Asianet News BanglaAsianet News Bangla

১ টাকার কয়েন খুলে দেবে আপনার ভাগ্য, দূর হবে যাবতীয় বাধা-বিপত্তি - জানুন তার উপায়

জ্যোতিষ অনুযাযী এই অর্থ কষ্ট মেটানোর অনেকগুলি উপায় রয়েছে। আর সেই জন্য প্রয়োজয় মাত্র একটি এক টাকার কয়েন। আকাশ ছোঁয়া মূল্যবৃদ্ধির কাছে  যার বাজারদর আজকাল আর তেমন কিছু না। 

only 1 rupee can open  your luck know the way according to astrology bsm
Author
Kolkata, First Published Jul 6, 2022, 3:51 PM IST

প্রত্যেক ব্যক্তি তার পরিবারের সুখ আর সমৃদ্ধির জন্য সর্বদা কাজ করে থাকে। অর্থনৈতিকভাবে অগ্রগতির জন্য কঠোর পরিশ্রম করে। কিন্তু জীবনে অনেকগুলি নেতিবাচক শক্তি অনেক মানুষকেই আর্থিক স্বাচ্ছন্দ্য দেয় না। আর্থাভাবে জর্জরিত হয়ে যায় অনেকেই। আর অর্থকষ্ট মেটানোর জন্য অনেককেই হাত পাততে হয় বা ঋণ নিতে হয়। কিন্তু আপনি জানেন কী জ্যোতিষ অনুযাযী এই অর্থ কষ্ট মেটানোর অনেকগুলি উপায় রয়েছে। আর সেই জন্য প্রয়োজয় মাত্র একটি এক টাকার কয়েন। আকাশ ছোঁয়া মূল্যবৃদ্ধির কাছে  যার বাজারদর আজকাল আর তেমন কিছু না। 

জ্যোতিষ মতে বলা হয় এক টাকার একটি মাত্র কয়েক খুলে দিতে পারে ভাগ্যের দরজা। তবে তার জন্য কতগুলি নিয়ম পালন করতে হবে। 

জ্যোতিষ অনুযায়ী কোনও ব্যক্তি বা মহিলা ব্যবসায় যদি ক্রমাগত ক্ষতির সম্মুখীন হয় বা আর্থিক সমস্যার মুখে পড়ে তাহলে তাকে এক টাকার একটি কয়ের এক মুঠো চাল নিয়ে গিয়ে  যেকোনও মন্দিরে ভগবানের সামনে রেখে দিতে হবে। তারপর পুজোর সেই চাল আর এক টাকার কয়েকটি দান করে দিন কোনও অভাবীকে। এই কাজটি করলে ভগবানের আশীর্বাদে দূর হবে আপনার জীবন আর পরিবারের ওপর থেকে সমস্ত অশুভ প্রভাব। 

যদি কর্মজীবনে সাফল্য অর্জনে বারবার বাধার মুখে পড়তে হয়, বা কর্মজীবনে অকারণ হেনস্থা হতে হয়  আপনাকে তাহলে মনে করে পার্সের মধ্যে ময়ূর পুচ্ছে মুড়ে একটি এক টাকার কয়েন রেখে দিন। তাতেই জীবনে কর্মজীবনে আসা বাধা দূর হবে। জীবনে আসবে উন্নতির সুযোগ। 

পরিবারের আর্থিক সংকট কাটাতে প্রতিদিন সন্ধ্যায় বাড়ির দরজায় একটি বাতি জ্বালান। সঙ্গে একটি এক টাকার কয়েন রাখুন। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী এই কাজটি করলে বাড়ি বা পরিবারের সদস্যদের ওপর কোন অশুভ শক্তির প্রভাব পড়বে না। দূর হবে অর্থ কষ্ট। 

Follow Us:
Download App:
  • android
  • ios