থাকবে। অর্থনৈতিক অবস্থাও এই সময়ে ঠিক থাকবে। সময়টি ভবিষ্যতের বিনিয়োগের জন্য উপযুক্ত। সন্তান সংক্রান্ত কিছু কাজে খরচ বেশি হবে। অতিরিক্ত পরিশ্রমের ফলে ক্লান্তি ও পায়ে ফুলে যাওয়াপ সমস্যা দেখা দিতে পারে।    

আরও পড়ুন- শ্রাবণ মাসে যদি এই নিয়মগুলি মানতে পারেন, বাস্তু মতে বাড়িতে কখনও আসতে পারে না আর্থিক সমস্যা

আরও পড়ুন- আইনি বিবাদে জড়িয়ে পড়তে পারেন এই তারিখের জাতক-জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুন- এই ৪ রাশির মেয়েরা স্বামীর জন্য খুব ভাগ্যবান, আপনি কি আছেন এই তালিকায়

Follow Us:
Download App:
  • android
  • ios